Don't Miss
Home / রাজনীতি / রাতে বিএনপি’র স্থায়ী কমিটির বৈঠক
স্থায়ী কমিটি

রাতে বিএনপি’র স্থায়ী কমিটির বৈঠক

এমএনএ রাজনীতি ডেস্কঃ বিএনপি’র সর্বোচ্চ নীতি-নির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটি ঈদের পর আজ সোমবার রাতে বৈঠকে বসতে যাচ্ছে। রাত ৮টায় ভার্চুয়ালী এ বৈঠক অনুষ্ঠিত হবে। এতে সভাপতিত্ব করবেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

জানা গেছে, বৈঠকে নতুন কর্মসূচি প্রণয়ন ছাড়াও নির্বাচন ও আন্দোলন ইস্যূতে আলোচনা হবে।

গত রোববার আওয়ামী লীগের কার্যনির্বাহী সভা অনুষ্ঠিত হওয়ার পরপরই বিএনপির নীতি-নির্ধারণী ফোরামের এই বৈঠক আলাদাভাবে গুরুত্ব পাচ্ছে। আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা ওই বৈঠকে তার দলকে নির্বাচনের প্রস্তুতি নেয়ার জন্য প্রয়োজনীয় নির্দেশনা দিয়েছেন। আওয়ামী লীগের কোনো কোনো নেতা বৈঠকে বলেছেন, বিএনপি না আসলে নির্বাচন গ্রহণযোগ্য হবে না।

এর পরিপ্রেক্ষিতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর গতকাল এক সংবাদ সম্মেলনে বলেছেন, ‘আওয়ামী লীগের সরকার পদত্যাগ না করলে এবং সম্পূর্ণ নিরপেক্ষ সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর না করলে নির্বাচনের কোনো প্রশ্নই উঠতে পারে না। এ নিয়ে আমরা কোনো কথাই বলতে চাই না। নির্বাচনে তো আমরা যাবোই না শেখ হাসিনা যদি ক্ষমতায় থাকে।

বিএনপি সূত্রে জানা গেছে, স্থায়ী কমিটির আজকের সভায় আন্দোলন ও নির্বাচন নিয়ে প্রয়োজনীয় নির্দেশনা দেবেন তারেক রহমান।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া শাখার সদস্য শায়রুল কবির খান জানান, গত ৩০ এপ্রিল সর্বশেষ বিশেষ বৈঠকে মিলিত হয়েছিলেন দলের শীর্ষ নেতারা।

x

Check Also

তেল

রাশিয়া বাংলাদেশের কাছে তেল বিক্রি করতে চায়

এমএনএ শিল্প ও বাণিজ্য ডেস্কঃ বাংলাদেশের কাছে অপরিশোধিত জ্বালানি তেল বিক্রির প্রস্তাব দিয়েছে রাশিয়া। আর, ...

Scroll Up