Don't Miss
Home / হোম স্লাইডার / টসে জিতে ব্যাটিংয়ে নেমেছে বাংলাদেশ
বাংলাদেশ

টসে জিতে ব্যাটিংয়ে নেমেছে বাংলাদেশ

এমএনএ খেলাধুলা ডেস্কঃ সিরিজের প্রথম ওয়ানডেতে টসে জিতে ব্যাটিং বেছে নিয়েছে বাংলাদেশ। তিন ম্যাচ সিরিজের প্রথমটিতে রোববার শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শ্রীলঙ্কার মুখোমুখি হয়েছে বাংলাদেশ।

স্কোয়াডে থাকলেও এই ম্যাচের একাদশে নেই সৌম্য সরকারের নাম।

ম্যাচ শুরুর আগে শ্রীলঙ্কা দলের তিন সদস্যের করোনা পজিটিভ হওয়ার খবর শোনা গিয়েছিল। প্রথম পরীক্ষায় করোনা পজিটিভ হয়েছিলেন শ্রীলঙ্কা দলের দুই খেলোয়াড় ইসুরু উদানা, শিরান ফার্নান্ডো এবং বোলিং কোচ চামিন্দা ভাস। ম্যাচটি ঘিরে দেখা দিয়েছিল অনিশ্চয়তা।

আজ সকালে আবারও তাদের নমুনা নেওয়া হয়। রিপোর্টে শুধু শিরান ফার্নান্দো পজিটিভ এসেছেন। বাকি সবাই নেগেটিভ। পরে ফার্নান্দোকে আইসোলেশনে রেখে ম্যাচ চালানোর সিদ্ধান্ত জানানো হয়।

এই ম্যাচে বাংলাদেশ দলের একাদশ থেকে বাদ পড়েছেন বাঁহাতি ব্যাটসম্যান সৌম্য সরকার, মেহেদি হাসান, মোসাদ্দেক হোসেন এবং শরিফুল ইসলাম। ফিরেছেন সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান।

একাদশ
বাংলাদেশ : তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, তাসকিন আহমেদ ও মোস্তাফিজুর রহমান।

শ্রীলঙ্কা : কুশল পেরেরা (অধিনায়ক), দানুশকা গুনাথিকালা, পাথুম নিশাঙ্কা, কুশল মেন্ডিস, ধনঞ্জয়া ডি সিলভা, দাসুন শানাকা, আশেন বান্দারা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, ইশুরু উদানা, লাকশান সান্দাকান ও দুষ্মন্ত চামিরা।

x

Check Also

সিপিডি

সামাজিক নিরাপত্তা কর্মসূচিতে বাজেটে ৩ শুভঙ্করের ফাঁকি: দেবপ্রিয় ভট্টাচার্য

এমএনএ অর্থনীতি ডেস্কঃ আগামী অর্থবছরের বাজেটে সরকারের সামাজিক নিরাপত্তা কর্মসূচিতে সেন্টার ফর পলিসি ডায়লগের (সিপিডি) ...

Scroll Up