Don't Miss
Home / হোম স্লাইডার / সুইজারল্যান্ডকে হারিয়ে গ্রুপ লেভেলের শীর্ষস্থানে স্পেন
সুইজারল্যান্ডের

সুইজারল্যান্ডকে হারিয়ে গ্রুপ লেভেলের শীর্ষস্থানে স্পেন

এমএনএ খেলাধুলা ডেস্কঃ সুইজারল্যান্ডের বিপক্ষে প্রত্যাশিত জয় পেয়েছে স্পেন। সুইসদের ১-০ গোলে হারিয়েছে লুইস এনরিকের দল। একমাত্র গোলটি করেন মিকেল ওইয়ারসাবাল। এই জয়ে ন্যাশন্স লিগে নিজেদের গ্রুপে শীর্ষস্থানে উঠেছে স্পেন।

ম্যাচের শুরুতেই আক্রমণাত্মক ফুটবল খেলে ফেভারিট স্পেন। কিন্তু ১২ মিনিটেই প্রথম সুযোগটি তৈরি করে সুইজারল্যান্ড। লরিস বেনিতো ডি-বক্সের ভেতর থেকে অসাধারণ একটি শট নেন। কিন্তু তা ঠেকিয়ে দেন স্বাগতিক গোলরক্ষক ডেভিড ডি গিয়া।

দুই মিনিট পরেই গোলের দেখা পায় স্পেন। মিকেল ওইয়ারসাবালের গোলের অ্যাসিস্টে ছিলেন মিকেল মোরেনো। আর ম্যাচে স্পেন এগিয়ে যায় ১-০ তে।

এদিকে, সফরকারী সুইজারল্যান্ড গোলের সুযোগ না পেলেও, রক্ষণভাগ সামলানোতেই বেশি গুরুত্ব দেয়। যার কারণে বল নিয়ন্ত্রণে অনেক এগিয়ে থাকার পরও সাবেক বিশ্ব চ্যাম্পিয়নরা সেভাবে সুযোগ তৈরি করতে পারেনি। সফরকারীদের রক্ষণে গিয়ে বারবার খেই হারিয়েছেন স্প্যানিশ ফরোয়ার্ডরা।

বিরতির পরও খেলায় কোন পরিবর্তন আসেনি। সু্ইজারল্যান্ড গোলের কোন সুযোগই পায়নি। আর আদামা ত্রাওরে মাঠে নামার পর স্পেনের আক্রমণভাগের গতি বাড়লেও, প্রতিপক্ষের রক্ষণভাগ ভেঙে স্কোরবোর্ডে কেউ গোল সংখ্যা বাড়াতে পারেনি। ১-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়তে হয়েছে লুইস এনরিকের দলের।

গ্রুপে ৩ ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে স্পেন। ১ পয়েন্ট নিয়ে তলানিতে রয়েছে সুইজারল্যান্ড।

x

Check Also

কেন্দ্রীয় ব্যাংক

কেন্দ্রীয় ব্যাংক ভোক্তা ঋণে প্রভিশন কমালো

এমএনএ শিল্প ও বাণিজ্য ডেস্কঃ ভোক্তা ঋণের বিপরীতে সাধারণ নিরাপত্তা সঞ্চিতি বা ‘প্রভিশন’ সংরক্ষণের হার ...

Scroll Up
%d bloggers like this: