Don't Miss
Home / হোম স্লাইডার / লিওনেল মেসিকে বিক্রি করে দেয়া সমাধান নয়: কিংবদন্তী রোনালদো
লিওনেল মেসি

লিওনেল মেসিকে বিক্রি করে দেয়া সমাধান নয়: কিংবদন্তী রোনালদো

এমএনএ খেলাধুলা রিপোর্টঃ উয়েফা চ্যাম্পিয়নস লিগে বায়ার্ন মিউনিখের বিপক্ষে ৮-২ গোলের ব্যবধানে পরাজয়ের পর লিওনেল মেসির বার্সেলোনায় থাকা নিয়ে শঙ্কা দেখা দিয়েছে। অনেকেই বলাবলি করছেন, আগামী বছর চুক্তি শেষ হলে নতুন ক্লাবে চলে যাবেন মেসি। বার্সেলোনার নতুন কোচ রোনাল্ড কোম্যানের সঙ্গে একান্ত সাক্ষাতেও নাকি মেসি জানিয়েছেন, তার বার্সেলোনায় থাকার চেয়ে বার্সেলোনা ছাড়ার সম্ভাবনাই বেশি।

এছাড়া বার্সেলোনার টিম ডিরেক্টরদের অনেকেই চাচ্ছেন, ক্লাব ছেড়ে চলে যাক মেসি। এতে করে নাকি দলের জন্যই ভালো হবে বলে মন্তব্য তাদের। তবে বার্সেলোনার ব্রাজিলিয়ান কিংবদন্তি ফুটবলার রোনালদো দ্য লিমার ধারণা ভিন্ন।
তার মতে, মেসিকে বিক্রি করে দিলেই বার্সেলোনার সব সমস্যার সমাধান হয়ে যাবে, বিষয়টা এমন নয়। বরং মেসিকে দিয়েই সমাধান খোঁজার পক্ষে তিনি।

শুধু মেসি নয়, নতুন কোচ রোনাল্ড কোম্যানের অধীনে লুইস সুয়ারেজ, জর্ডি আলবা, সার্জিও বুসকেটসসহ বেশ কয়েকজন তারকা খেলোয়াড়কেই বিক্রি করে দেয়ার গুঞ্জন শোনা যাচ্ছে বার্সেলোনায়। তবু রোনালদো চান মেসি যেনো থেকে যান ক্যাম্প ন্যুতেই।

তিনি বলেন, মেসি বার্সেলোনা ছেড়ে যাবে, এটা মনে হয় না সম্ভব। বিশেষ করে ইউরোপের বর্তমান অর্থনৈতিক মন্দার মধ্যে। পুরো দলের পরিচয়ই বলা যায় মেসিকে। আমি যদি বার্সেলোনার ম্যানেজম্যান্ট হতাম, তাহলে কোনোভাবেই মেসিকে যেতে দিতাম না।

রোনালদো আরো বলেন, বার্সেলোনার সঙ্গে মেসির একটা গভীর সম্পর্ক রয়েছে। আমার মনে হয় না, সে কখনও দলকে ভালোবাসা বন্ধ করে দেবে। সে হতাশ, এটা স্বাভাবিক, চ্যাম্পিয়নস লিগে অমন পরাজয়ের পর। এখন সতীর্থদের উচিৎ তাকে সাহায্য করা। পরের মৌসুমে বার্সাকে নতুন কিছু ভাবতে হবে। তবে দলের মূল খেলোয়াড়কে বিক্রি করে দেয়া কোনো সমাধান নয়।

x

Check Also

মামলা

মুক্তিযোদ্ধা দল নূরের বিরুদ্ধে মামলা প্রত্যাহার চায়

এমএনএ রাজনীতি ডেস্কঃ ডাকসু’র সাবেক ভিপি নুরুল হক নূরকে সময়ের সাহসী সন্তান উল্লেখ করে তার ...

Scroll Up
%d bloggers like this: