Don't Miss
Home / বিনোদন / বলিউড / ১৬ দিনেই ৫০০ কোটির ঘরে ‘টাইগার জিন্দা হ্যায়’!

১৬ দিনেই ৫০০ কোটির ঘরে ‘টাইগার জিন্দা হ্যায়’!

এমএনএ বিনোদন ডেস্ক : মাত্র ১৬ দিনেই ৫০০ কোটির আয়ের রেকর্ড গড়েছে বলিউডের হার্টথ্রোব ভাইজান খ্যাত সালমানের ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিটি। মুক্তির প্রথম দিনই গর্জন শুনিয়েছিলো ‘টাইগার জিন্দা হ্যায়’।
গত ২২ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তির পর মাত্র তিন দিনেই ছবিটি প্রবেশ করে ১০০ কোটি রুপির ঘরে। ধাই ধাই করে বেড়ে চলে সালমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত এই ছবির আয়ের সূচক।
ফোর্বসের খবর অনুযায়ী, হলমুক্তির পর ভারতে এ ছবির প্রথম দিনের আয় ৩৬ কোটি টাকা! আরব আমিরাতে আয় প্রায় সাত কোটি টাকা, অস্ট্রেলিয়ায় প্রায় দেড় কোটি এবং নিউজিল্যান্ডে ৩৯ লাখ টাকা।
নিজেই নিজের রেকর্ড ভেঙেছেন সালমান খান। ২০১৫ সালে তার ‘প্রেম রতন ধন পায়ো’ ছবির প্রথম দিনের আয় ছিল প্রায় ৩৫ কোটি টাকা।
১০০ কোটি থেকে ছবিটি অল্প সময়ের মধ্যেই বক্স অফিসে ২০০ কোটি রুপি আয় করে। এরপর পৌঁছে যায় ৩০০ ঘরেও।
চমকপ্রদ তথ্য হলো- এবার ৫০০ কোটির ঘরে পৌঁছে গেছে ‘টাইগার জিন্দা হ্যায়’। এজন্য ছবিটি সময় নিয়েছে ১৬ দিন। সম্প্রতি এমনটাই তথ্য প্রকাশ করেছে ভারতীয় সংবাদ মাধ্যম মিডডে।
২০১২ সালে মুক্তিপ্রাপ্ত ‘এক থা টাইগার’ ছবির সিক্যুয়েল ‘টাইগার জিন্দা হ্যায়’। এ ছবির মধ্য দিয়ে পাঁচ বছর পর একসঙ্গে জুটিবদ্ধ হয়ে কাজ করেছেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ।
অ্যানালিস্টদের ধারণা, এ ধারাবাহিকতা বজায় থাকলে এ বছরের সবচেয়ে বেশি আয় করা ছবির তালিকায় শীর্ষস্থানেও চলে যেতে পারে ছবিটি।
এর আগে টাইগার জিন্দা হ্যায়ের ট্রেলার ইউটিউবে ‘বাহুবলী টু’র রেকর্ড ভেঙে দিয়েছিল।
উল্লেখ্য, ২০১২-এর ব্যবসা সফল ছবি ‘এক থা টাইগার’ এর সিক্যুয়েল ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির চিত্রনাট্য ২০১৫-এ ইরাকে ঘটে যাওয়া একটি সত্য ঘটনার ওপর ভিত্তি করে তৈরি হয়েছে।
ইরাকে অপহৃত ২৫ ভারতীয় নার্সকে উদ্ধারের অ্যাকশন ও টান টান উত্তেজনার ঘটনা দেখা যাবে এ ছবিতে।
ছবিটি প্রযোজনা করেছেন যশরাজ ফিল্মসের আদিত্য চোপড়া। নিজের চিত্রনাট্যে ছবিটি পরিচালনা করেছেন আলি আব্বাস জাফর। আগের ছবির মতো এ ছবিতেও দেখা যাবে সালমান-ক্যাটরিনার রোমান্স ক্যামিস্ট্রি।
x

Check Also

এক লাখ মানুষের খাবারের দায়িত্ব নিলেন গৌরী খান

এমএনএ বিনোদন ডেস্ক : করোনার ভাইরাস মোকাবেলায় ভারতে ৩ মে পর্যন্ত লকডাউনের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী ...

Scroll Up