Don't Miss
Home / হোম স্লাইডার / ব্যাংকগুলোকে প্রণোদনা প্যাকেজ দ্রুত বাস্তবায়নের নির্দেশ
প্রণোদনা প্যাকেজ

ব্যাংকগুলোকে প্রণোদনা প্যাকেজ দ্রুত বাস্তবায়নের নির্দেশ

এমএনএ শিল্প ও বাণিজ্য ডেস্কঃ করোনা মহামারি পরিস্থিতিতে এসএমইসহ সব খাতের জন্য প্রধানমন্ত্রী ঘোষিত প্রণোদনা প্যাকেজ দ্রুত বাস্তবায়নে ব্যাংকগুলোকে নির্দেশ দিয়েছেন আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সিনিয়র সচিব মো. আসাদুল ইসলাম। সম্প্রতি সিলেট বিভাগের সব রাষ্ট্রায়ত্ত ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন নির্বাহী ও অঞ্চলপ্রধানদের সঙ্গে কভিড-১৯ পরিস্থিতিতে প্রণোদনা প্যাকেজ ও এসএমই কার্যক্রম বাস্তবায়নসহ অন্যান্য গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে অনুষ্ঠিত মতবিনিময়সভায় এই নির্দেশ দেন সচিব।

হবিগঞ্জের দ্য প্যালেস লাক্সারি রিসোর্টে অনুষ্ঠিত ওই সভায় সিনিয়র সচিব মো. আসাদুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের চেয়ারম্যান শিবলী রুবাইয়াত-উল-ইসলাম এবং রূপালী ব্যাংকের এমডি এবং সিইও মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ। রূপালী ব্যাংকের পরিচালক মোহাম্মদ দেলোয়ার হোসেন, সোনালী ব্যাংকের এমডি এবং সিইও আতাউর রহমান প্রধান, জনতা ব্যাংকের এমডি এবং সিইও আবদুস সালাম আজাদ এবং অগ্রণী ব্যাংকের এমডি এবং সিইও শামস উল ইসলাম সভায় ভার্চুয়ালি অংশ নেন। হবিগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

সভায় সঠিক সময়ে সঠিক ব্যক্তি বা প্রতিষ্ঠানকে প্রণোদনা প্রদান নিশ্চিত করার ওপর বিশেষভাবে গুরুত্বারোপ করা হয়। কর্মকর্তারাও এ বিষয়ে কার্যকর পদক্ষেপ গ্রহণ করবেন বলে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে আশ্বস্ত করেন।

x

Check Also

কেন্দ্রীয় ব্যাংক

কেন্দ্রীয় ব্যাংক ভোক্তা ঋণে প্রভিশন কমালো

এমএনএ শিল্প ও বাণিজ্য ডেস্কঃ ভোক্তা ঋণের বিপরীতে সাধারণ নিরাপত্তা সঞ্চিতি বা ‘প্রভিশন’ সংরক্ষণের হার ...

Scroll Up
%d bloggers like this: