Don't Miss
Home / হোম স্লাইডার / শোয়েব আখতারের আইপিএল স্থগিত ও ১৫ দিনের কারফিউের দাবি
শোয়েব আখতার

শোয়েব আখতারের আইপিএল স্থগিত ও ১৫ দিনের কারফিউের দাবি

এমএনএ খেলাধুলা ডেস্কঃ করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ সামলে উঠতে না পেরে ভারতের স্বাস্থ্য ব্যবস্থা ভেঙে পড়েছে। প্রতিদিন গড়ে সংক্রমণসংখ্যা প্রায় তিন লাখ। এদিকে মৃত্যুর মিছিলকে পাশ কাটিয়ে ভারতে চলমান আইপিএল স্থগিতের দাবি জানিয়েছেন পাকিস্তানের সাবেক গতি তারকা শোয়েব আখতার।

শুধু আইপিএল-ই নয়, স্থগিত থাকা নিজ দেশের টি-টোয়েন্টি সুপার লিগ পিএসএলও এই সংকটময় সময়ে চালু না করার আবেদন জানিয়েছেন শোয়েব। এ মুহূর্তে করোনা নিয়ন্ত্রণে পাকিস্তানে ১০-১৫ দিনের কারফিউ জারি চান শোয়েব।
এই সাবেক স্পিডস্টারের মতে, ক্রিকেটের চেয়ে মানুষের জীবন বাঁচানো বেশি গুরুত্বপূর্ণ।

নিজের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে ৪৫ বছর বয়সী সাবেক এ পেসার বলেন, ‘আইপিএল গুরুত্বপূর্ণ কিছু নয়, সেখানে যে পরিমাণ টাকা খরচ করা হচ্ছে, সেটা অক্সিজেন ট্যাংক কেনার জন্য ব্যয় করা উচিত। এটা মানুষকে মৃত্যু থেকে বাঁচাবে। আইপিএল বন্ধ করা উচিত। পিএসএল স্থগিত হয়েছিল বলে যে আইপিএলও স্থগিত করার কথা বলছি, তা নয়। আমি মনে করি, জুনে পিএসএলও স্থগিত হওয়া উচিত।’

এ সময় নিজ দেশের মানুষকেও সতর্ক করেন শোয়েব। যে কোনো সময় পাকিস্তানেও মহামারির নতুন ঢেউয়ের ধাক্কা লাগতে পারে বলে অভিমত তার। তাই আগে থেকেই সবাইকে সতর্ক থেকে এর বিরুদ্ধে লড়ার আহ্বান জানিয়েছেন শোয়েব।

তিনি বলেন, ‘পাকিস্তান এখন ঠিক কিনারায় দাঁড়িয়ে আছে। আর মাত্র ১০ শতাংশ অক্সিজেন বাকি রয়েছো। মানুষজন কোনো নিয়ম মানছে না। তাই আমি সরকারকে বলব— আগামী ১০-১৫ দিনের জন্য কারফিউ জারি করুন। এখন ঈদের কেনাকাটার কোনো প্রয়োজন নেই। সবাইকে সচেতন হতে হবে এবং নিজের খেয়াল রাখতে হবে।’

x

Check Also

জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে ঈদের প্রথম জামাত অনুষ্ঠিত

এমএনএ জাতীয় ডেস্কঃ হাজারো মুসল্লির অংশগ্রহণে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে ঈদুল আজহার প্রথম জামাত অনুষ্ঠিত ...

Scroll Up