Don't Miss
Home / হোম স্লাইডার / ফের মা হতে চলেছেন অবিবাহিত এই মডেল
কাইলি জেনার

ফের মা হতে চলেছেন অবিবাহিত এই মডেল

এমএনএ বিনোদোন ডেস্ক : অবিবাহিত মার্কিন মডেল, টেলিভিশন ব্যক্তিত্ব কাইলি জেনার ফের মা হতে চলেছেন। দ্বিতীয়বার মা হওয়ার সুখবর নিজেই জানিয়েছেন তিনি। সামাজিক মাধ্যমে ভিডিও পোস্ট করে সুখবর দেন ২৪ বছর বয়সী এই আন্তর্জাতিক তারকা।কিছুদিন আগেই ২৪ বছরে পা দিয়েছেন কাইলি। সামাজিক মাধ্যমে অনুরাগীদের দ্বিতীয়বার মা হওয়ার খবর জানিয়ে যে ভিডিওটি পোস্ট করেন কাইলি তাতে তার তিন বছরের মেয়ে ক্রিস, দ্বিতীয় সন্তানের বাবা তার বয়ফ্রেন্ড র‍্যাপার ট্র্যাভিস স্কট এবং তার মাকে দেখা যাচ্ছে।

চিকিৎসকের কাছে আল্ট্রাসাউন্ড করতে যাওয়া, মাকে দ্বিতীয় সন্তান আগমনের খবর দেওয়া, বয়ফ্রেন্ড ট্র্যাভিসের সঙ্গে মিষ্টি মুহূর্ত, আল্ট্রাসাউন্ডের ছবি দেখানো, ২৪ বছরের জন্মদিনের টুকরো মুহূর্তসহ আরও নানা ছবি উঠে এসেছে কাইলির শেয়ার করা ভিডিওতে।

২০১৮ সালের ফেব্রুয়ারি মাসে প্রথমবার মা হয়েছিলেন কাইলি জেনার। প্রথম সন্তান আগমনের আগে বিষয়টি গোপন রেখেছিলেন তিনি। সন্তান জন্মের পর বিবৃতি দিয়ে সন্তান আগমনের সুখবর দেন কাইলি।

বিশ্বের অন্যতম কমবয়সী বিলিনিয়ারের মধ্যে একজন তিনি। নিজের নামে প্রসাধনী সামগ্রীর ব্যবসা করে কাইলি জেনার এই জগতেও উচ্চ পর্যায়ে সমাদৃত এবং বিখ্যাত। এবার দ্বিতীয় সন্তান আগমনের খবর আর চেপে রাখেননি। হবু মা নিজেই জানিয়ে দিলেন সেই খবর।

x

Check Also

আর্থিক প্রতিষ্ঠান

আর্থিক প্রতিষ্ঠানে ঋণ পুনঃতপশিল তিনবারের বেশি নয়

এমএনএ অর্থনীতি ডেস্ক : ব্যাংকবহির্ভূত আর্থিক প্রতিষ্ঠান (এনবিএফআই) এখন থেকে তিনবারের বেশি কোনো ঋণ পুনঃ ...

Scroll Up