Don't Miss
Home / হোম স্লাইডার / জুভেন্টাসেই থাকছেন ক্রিশ্চিয়ানো রোনালদো
জুভেন্টাসেই

জুভেন্টাসেই থাকছেন ক্রিশ্চিয়ানো রোনালদো

এমএনএ খেলাধুলা ডেস্কঃ মহামারী করোনাভাইরাসের কারণে আর্থিক ক্ষতি কমাতে রোনালদোকে বিক্রি করে দেয়ার চিন্তা-ভাবনা করছিল জুভেন্টাস। শুধু তাই নয়! রোনালদোর এজেন্টও নাকি পিএসজিসহ অন্যান্য দলগুলোর সঙ্গে আলোচনায় বসেছেন।

সম্প্রতি এমন খবর ছড়িয়ে পড়লে জুভেন্টাসে রোনালদোর থাকা নিয়ে শঙ্কা দেখা দেয়। তবে সব শঙ্কা উড়িয়ে দিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো নিজেই। পর্তুগিজ এই তারকা ফুটবলার নিজেই জানিয়েছেন তিনি জুভেন্টাসেই থাকছেন।

সোশ্যাল মিডিয়া তথা সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামে নিজের অফিসিয়াল সাইডে এক পোস্টে রোনালদো লেখেন- জুভেন্টাসের হয়ে এবার ইতালি, ইউরোপ এবং গোটা বিশ্বজয়ের জন্য তৈরি হচ্ছি।

রোনালদো আরও লেখেন- জুভেন্টাসের হয়ে নিজের তৃতীয় মৌসুম শুরু করতে যাচ্ছি। আগের মতো এখনও খেলার প্রতি আমার সমান উদ্দীপনা এবং উচ্চাকাঙ্ক্ষা রয়েছে। দলের সহখেলোয়াড় ও অন্যদের সাহায্যে জুভেন্টাসের হয়ে ইতালি, ইউরোপ এবং গোটা বিশ্ব জয় করতে আমরা লড়াই করব।

রোনালদোর এমন সরল স্বীকারোক্তির পরই জুভেন্টাস ছাড়ার সব জল্পনা-কল্পনার অবসান ঘটে। আসন্ন মৌসুমে রোনালদোর সতীর্থ হতে পারেন লুইস সুয়ারেজ। তার জুভেন্টাসে আসার সম্ভাবনা উজ্জ্বল হয়েছে। উরুগুয়ান এই তারকা ফুটবলারকে যদি বার্সেলোনা ছেড়ে দেয় তাহলে তার সঙ্গে চুক্তি সই করতে পারে তুরিনের ক্লাব জুভেন্টাস।

জুভেন্টাসের নতুন কোচ আন্দ্রে পিরলো ইতোমধ্যেই সুয়ারেজকে দলে নেয়ার ইচ্ছা প্রকাশ করেছেন।

x

Check Also

পেঁয়াজ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে পেঁয়াজ আমদানিতে ৫ শতাংশ শুল্ক প্রত্যাহার

এমএনএ অর্থনীতি ডেস্কঃ পেঁয়াজ আমদানিতে সরকারের ৫ শতাংশ শুল্ক প্রত্যাহার করা হয়েছে। ২০২১ সালের ৩১ ...

Scroll Up
%d bloggers like this: