Don't Miss
Home / হোম স্লাইডার / চিত্রনায়ক ফারুককে কাল সিঙ্গাপুর নেয়া হচ্ছে
ফারুক

চিত্রনায়ক ফারুককে কাল সিঙ্গাপুর নেয়া হচ্ছে

এমএনএ বিনোদন ডেস্ক:  শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় আগামীকাল রোববার (১৩ সেপ্টেম্বর) সিঙ্গাপুর নেওয়া হচ্ছে চিত্রনায়ক ও সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুককে। তাকে কার্গো বিমানে সিঙ্গাপুর নেয়া হবে বলে জানা গেছে।

অভিনেতার স্ত্রী ফারহানা ফারুক জানিয়েছেন, রোববার সকাল ৭টা ৩০ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে কার্গো বিমানের একটি ফ্লাইটে দেশ ছাড়বেন ফারুক। সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে হবে তার চিকিৎসা।
তিনি আরও জানান, ফারুকের রক্তে সংক্রমণ হওয়ায় ও জ্বর না কমায় তাকে জরুরিভিত্তিতে সিঙ্গাপুরে নেওয়া হচ্ছে।

ফারহানা ফারুক বলেন, ‘করোনার জন্য যাত্রীবাহী বিমানের ফ্লাইটের শিডিউল মেলানো খুব কষ্টকর। চিকিৎসকরা বলছেন, যত দ্রুত সম্ভব তাকে সিঙ্গাপুরে নিয়ে যেতে। সেজন্য বাধ্য হয়েই মালবাহী কার্গো বিমানের বিশেষ ফ্লাইটে সিঙ্গাপুর রওনা হচ্ছি আমরা। সবার কাছে দোয়া চাই আমার স্বামীর জন্য।’

প্রসঙ্গত, অনেক দিন ধরেই জ্বরে আক্রান্ত ঢাকাই সিনেমার নন্দিত অভিনেতা ও ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক। গত ১৮ আগস্ট রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাকে। ভাবা হচ্ছিল তিনি করোনায় আক্রান্ত। কিন্তু বেশ কয়েক দফায় করোনা টেস্ট করা হলে সেখানে রেজাল্ট নেগেটিভ এসেছে। তখন বেশ কয়েক দিন হাসপাতালে চিকিৎসা শেষে কিছুটা সুস্থ হওয়ায় ২৬ আগস্ট হাসপাতাল থেকে বাসায় যান তিনি।

এরপর শারীরিক অবস্থা খারাপ হওয়ায় গত ৩১ আগস্ট তাকে আবার ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। আবারও তার করোনার নমুনা পরীক্ষা করা হলে তা নেগেটিভ আসে। পাশাপাশি তার টাইফয়েড, ডেঙ্গু, ম্যালেরিয়ার নমুনাও পরীক্ষা করা হয়েছে। সবকিছুই নেগেটিভ রয়েছে। কিন্তু জ্বর না সাড়ায় তাকে গত ৫ সেপ্টেম্বর এভারকেয়ার হাসপাতালে (অ্যাপোলো) স্থানান্তর করা হয়।
সেখানেই চিকিৎসকদের সঙ্গে পরামর্শ করে অভিনেতা ও নেতা ফারুককে সিঙ্গাপুরে নেয়া হচ্ছে।

x

Check Also

ভুয়া অ্যাকাউন্ট

সেনাপ্রধানের নামে ভুয়া অ্যাকাউন্ট থেকে ছড়ানো হচ্ছে বিভ্রান্তিকর তথ্য : আইএসপিআর

এমএনএ বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্কঃ সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদের নাম ও ছবি ব্যবহার করে ভুয়া ...

Scroll Up
%d bloggers like this: