Don't Miss
Home / হোম স্লাইডার / ২০২০ সালের অনার্স চতুর্থ বর্ষ পরীক্ষার ফল প্রকাশিত হলো
অনার্স

২০২০ সালের অনার্স চতুর্থ বর্ষ পরীক্ষার ফল প্রকাশিত হলো

এমএনএ শিক্ষা ও ভর্তি ডেস্কঃ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত ২০২০ সালের অনার্স চতুর্থ বর্ষ পরীক্ষার ফলাফল আজ বুধবার (২৫ মে) প্রকাশ করা হয়েছে।

এ পরীক্ষার ফলাফল সন্ধ্যা ৭টা থেকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.nu.ac.bd/results A_ev www.nubd.info/results ) পাওয়া যাবে। এই পরীক্ষায় ৭৩৩ টি কলেজের দুই লাখ ৯৪ হাজার ৭২৭ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে। পরীক্ষায় গড় পাসের হার ৭৭ দশমিক ৫৭ শতাংশ।

উল্লেখ্য, ৪ বছরের সমন্বিত ফলাফল (CGPA) আগামী সপ্তাহে প্রকাশিত হবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের নিয়মিত ও ২০১৩-১৪, ২০১৪-১৫, ২০১৫-১৬ শিক্ষাবর্ষের অনিয়মিত ও গ্রেড উন্নয়ন পরীক্ষার্থীদের ২০২০ সালের অনার্স চতুর্থ বর্ষ পরীক্ষার ফলাফল আজ বুধবার (২৫ মে) প্রকাশ করা হয়েছে। এ পরীক্ষার ফলাফল সন্ধ্যা ৭টা থেকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.nubd.info/results ) পাওয়া যাবে।

আজ দুপুরে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, এই পরীক্ষায় ৭৩৩টি কলেজের ২ লাখ ৯৪ হাজার ৭২৭ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে। পরীক্ষায় গড় পাসের হার ৭৭ দশমিক ৫৭ শতাংশ। উল্লেখ্য, ৪ বছরের সমন্বিত ফলাফল (CGPA) আগামী সপ্তাহে প্রকাশিত হবে।

প্রকাশিত ফলাফলে কোন প্রকার অসঙ্গতি বা ভুলত্রুটি পরিলক্ষিত হলে তা সংশােধন অথবা ফলাফল সম্পূর্ণ বাতিল করার ক্ষমতা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ রয়েছে। উক্ত ফলাফল সম্পর্কে পরীক্ষার্থী অথবা সংশ্লিষ্ট কারাে কোন আপত্তি/অভিযােগ থাকলে তা আগামী ৩০(ত্রিশ) দিনের মধ্যে সংশ্লিষ্ট কলেজ কর্তৃপক্ষের মাধ্যমে প্রয়ােজনীয় কাগজপত্রাদিসহ পরীক্ষা নিয়ন্ত্রক বরাবর আবেদন করতে হবে। নির্ধারিত সময়ের পর কোন প্রকার আপত্তি/অভিযােগ গ্রহন করা যাবে না।।

x

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনা

মে দিবসের আলোচনা সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা

এমএনএ জাতীয় ডেস্কঃ মহান মে দিবস আজ। বিশ্বের শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন। এই দিবসটি ...