Don't Miss
Home / বিজ্ঞান ও প্রযুক্তি / দারাজ ১৫০০ কর্মী নিয়োগ দিল
আলিবাবা

দারাজ ১৫০০ কর্মী নিয়োগ দিল

এমএনএ বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্কঃ আলিবাবা গ্রুপের অঙ্গ সংগঠন ও দেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ (daraz.com.bd) তৃতীয়বারের মত আয়োজন করতে যাচ্ছে দারাজ ১১.১১ সেল ক্যাম্পেইন। আর এ উপলক্ষে প্রতিষ্ঠানটি প্রায় ১,৫০০ জন কর্মী নিয়োগ করেছে।

আসন্ন ক্যাম্পেইনটিতে ক্রেতা বা গ্রাহকদের সর্বোচ্চ সেবা নিশ্চিত করতেই দারাজের এই উদ্যোগ। উল্লেখ্য, ইলেভেন ইলেভেন (১১.১১) বিশ্বের সবচেয়ে বড় অনলাইন শপিং ইভেন্ট, যা অ্যামাজন প্রাইম ডে-এর তুলনায় প্রায় ১৮ গুণ ও ব্ল্যাক ফ্রাইডের তুলনায় প্রায় আড়াই গুণ বড়।

সারা দেশে দারাজ (daraz.com.bd) ৮০০ এর অধিক ফিল্ড ফোর্স, ৪৫০ এর অধিক ব্যাক অফিস স্টাফ, ১৫০ কাস্টমার সার্ভিস এজেন্ট এবং কমার্শিয়াল, মার্কেটিং, অপারেশন্স ও পিএসসি সহ বিভিন্ন ডিপার্টমেন্টে প্রায় ৫০ এরও বেশি ফুলটাইম এক্সিকিউটিভ নিয়োগ করেছে।

বিস্তারিত আরও জানতে ভিজিট করতে হবে দারাজ ক্যারিয়ার ফেইসবুক পেইজ, দারাজ লিঙ্কডইন পেজ ও দারাজের নিজস্ব ক্যারিয়ার পোর্টাল – https://careers.daraz.com/jobs/index.html?country=bd।

দারাজ বাংলাদশ লিমিটেডের (daraz.com.bd) চিফ হিউম্যান রিসোর্স অফিসার কাজী মোহাম্মাদ জাফর সাদেক বলেন “১১.১১ কেবল মাত্র বছরের সবচেয়ে বড় ক্যাম্পেইন নয়, সম্ভাব্য চাকরিপ্রার্থীদের ই-কমার্স ক্ষেত্রে যোগদানের বিশাল সুযোগও বটে। দারাজ তাদের সেরা প্রতিভাবান দল নিয়ে আবারো ই-কমার্স ইতিহাস তৈরির করতে প্রস্তুত”।

x

Check Also

শোয়েব আখতার

শোয়েব আখতারের আইপিএল স্থগিত ও ১৫ দিনের কারফিউের দাবি

এমএনএ খেলাধুলা ডেস্কঃ করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ সামলে উঠতে না পেরে ভারতের স্বাস্থ্য ব্যবস্থা ভেঙে পড়েছে। ...

Scroll Up