Don't Miss
Home / হোম স্লাইডার / শিক্ষার্থীরা বাড়ি যাচ্ছেন বিশ্ববিদ্যালয়ের বাসে

শিক্ষার্থীরা বাড়ি যাচ্ছেন বিশ্ববিদ্যালয়ের বাসে

এমএনএ শিক্ষা ও ভর্তি ডেস্ক : নিজস্ব ব্যবস্থাপনায় ঈদ করতে বাড়ি যাচ্ছেন গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। করোনা পরিস্থিতিতে লকডাউনে আটকে পড়া শিক্ষার্থীদের জন্য বিশ্ববিদ্যালয় প্রশাসন এ ব্যবস্থা করেছে।

রোববার সকাল ৮টার দিকে ক্যাম্পাস থেকে শিক্ষার্থীদের বিভিন্ন গন্তব্যের উদ্দেশে বাস ছেড়ে গেছে। এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর রাজিউর রহমান, শিক্ষার্থী উপদেষ্টা শরাফত আলী ও পরিবহন দপ্তরের প্রশাসক তাপস বালা।

বিশ্ববিদ্যালয় প্রশাসন সূত্রে জানা যায়, রোববার সকালে গোপালগঞ্জ থেকে ঢাকা, বগুড়া, রংপুর, খুলনা, যশোর, টেকেরহাট, বরিশাল, পটুয়াখালী, চুকনগর, সাতক্ষীরা, নাভারণ, ভাঙ্গা, ফরিদপুর, রাজবাড়ী, কুষ্টিয়া, ঝিনাইদহ ও মাগুরার উদ্দেশে বাস ছেড়ে গেছে। এ ছাড়া রাত ৮টায় ময়মনসিংহ,টাঙ্গাইল ও মানিকগঞ্জের উদ্দেশে বাস ছেড়ে যাবে।

বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর এ কিউ এম মাহবুবের নির্দেশনায় শিক্ষার্থীদের মধ্যে বিশেষ বাস সার্ভিসে বাড়ি ফিরতে ৮৪৫ জন আবেদন করেন।

পরে জেলা প্রশাসন ও সিভিল সার্জন অফিসের সহায়তায় এসব শিক্ষার্থীর কোভিড-১৯-এর নমুনা পরীক্ষা করা হয়। যেসব শিক্ষার্থীর নমুনা পরীক্ষায় নেগেটিভ এসেছে তারা এই বিশেষ বাস সার্ভিসে বাড়িতে যেতে পারছেন।

x

Check Also

যে প্রক্রিয়ায় ৭ আগস্ট থেকে সপ্তাহে ১ এক কোটি টিকা দেয়া হবে

এমএনএ জাতীয় ডেস্ক : আগামী ৭ আগস্ট থেকে এক সপ্তাহের মধ্যে অন্তত এক কোটি মানুষকে ...

Scroll Up