Don't Miss
Home / রাশিফল / আজকের রাশিফল / আজ শনিবারের দিনটি আপনার কেমন যাবে?

আজ শনিবারের দিনটি আপনার কেমন যাবে?

এমএনএ ফিচার ডেস্ক : আজ ২৮ এপ্রিল ২০১৮, শনিবার। নতুন সূর্যালোকে আজ শনিবারের দিনটি আপনার কেমন যাবে তা জেনে নিন ১২ রাশির সুক্ষ্ম বিশ্লেষণে তৈরী এ বিশেষ প্রতিবেদন।
নতুন দিন মানেই নতুন আশা, নতুন স্বপ্ন। ঘর থেকে বেরুনোর আগে একবার দেখে নেওয়া যাক আজ দিনটা আপনার কেমন যাবে। এই বিশ্বাসে আমরা বিশ্বাসী নই। তবুও, রাশিফল দেখি আমরা শুধুমাত্র একটু সাবধানতা অবলম্বনের জন্য।
সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।
অন্যভাবে বললে বলা যায় যে, আসলে আপনি নিজেই নিজের আপনার ভাগ্য নিয়ন্ত্রণ করতে পারেন শতকরা ৯০ থেকে ৯৬ ভাগ। বাকিটা আমরা ফেট বা নিয়তি বলতে পারি। ভাগ্য অনেক সময় অনির্দিষ্ট কারণে আপনা থেকেও গতিপথ বদলাতে পারে। এখানে রাশিচক্রে আমিনিউমারলজিবাসংখ্যাজ্যোতিষপদ্ধতি প্রয়োগ করেছি।
অতীতকে পিছনে ফেলে রেখে সামনের উজ্জ্বল এবং খুশির সময়ের দিকে তাকান। আপনার উদ্যম ফলপ্রদ প্রমাণিত হবে। যদি আপনি কোন পরিস্থিতি থেকে পালিয়ে বাঁচতে চানতাহলে এটি আপনাকে সম্ভাব্য চরম মন্দ উপায়ে অনুসরণ করবে। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?
সঞ্চয় ও আর্থিক বিষয় নিয়ে চিন্তা বাড়বে। হতাশাজনিত অবসাদ থেকে দূরে থাকুন। কর্মক্ষেত্রে অগোছালো হওয়ার কারণে ভুগতে হতে পারে। সব কাজে সাফল্য পাবেন না। প্রেমে বাধা নেই। শরীরে সামান্য আঘাত প্রাপ্তি যোগ আছে। আজকের দিনে গচ্ছিত অর্থ আজ লাভজনক কোনো খাতে ব্যয় হওয়ার সম্ভাবনা আছে। আপনি যাকে বিশ্বাস করছেন না আজ হয়তো তার কাছ থেকেই গুরুত্বপূর্ণ কোনো কাজে সহযোগিতা পেয়ে যাবেন। দিনটি কিছু বিশেষ দিক থেকে স্মরণীয় হয়ে থাকবে। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:
মেষ – Aries (২১ মার্চ২০ এপ্রিল)
শুভ রং : লাল, বেগুনি ও সাদা। শুভ সংখ্যা : ৩, ৯, ১৭, ২২, ৩৭, ৪৫। শুভ দিন : মঙ্গলবার। মানানসই রাশি : সিংহ এবং ধনু। শুভ পাথর : প্রবাল।
আজ মেষ রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে না। শরীর স্বাস্থ্য কিছুটা খারাপ থাকতে পারে। কর্মস্থলে পদস্ত কর্মকর্তার সাথে কোনো প্রকার ঝামেলা দেখা দেবে। আজ আপনি সবার কাছেই সহজলভ্য হতে চলেছেন, কিন্তু কোনো কিছুর বিনিময়ে নয়। আপনার উদারতা থাকাটা অনেক ভালো কিন্তু তাই বলে কেউ যেন আজ আপনাকে বোকা ভেবে নিজ স্বার্থ হাসিল না করতে চাই সেদিকে লক্ষ্য রাখবেন। আজ আপনার গ্রহ আপনাকে এমন ক্ষমতা দান করবে, যাতে বন্ধুটির চোখের মণিতে পরিণত হবেন। শুধু আপনার সুঠাম দেহ এর কৃতিত্ব বহন করবে না, আপনার গুণের গুরুত্ব থাকবে বেশি। অর্থভাগ্য বেশ ভালো দেখা যাচ্ছে, তবে চলতি পথে জ্যামে পড়ার সম্ভাবনা অত্যাধিক। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং-নীল, শুভ সংখ্যা-২।
বৃষ – Taurus (২১ এপ্রিল২১ মে)
শুভ রং : আকাশি, কমলা। শুভ সংখ্যা :, ১৭, ১৯, ২৭, ৩২, ৪৪। শুভ দিন : শুক্রবার। মানানসই রাশি : কন্যা, মকর, মীন এবং কর্কট। শুভ পাথর : পান্না।
বৃষ রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। সন্তানের পরীক্ষা নিয়ে অবিভাবকরা কিছুটা চিন্তায় পড়তে পারেন। রোমান্টিক যোগাযোগে সফল হবেন। কর্মক্ষেত্রে অবশ্যই নিজের ভাব গাম্ভীর্য বজায় রাখতে হবে। সব সময় মনে রাখা জরুরি নিজের উদ্দেশ্য সম্পর্কে। আজ আপনি কারো সঙ্গে প্রতিজ্ঞাবদ্ধ হতে পারেন। হয়তো তার সঙ্গে আপনার আবেগের রসায়নটা অনেক রোমান্টিক বলেই সম্ভব হবে। তাই প্রেমে পড়াটা আজকের ‍দিনে আপনার জন্য বাধ্যতামূলক হয়ে দাঁড়াতে পারে। পুরনো বন্ধু টাকা ধার চেয়ে বসতে পারে। তাই তার অতীত চিন্তা করে তারপর টাকা দেয়ার পরিকল্পনা করুন। দূরযাত্রা আপনাকে ডাকছে হাতছানি দিয়ে, আজ এমনই এক সুযোগ পেয়ে যেতে পারেন। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং-সবুজ, শুভ সংখ্যা-৩।
মিথুন – Gemini (২২ মে২১ জুন)
শুভ রং : হালকা সবুজ, ক্রিম। শুভ সংখ্যা :, ১৮, ১৯, ২৫, ৩৪, ৪৭। শুভ দিন : বুধবার। মানানসই রাশি : বৃশ্চিক, মকর, তুলা এবং কুম্ভ। শুভ পাথর : পোখরাজ।
মিথুন রাশির জাতক জাতিকার কর্মস্থলে কোন প্রত্যাশা পূরণ হতে পারে। পারিবারিক নিত্যনৈমত্তিক কাজে ব্যবহার যোগ্য কিছু আসবাব ক্রয় করতে পারেন। বেশ উত্থান পতনের মধ্য চলছে আপনার প্রেমের জীবন। অস্থির এই সময়ে আপনার অস্থির আচরণ নিয়ে কেউ প্রশ্নও তুলতে পারে। এসময় আপনাকে চিন্তা-ভাবনা করে পা ফেলতে হবে মিথুন। এসময় কারো প্রশ্নের মুখোমুখি না হয়ে সামনের দিনে কি আচরণ করবেন তার উত্তর পাবেন। আজ ক্যারিয়ারের জন্য কোনো সর্টকাট পথ বেছে নেয়ার কথা ভুলেও ভাববেন না। মনে রাখবেন, এক পা এগুতে গিয়ে পিছিয়ে যাবেন দশ পা। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং-গোলাপি, শুভ সংখ্যা-৮।
কর্কট – Cancer (২২ জুন২২ জুলাই)
শুভ রং : হালকা সবুজ, সাদা ও কমলা। শুভ সংখ্যা :, ১১, ১৮, ২৩, ৩৩, ৪৫। শুভ দিন : বুধবার এবং শুক্রবার। মানানসই রাশি : বৃশ্চিক, মীন, বৃষ এবং কন্যা। শুভ পাথর : মুক্তা।
আজ কর্কট রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। বিদেশ থেকে ভালো কোনো সংবাদ আসতে পারে। ছোট ভাই বোনের সাথে কিছু তর্ক বিতর্ক হবার আশঙ্কা। আজ নিজেকে নিয়ে গর্ব করার মতো সুবর্ণ সুযোগ এসে যাবে। শত সুযোগ এলেও কারো সামনে নিজের উচ্ছ্বাস প্রকাশ করতে যাবেন না, বোকামি হয়ে যেতে পারে। নিজের যোগ্যতা ধারণ করুন, সবাই আপনাকে বুঝে যাবে এমনিতেই। ব্যবসায় আসছে সুখের দিন। চোখ-কান খোলা রাখাটাই বুদ্ধিমানের কাজ হবে। অর্থভাগ্য দারুণ যাবে আজ। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং-সাদা, শুভ সংখ্যা-৪।
সিংহ – Leo (২৩ জুলাই২৩ আগস্ট)
শুভ রং : হলুদ, সোনালি। শুভ সংখ্যা : , ১২, ৩৭, ৩৯, ৪১, ৪৬। শুভ দিন : রবিবার ও মঙ্গলবার। মানানসই রাশি : মেষ এবং ধনু। শুভ পাথর : চুন্নি ও প্রবাল।
সিংহ রাশির জাতক-জাতিকার বকেয়া বিল আদায়ের যোগ প্রবল। সঞ্চয়ের প্রষ্টোয় সামান্ন অগ্রগতি হতে পারে। খুচরা ও পাইকারী ব্যবসায় লাভের আশা করা যায়। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ থেকে কিছু আয় হতে পারে। আজ আপনি সব মানসিক যন্ত্রণার হাত থেকে রেহাই পেয়ে যাবেন সিংহ। আজ বন্ধুদের সঙ্গে দূরযাত্রা এড়াতে পারবেন না কোনোমতেই। আপনার মুক্তচিন্তা সবার কাছে প্রশংসার পাত্রে পরিণত করবে। ভালোবাসার মানুষের কাছে বিশেষ সমাদর পাবেন। চায়ের সঙ্গে সন্ধ্যাটা কাটবে বন্ধুদের সঙ্গে। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং-হলুদ, শুভ সংখ্যা-৯।
কন্যা – Virgo (২৪ আগস্ট২৩ সেপ্টেম্বর)
শুভ রং : ফিরোজা, চকলেট। শুভ সংখ্যা :, , ১৭, ২২, ৩৫, ৪৮। শুভ দিন : বুধবার এবং শুক্রবার। মানানসই রাশি : বৃশ্চিক, মকর, মীন এবং কর্কট। শুভ পাথর : পান্না।
আজ কন্যার জাতক-জাতিকার দিনটি শুভাশুভ মিশ্রিত। অসুস্থদের আরোগ্য লাভের যোগ। কর্মস্থলে আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। চাকরীজীবীরা ভালো কোনো সংবাদ পেতে পারেন। যদিও আপনি খুব ভালো বিচারক, তারপরও আপনার মতের বিরুদ্ধে যেতে পারে কাছের কোনো মানুষ। আজ আপনি অবাক করা কিছু কাজ করে বসবেন সবার সামনে, যা আগে কখনো করেননি। প্রতিবেশীদের কাছে আজ আলোচনার বিষয় বস্তুতে পরিণত হবেন। জেনে রাখবেন, সব কিছুর পেছনে আপনার জন্য একটি মধুর ফাঁদও অপেক্ষা করছে। বিদেশযাত্রার সুযোগ পাবেন কন্যা রাশির জাতকদের কেউ। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং-ক্রিম, শুভ সংখ্যা-৭।
তুলা – Libra (২৪ সেপ্টেম্বর২৩ অক্টোবর)
শুভ রং : ফিরোজা, আকাশি ও সাদা। শুভ সংখ্যা :, , ১৮, ২১, ৩৬, ৪২। শুভ দিন : শুক্রবার ও রবিবার। মানানসই রাশি : মিথুন, কুম্ভ এবং সিংহ। শুভ পাথর : হীরাপান্না।
তুলা রাশির জাতক-জাতিকার দিনটি ব্যয় বহুল হতে পারে। দূরের যাত্রার যোগ প্রবল। প্রবাসীদের দিনটি ভালো যাবে। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সী ব্যবসায় আশানুরুপ লাভের আশা করা যায়। আজ আপনি এমন কিছু করতে যাচ্ছেন যা পৃথিবীর কল্যাণে নিয়োজিত হতে পারে। এমনকি কিছু প্রতিকূলতার সম্মুখিন হবেন, যার সমাধান আপনার খুব ভালোভাবেই জানা। তাই মাথা ঠাণ্ডা রাখুন, প্রয়োজনীয় বুদ্ধি বের করতে হবে। আজ বন্ধুদের সঙ্গে আড্ডা জমবে বেশ। সব কিছুর ফাঁকে প্রিয় ব্যক্তির কথাটা ভুলে যাওয়া চলবে না। বেকারদের কেউ চাকরির সন্ধান পাবেন। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং-লাল, শুভ সংখ্যা-৬।
বৃশ্চিক – Scorpio (২৪ অক্টোবর২২ নভেম্বর)
শুভ রং : নীল, ঘিয়ে, চকলেট। শুভ সংখ্যা :, , , , ২২, ৩৪। শুভ দিন : শুক্রবার ও রবিবার। মানানসই রাশি : কর্কট এবং মীন। শুভ পাথর : প্রবাল ও চুন্নি।
বৃশ্চিক রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে। বকেয়া বিল বেতন আদায় হওয়াতে আর্থিক অবস্থা বলবান হয়ে উঠবে। আজ কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন। বাড়ীতে বড় ভাই বোনের সাথে কোনো সম্পত্তি সংক্রান্ত বিষয়ে আলোচনা হবার সম্ভাবনা। আজকের দিনে কাছের মানুষের সঙ্গ পেতে মন ছটফট করবে। বিশাল এই পৃথিবীতে নিজেকে খুব একলা মনে হতে পারে। আপনি যে প্রজেক্টে বর্তমানে কাজ করছেন তার প্রতি যত্নশীল হতে হবে দারুণভাবে। কারণ, আপনার ভবিষ্যতের অনেক কিছুই নির্ভর করছে এই প্রজেক্টের ওপর। অর্থভাগ্য কিছুটা মন্দ গেলেও সামনে আসছে সুদিন। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং-বাদামি, শুভ সংখ্যা-২।
ধনু – Sagittarius (২৩ নভেম্বর২১ ডিসেম্বর)
শুভ রং : আকাশি ও বেগুনি। শুভ সংখ্যা :, , ১৭, ৩৮, ৪০, ৪৮। শুভ দিন : বৃহস্পতিবার। মানানসই রাশি : মেষ, সিংহ, তুলা এবং কুম্ভ। শুভ পাথর : পোখরাজ।
ধনু রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। বেকারদের চাকরী সংক্রান্ত পরীক্ষায় সাফল্য লাভের সম্ভাবনা। কোন শিক্ষা সংক্রান্ত ক্ষেত্রে চাকরী হতে পারে। রাজনৈতিক কাজে সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। সামাজিক এবং পারিবারিকভাবে আপনার সমাদর বেড়ে চলবে। কিন্তু বাস্তবে আপনার ব্যক্তিত্ব অনেকের কাছেই বেশ কঠিন কিছু বটে। আপনার সঙ্গে আজ কেউ যেচে পরিচিত হতে আসবে। বিষয়টি কিভাবে নেবেন সেটা আপনার ব্যপার। বাড়িতে অতিথির ভিড় জমবে বিকেল নাগাদ। পাওনা অর্থের ফেরত আসবে হঠাৎ করেই। কাজের খাতিরে বিদেশ যাওয়ার সুযোগ এসে যেতে পারে। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং-মেরুন, শুভ সংখ্যা-৬।
মকর – Capricon (২২ ডিসেম্বর২০ জানুয়ারি)
শুভ রং : নীল, চকোলেট, ক্রিম, সবুজ। শুভ সংখ্যা :, , ১৬, ৩২, ৩৭, ৪৯। শুভ দিন : শনি ও বুধবার। মানানসই রাশি : বৃষ, কন্যা, বৃশ্চিক এবং মীন। শুভ পাথর : ক্যাটস আই।
মকর রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। আপনার ভাগ্য আপনার সহায় হতে পারে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা পরীক্ষায় আশানুরুপ সফল হবেন। জীবীকা বা ভাগ্য উন্নতির আশায় বিদেশ যাত্রার প্রচেষ্টায় সফল হবে। পারিবারিক কলহে জড়িয়ে যেতে পারেন অনাকাঙ্ক্ষিত ভাবে। আপনি না মানলেও বাইরের কেউ এসে ব্যপারটিতে নাক গলাতে পারে। আর্থিক প্রতিষ্ঠান থেকে পেতে পারেন অর্থ সাহায্য। বন্ধুদের কারো রোগমুক্তি মনে আনন্দ এনে দিতে পারে। পুরনো শত্রু মাথাচাড়া দিয়ে ওঠার আশঙ্কা আছে। তাই সাবধান থাকুন দিনভর। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং-নীল, শুভ সংখ্যা-৩।
কুম্ভ – Aquarius (২১ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি)
শুভ রং : নীল, গাঢ় সবুজ ও বেগুনি। শুভ সংখ্যা :, , , ১৫, ২২, ৪৭। শুভ দিন : শুক্রবার। মানানসই রাশি : মিথুন এবং তুলা। শুভ পাথর : নীলা।
কুম্ভ রাশির জাতক-জাতিকার দিনটি ঝামেলাপূর্ণ। আজ শেয়ার ব্যবসায়ী ও ফরেক্স ট্রেডিং এ লাভবান হতে পারেন। চিকিৎসক ও মেডিক্যাল রিপ্রেজেন্টেটিভদের দিনটি লাভ দায়ক। ব্যাংক ঋণ সংক্রান্ত কোনো বিষয়ে ঝামেলা দেখা দেবে। আপনার ধীরগতির উন্নতি আজ বড় ধরণের আত্মপ্রকাশ করতে যাচ্ছে। সামাজিক কিছু উন্নয়নমূলক কাজে অবদান রাখতে হতে পারে। ছেলেবেলার খেলার সঙ্গীর জন্য আজ হঠাৎই মনটা বেশ উদাসীন হবে। রাস্তা পারাপারে সাবধানতা বজায় রাখার ইঙ্গিত দিচ্ছে আপনার গ্রহ। প্রেমময় দিন কাটবে সন্দেহ নেই। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং-সাদা, শুভ সংখ্যা-৫।
মীন – Pisces (১৯ ফেব্রুয়ারি২০ মার্চ)
শুভ রং : বেগুনি। শুভ সংখ্যা :, , ২৩, ৩৭, ৪০, ৪৫। শুভ দিন : বৃহস্পতিবার ও শুক্রবার। মানানসই রাশি : বৃষ, কন্যা, বৃশ্চিক এবং মীন। শুভ পাথর : রক্তমুখী নীলা।
মীন রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসা বাণিজ্যে ভালো আয়ের যোগ রয়েছে। অংশিদারী কাজে অংশিদারের দ্বারা উপকৃত হবেন। জীবন সাথী আপনাকে কিছু অর্থ দিয়ে সাহায্য করতে পারে। সন্ধার পর রাস্তাঘাটে সাবধানে চলবেন। সবার কাছে প্রিয় হওয়ার আকাঙ্ক্ষা আপনাকে সারাটিদিন অস্থির রাখবে। চাওয়া আর পাওয়া না মিললেও কাকতালীয়ভাবে সমাজের কাছে প্রশংনীয় হয়ে উঠবেন। বিদেশে উচ্চশিক্ষার সুযোগ পাবেন মীন রাশির জাতক-জাতিকারা কেউ। প্রিয় ব্যক্তির মন ভালো করতে গিয়ে ফেসে যেতে পারেন। খসতে পারে পকেটের বেশ কিছু টাকা। আপনার জন্য আজকের দিনটিতে শুভ রং-হলুদ, শুভ সংখ্যা-৪।
বিশেষ দ্রষ্টব্য : জ্যোতিষশাস্ত্রে গ্রহনক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়।
x

Check Also

আজ রবিবারের দিনটি আপনার কেমন যাবে?

এমএনএ ফিচার ডেস্ক : আজ ২৯ মার্চ ২০২০, রবিবার। নতুন সূর্যালোকে আজ রবিবারের দিনটি আপনার ...