Don't Miss
Home / হোম স্লাইডার / আজ বুধবার (৭ অক্টোবর, ২০২০) আপনার দিনটি কেমন যাবে?
শুক্রবার

আজ বুধবার (৭ অক্টোবর, ২০২০) আপনার দিনটি কেমন যাবে?

এমএনএ ফিচার ডেস্ক : আজ ৭ অক্টোবর, ২০২০ – বুধবার। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ – Aries (২১ মার্চ – ২০ এপ্রিল)
শুভ রং : লাল, বেগুনি ও সাদা। শুভ সংখ্যা : ৩, ৯, ১৭, ২২, ৩৭, ৪৫। শুভ দিন : মঙ্গলবার। মানানসই রাশি : সিংহ এবং ধনু। শুভ পাথর : প্রবাল।
মেষ রাশির জাতক-জাতিকার দিনটি খুব একটা ভালো যাবে না। ব্যয় বৃদ্ধির আশঙ্কা প্রবল। আজ কোন আইনি লড়াইয়ে সফল হতে পারেন। আয়কর শুল্ক বা ভ্যাট সংক্রান্ত জটিলতা দেখা দেবে। প্রবাসীদের দিনটি সাফল্যের। কর্মস্থলে কোনো ভালো সংবাদ পেতে পারেন। ট্রান্সপোর্ট ব্যবসায় বিনিয়োগের যোগ প্রবল। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং: সবুজ,শুভ সংখ্যা: ২।

বৃষ – Taurus (২১ এপ্রিল – ২১ মে)
শুভ রং : আকাশি, কমলা। শুভ সংখ্যা : ৬, ১৭, ১৯, ২৭, ৩২, ৪৪। শুভ দিন : শুক্রবার। মানানসই রাশি : কন্যা, মকর, মীন এবং কর্কট। শুভ পাথর : পান্না।
বৃষ রাশির জাতক-জাতিকাদের দিনটি ভালো যাবে। ব্যবসা বাণিজ্যে বকেয়া টাকা আদায়ের যোগ প্রবল। বাড়ীতে বড় ভাই বোনের কাছ থেকে কিছু আর্থিক সাহায্য পেতে পারেন। চাকরীজীবীদের আর্থিক পরিকল্পনায় সাফল্য আসবে। কোনো উৎস থেকে ধন লাভের যোগ বলবান। কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং: সাদা,শুভ সংখ্যা: ৩।

মিথুন – Gemini (২২ মে – ২১ জুন)
শুভ রং : হালকা সবুজ, ক্রিম। শুভ সংখ্যা : ৫, ১৮, ১৯, ২৫, ৩৪, ৪৭। শুভ দিন : বুধবার। মানানসই রাশি : বৃশ্চিক, মকর, তুলা এবং কুম্ভ। শুভ পাথর : পোখরাজ।
আজ মিথুন রাশির জাতক-জাতিকাদের দিনটি ভালো যাবে। চাকরি সংক্রান্ত বিষয়ে অগ্রগতি আশা করা যায়। বেকারদের শিক্ষা মন্ত্রণালয়ে কর্মলাভের যোগ রয়েছে। সামাজিক ও সাংগঠনিক কাজে আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। রাজনৈতিক নেতাকর্মীদের গণসংযোগ বৃদ্ধির সুযোগ আসতে পারে। পিতার সাহায্য পাবেন। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং: কমলা,শুভ সংখ্যা: ২।

কর্কট – Cancer (২২ জুন – ২২ জুলাই)
শুভ রং : হালকা সবুজ, সাদা ও কমলা। শুভ সংখ্যা : ২, ১১, ১৮, ২৩, ৩৩, ৪৫। শুভ দিন : বুধবার এবং শুক্রবার। মানানসই রাশি : বৃশ্চিক, মীন, বৃষ এবং কন্যা। শুভ পাথর : মুক্তা।
আজ কর্কট রাশির জাতক-জাতিকার দিনটি শুভাশুভ মিশ্র। উচ্চ শিক্ষার জন্য বিদেশ যাত্রার যোগাযোগ সফল হবে। ভাগ্য উন্নতিতে কোনো প্রভাবশালী ব্যক্তির সহায়তা পেতে পারেন। ধর্মীয় কোনো আচার অনুষ্ঠানে অংশ নিতে পারেন। বয়স্কদের নাতি নাতনি নিয়ে তীর্থ যাত্রার যোগ রয়েছে। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং: বাদামি,শুভ সংখ্যা: ২।

সিংহ – Leo (২৩ জুলাই – ২৩ আগস্ট)
শুভ রং : হলুদ, সোনালি। শুভ সংখ্যা : ১, ১২, ৩৭, ৩৯, ৪১, ৪৬। শুভ দিন : রবিবার ও মঙ্গলবার। মানানসই রাশি : মেষ এবং ধনু। শুভ পাথর : চুন্নি ও প্রবাল।
সিংহ রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে না। পাওনাদারের টাকা পরিশোধের চাপ বৃদ্ধি পাবে। শিক্ষকদের কোনো কারণে দূর্ণাম বদনাম রটতে পারে। ঝুঁকিপূর্ণ কাজে সফল হতে পারেন। রাস্তাঘাটে পুলিশি হয়রানির আশঙ্কা প্রবল। ব্যাংক ঋণ লাভের ক্ষেত্রে কিছু অগ্রগতি আশা করা যায়। ইন্সুরেন্স পলিসি থেকে লাভবান হবেন। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং: আকাশি,শুভ সংখ্যা: ৩।

কন্যা – Virgo (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
শুভ রং : ফিরোজা, চকলেট। শুভ সংখ্যা : ৫, ৯, ১৭, ২২, ৩৫, ৪৮। শুভ দিন : বুধবার এবং শুক্রবার। মানানসই রাশি : বৃশ্চিক, মকর, মীন এবং কর্কট। শুভ পাথর : পান্না।
কন্যা রাশির জাতক-জাতিকার দিনটি বলবান থাকবে। জীবন সাথীর সাহায্য পেতে পারেন। অংশিদারী বাণিজ্যে ভালো আয় রোজগার হতে পারে। আজ আপনার কর্মদাতার কোন বিপদে আপনার সাহায্য প্রয়োজন হতে পারে। ভাতিজার কোনো কর্মের কারণে কিছুটা চিন্তায় পড়তে পারেন। দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পাবে। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং: সাদা,শুভ সংখ্যা: ২।

তুলা – Libra (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
শুভ রং : ফিরোজা, আকাশি ও সাদা। শুভ সংখ্যা : ৫, ৬, ১৮, ২১, ৩৬, ৪২। শুভ দিন : শুক্রবার ও রবিবার। মানানসই রাশি : মিথুন, কুম্ভ এবং সিংহ। শুভ পাথর : হীরা–পান্না।
তুলার জাতক-জাতিকার দিনটি শুভাশুভ মিশ্র যাবে। আজ কর্মস্থলে কোন লোভের কারণে বিপদে পড়তে পারেন। অধীনস্ত কর্মচারী ও কাজের লোকের দ্বারা ক্ষতিগ্রস্ত হতে পারেন। কর্মস্থলে সহকর্মীদের কারো সাথে বিবাদে জড়ানোর আশঙ্কা রয়েছে। অনৈতিক কোনো সম্পর্কের কারণে দাম্পত্য বিষয়ে কিছু অশান্তি দেখা দেবে। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং: কমলা,শুভ সংখ্যা: ৩।

বৃশ্চিক – Scorpio (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
শুভ রং : নীল, ঘিয়ে, চকলেট। শুভ সংখ্যা : ১, ২, ৩, ৯, ২২, ৩৪। শুভ দিন : শুক্রবার ও রবিবার। মানানসই রাশি : কর্কট এবং মীন। শুভ পাথর : প্রবাল ও চুন্নি।
আজ বৃশ্চিক রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। সৃজনশীল পেশার সাথে সম্পৃক্তদের আয় রোজগার বৃদ্ধি পাবে। বিদ্যার্থীদের পরীক্ষায় সাফল্য লাভের যোগ প্রবল। সন্তানের পড়াশোনার জন্য বিদেশ পাঠাতে পারেন। রোমান্টিক যোগাযোগে সফলতা আশা করা যায়। জাতিকারা কোনো স্ত্রী বিশেষজ্ঞের স্মরণাপন্ন হতে পারেন। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং: লাল,শুভ সংখ্যা: ২।

ধনু – Sagittarius (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
শুভ রং : আকাশি ও বেগুনি। শুভ সংখ্যা : ৩, ৯, ১৭, ৩৮, ৪০, ৪৮। শুভ দিন : বৃহস্পতিবার। মানানসই রাশি : মেষ, সিংহ, তুলা এবং কুম্ভ। শুভ পাথর : পোখরাজ।
আজ ধনু রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। সকাল সকালই পারিবারিক কোনো কাজে সফল হতে পারেন। প্রত্যাশিত কাজে অগ্রগতি হবে। অসুস্থদের আজ ঔষধ পরিবর্তনে উপশম হতে পারে। খামার ও ডেইরী ব্যবসায় ভালো আয় রোজগার হতে পারে। উৎপাদন বৃদ্ধির জন্য কোনো যন্ত্র পাতি ক্রয় করতে পারেন। সুগন্ধী ও মিষ্টিজাত দ্রব্যর ব্যবসা শুভ। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং: মেরুন, শুভ সংখ্যা: ৫।

মকর – Capricon (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
শুভ রং : নীল, চকোলেট, ক্রিম, সবুজ। শুভ সংখ্যা : ৮, ৯, ১৬, ৩২, ৩৭, ৪৯। শুভ দিন : শনি ও বুধবার। মানানসই রাশি : বৃষ, কন্যা, বৃশ্চিক এবং মীন। শুভ পাথর : ক্যাটস আই।
আজ মকর রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে। বৈদেশিক যোগাযোগ থেকে লাভবান হবেন। আজ কোনো অফিশিয়াল কাজের জন্য ছবি তুলতে হতে পারে। ফেসবুক ও মেসেঞ্জারের মাধ্যমে ভালো সংবাদ লাভের যোগ। রাজনৈতিক নেতাকর্মীদের গণসংযোগ এ সফলতা আসবে। সাহিত্যিক ও সাংবাদিকদের দিনটি শুভ। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং: সবুজ,শুভ সংখ্যা: ৫।

কুম্ভ – Aquarius (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
শুভ রং : নীল, গাঢ় সবুজ ও বেগুনি। শুভ সংখ্যা : ১, ৩, ৯, ১৫, ২২, ৪৭। শুভ দিন : শুক্রবার। মানানসই রাশি : মিথুন এবং তুলা। শুভ পাথর : নীলা।
কুম্ভ রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি আশা করা যায়। ক্রয় বিক্রয়ে লাভবান হবেন। আজ কোনো মূল্যবান রত্ন পাথর ক্রয় করার যোগ রয়েছে। রেস্টুরেন্ট ব্যবসায়ীদের ভালো আয় রোজগার হতে পারে। বাহিরে কোথাও খেতে যেতে পারেন। বকেয়া অর্থ আদায়ে সফল হতে পারেন। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং: সাদা,শুভ সংখ্যা: ১।

মীন – Pisces (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
শুভ রং : বেগুনি। শুভ সংখ্যা : ৪, ৭, ২৩, ৩৭, ৪০, ৪৫। শুভ দিন : বৃহস্পতিবার ও শুক্রবার। মানানসই রাশি : বৃষ, কন্যা, বৃশ্চিক এবং মীন। শুভ পাথর : রক্তমুখী নীলা।
মীন রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র যাবে। আজ আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। কর্মস্থলে কোনো ঝামেলার সম্মূখীণ হতে পারেন। জীবন সাথীর সাথে দ্বন্দ্ব সংঘাতে জড়িয়ে যেতে পারেন। অপ্রত্যাশিত ভাবে কোনো ব্যক্তির সাহায্য পেয়ে যাবেন। শরীর সম্পর্কে আপনাকে সতর্ক হতে হবে। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং: কমলা,শুভ সংখ্যা: ৩।

বিশেষ দ্রষ্টব্য : জ্যোতিষশাস্ত্রে গ্রহ–নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়।

x

Check Also

২৬ মার্চ

আজ ২৬ মার্চ – মহান স্বাধীনতা ও জাতীয় দিবস

এমএনএ ফিচার ডেস্কঃ আজ ২৬ মার্চ, মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। বাঙালির ইতিহাসে গৌরবময় একদিন। ...