Don't Miss
Home / হোম স্লাইডার / বাংলাদেশ ক্রিকেট দলের নিউজিল্যান্ড সফরের তারিখ চূড়ান্ত
টাইগার

বাংলাদেশ ক্রিকেট দলের নিউজিল্যান্ড সফরের তারিখ চূড়ান্ত

এমএনএ খেলাধুলা ডেস্কঃ বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের ছোবল থেকে ধীরে ধীরে মাঠে ফিরতে শুরু করেছে ক্রীড়া আসর। এরইমধ্যে বাংলাদেশেও ঘরোয়া টুর্নামেন্ট শুরু করেছে। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ২০ জানুয়ারি আন্তর্জাতিক ক্রিকেটে পা রাখবে টাইগাররা।

অপেক্ষার অবসান হওয়ার পরপরই ব্যস্ততা বাড়ছে টাইগারদের আন্তর্জাতিক শিডিউলে। ক্যারিবিয়ানদের বিপক্ষে সিরিজের পরই উড়াল দিতে হচ্ছে নিউজিল্যান্ড। চূড়ান্ত হয়ে গেছে বাংলাদেশ দলের নিউজিল্যান্ড সফরের দিনক্ষণও। তিনটি ওয়ানডে আর সমান সংখ্যক টি-টোয়েন্টি খেলতে ২২ ফেব্রুয়ারি ঢাকা ছাড়বে টিম টাইগার্স। সেখানে থাকতে হবে ৭ দিনের কোয়ারেন্টিনে। সফরে সম্ভাব্য স্কোয়াড হতে পারে ২৫ থেকে ৩০ জনের। গণমাধ্যমের সঙ্গে আলাপকালে এমনটাই জানিয়েছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান আকরাম খান।

বাংলাদেশ-কিউই সফর নিয়ে বিসিবি কর্তাদের আলোচনা হয়েছে বিস্তর। সেখান থেকে এসেছে বেশ কিছু সিদ্ধান্ত। বিশেষ বিমানে করে ২২ ফেব্রুয়ারি দেশ ছাড়ার কথা তামিম-সাকিবদের। করোনাকালের কথা চিন্তা করে নেয়া হবে পর্যাপ্ত ব্যাকআপ ক্রিকেটার। সবমিলিয়ে হোম সিরিজের পর এবার অ্যাওয়ে চ্যালেঞ্জ নিতেও প্রস্তুত ক্রিকেট বোর্ড।

বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান বলেন, প্রাথমিক ভাবে আমরা ২২ ফেব্রুয়ারি নিউজিল্যান্ড যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। চার্টার্ড বিমানেই যাবো, যার ব্যবস্থা ওরাই করবে। তবে খুব বেশি বড় স্কোয়াড নেয়ার সুযোগ নেই। এটা আমাদের জন্য একটা চ্যালেঞ্জিং সফর হলেও আশা করছি বাংলাদেশ ভালো করবে।

আকরাম খানের মতে, আগে যখন আমরা গিয়েছিলাম তখন নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড আমাদের দেখভাল করতো। এখন আর্মি করবে। আমরা ক্রিকেটারদের অবশ্যই জানাবো যেন তারা এমন কিছু না করে যাতে দেশের ভাবমূর্তি নষ্ট হয়। আমার বিশ্বাস ক্রিকেটাররা তেমনটা করবেও না। তবুও বিষয়টি নিয়ে আমরা সচেতন আছি।

x

Check Also

ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধন শনিবার বিকেলে

এমএনএ বিনোদন ডেস্ক :  শুরু হচ্ছে ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের ১৯তম আসর। শনিবার (১৬ জানুয়ারি) ...

Scroll Up
%d bloggers like this: