Don't Miss
Home / হোম স্লাইডার / শেরপুরে মাসব্যাপী বিসিক উদ্যোক্তা মেলার উদ্বোধন
মাসব্যাপী বিসিক

শেরপুরে মাসব্যাপী বিসিক উদ্যোক্তা মেলার উদ্বোধন

এমএনএ শিল্প ও বাণিজ্য ডেস্ক : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে মাসব্যাপী বিসিক উদ্যোক্তা মেলা-২০২২ এর উদ্বোধন করা হয়েছে। শনিবার রাত ৮টায় শহীদ দারোগ আলী পৌর পার্ক মাঠে মেলা উদ্বোধন করেন সরকার দলীয় হুইপ আতিউর রহমান আতিক এমপি।

এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় হুইপ আতিক মেলায় আগত উদ্যোক্তাদের উদ্দেশ্যে বলেন, আপনাদের মতো তরুণ উদ্যোক্তাদের নিজেদের প্রস্তুত করতে হবে আগামী দিনের জন্য। আপনারাই দেশকে এগিয়ে নিয়ে যাবেন। আর প্রজন্মের পর প্রজন্ম যেন এ ধারা অব্যাহত থাকে। একটা কথা মনে রাখতে হবে আমাদের স্বাধীনতা অর্জনের পেছনে আপনাদের মতো তরুণের শক্তি, উদ্যোগ ও উদ্যম কাজ করেছে। আপনাদের সাথে আমরা সব সময় আছি। আপনাদের এগিয়ে নেওয়ার জন্য সরকারের পক্ষ থেকে সকল ধরনের সহযোগিতা থাকবে।

জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদের সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট চন্দন কুমার পাল পিপি, জেলা পরিষদের কর্মকর্তা সাইয়েদ এজেড মোরশেদ আলী, পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া, অতিরিক্ত পুলিশ সুপার আবু বক্কর সিদ্দিক ও শেরপুর চেম্বার অব কমার্সের সভাপতি আসাদুজ্জামান রওশন । স্বাগত বক্তব্য রাখেন জেলা বিসিকের উপব্যবস্থাপক বিজয় কুমার দত্ত।
পওে প্রধান অতিথি  হুইপ আতিক  আমন্ত্রিত অতিথিসহ  মেলার স্টল ঘুরে ঘুরে দেখেন। শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

বিসিক কর্মকর্তা বিজয় কুমার দত্ত জানান, মাসব্যাপী এ মেলায় স্থানীয় উদ্যোক্তাদের বেশি প্রাধান্য দেওয়া হয়েছে। মেলায় মোট ১০২টি স্টল বরাদ্দ দেওয়া হয়েছে। মেলাকে আকর্ষণীয় করার জন্য প্রতিদিন বিনোদনমূলক ম্যাগাজিন অনুষ্ঠান থাকবে। তিনি আরও বলেন, মেলায় আগত দর্শনার্থীদের অবশ্যই কোভিড-১৯ নিয়ন্ত্রণের জন্য মাস্ক ব্যবহার নিশ্চিত করে প্রবেশ করতে হবে।

x

Check Also

কোর্সে ভর্তিতে

২০২২ সালের বিএড কোর্সে ভর্তির আবেদন শুরু

এমএনএ শিক্ষা ও ভর্তি ডেস্ক : বিএড, বিপিএড, এমএডসহ জাতীয় বিশ্ববিদ্যালয় অধিভুক্ত বিভিন্ন মাস্টার্স কোর্সে ...

Scroll Up