Don't Miss
Home / হোম স্লাইডার / শেয়ারবাজারের লেনদেন বন্ধ থাকবে কাল
শেয়ারবাজারে

শেয়ারবাজারের লেনদেন বন্ধ থাকবে কাল

এমএনএ শিল্প ও বাণিজ্য ডেস্কঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আগামীকাল (বুধবার) দেশের শেয়ারবাজারে লেনদেন বন্ধ থাকবে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) এবং চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ (সিএসই) থেকে এ তথ্য জানা গেছে।

দুই প্রতিষ্ঠানের কর্মকর্তারা জানিয়েছেন, বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে ১৭ মার্চ শেয়ারবাজারে লেনদেন বন্ধ থাকবে।

এ বিষয়ে ডিএসইর জনসংযোগ ও প্রকাশনা বিভাগের উপ-মহাব্যবস্থাপক মো. শফিকুর রহমান জাগো নিউজকে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষে আগামীকাল বুধবার শেয়ারবাজারে লেনদেন বন্ধ থাকবে। বৃহস্পতিবার আবার যথানিয়মে শেয়ারবাজারে লেনদেন হবে।

বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে দেশের সব সরকারি, আধাসরকারি ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান, আদালতসহ অন্যান্য সব প্রতিষ্ঠান ১৭ মার্চ বন্ধ থাকবে। এ উপলক্ষে বুধবার দেশব্যাপী দোকান ও মার্কেট (শপিং মল) বন্ধ রাখার সিদ্ধান্ত নেয় বাংলাদেশ দোকান মালিক সমিতি।

এ বিষয়ে বাংলাদেশ দোকান মালিক সমিতির সভাপতি মো. হেলাল উদ্দিন জাগো নিউজকে বলেন, বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানানোর অংশ হিসেবে আমরা ১৭ মার্চ সারা দেশের সব দোকান ও শপিং মল বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছি। তবে হোটেল, ফার্মেসি ও নিত্যপ্রয়োজনীয় পণ্যের দোকান খোলা থাকবে।

১৯২০ সালের ১৭ মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তৎকালীন ব্রিটিশ ভারতের বেঙ্গল প্রেসিডেন্সির অন্তর্ভুক্ত ফরিদপুর জেলার গোপালগঞ্জ মহকুমার পাটগাতি ইউনিয়নের টুঙ্গিপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন।

x

Check Also

গুলি

চট্টগ্রাম কয়লা বিদ্যুৎকেন্দ্রে শ্রমিকদের বিক্ষোভে গুলিতে ৫ জন নিহত

এমএনএ শিল্প ও বাণিজ্য ডেস্কঃ চট্টগ্রামে বেতন-ভাতার দাবিতে বিক্ষোভে শ্রমিকদের উপরে গুলি চালিয়েছে পুলিশ। এ ...

Scroll Up