Don't Miss
Home / রাশিফল / আজকের রাশিফল / আজ মঙ্গলবারের দিনটি আপনার কেমন যাবে?

আজ মঙ্গলবারের দিনটি আপনার কেমন যাবে?

এমএনএ ফিচার ডেস্ক : আজ ১৯ নভেম্বর ২০১৯, মঙ্গলবার। নতুন সূর্যালোকে আজ মঙ্গলবারের দিনটি আপনার কেমন যাবে তা জেনে নিন ১২ রাশির সুক্ষ্ম বিশ্লেষণে তৈরী এ বিশেষ প্রতিবেদন।

নতুন দিন মানেই নতুন আশা, নতুন স্বপ্ন। ঘর থেকে বেরুনোর আগে একবার দেখে নেওয়া যাক আজ দিনটা আপনার কেমন যাবে। এই বিশ্বাসে আমরা বিশ্বাসী নই। তবুও, রাশিফল দেখি আমরা শুধুমাত্র একটু সাবধানতা অবলম্বনের জন্য।

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

অন্যভাবে বললে বলা যায় যে, আসলে আপনি নিজেই নিজের আপনার ভাগ্য নিয়ন্ত্রণ করতে পারেন শতকরা ৯০ থেকে ৯৬ ভাগ। বাকিটা আমরা ফেট বা নিয়তি বলতে পারি। ভাগ্য অনেক সময় অনির্দিষ্ট কারণে আপনা থেকেও গতিপথ বদলাতে পারে। এখানে রাশিচক্রে আমি ‘নিউমারলজি’ বা ‘সংখ্যা–জ্যোতিষ’ পদ্ধতি প্রয়োগ করেছি।

অতীতকে পিছনে ফেলে রেখে সামনের উজ্জ্বল এবং খুশির সময়ের দিকে তাকান। আপনার উদ্যম ফলপ্রদ প্রমাণিত হবে। যদি আপনি কোন পরিস্থিতি থেকে পালিয়ে বাঁচতে চান–তাহলে এটি আপনাকে সম্ভাব্য চরম মন্দ উপায়ে অনুসরণ করবে। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

আজকের দিনে শারীরিক সমস্যায় ভুগতে পারেন। কেউ লোভ দেখালে তার থেকে সতর্ক থাকুন। ব্যবসার ক্ষেত্রে চোখ-কান খোলা রাখুন। আজ সামাজিক যোগাযোগ বাড়বে। প্রেমযোগ শুভ। আজ আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ৭, শুভ রং লাল। আজকে সবকিছু ভালোর জন্য পানিতে কয়েকটি ফুল রেখে বসার ঘরে দরজার বিপরীত রেখে দিন। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ – Aries (২১ মার্চ২০ এপ্রিল)

শুভ রং : লাল, বেগুনি ও সাদা। শুভ সংখ্যা : ৩, ৯, ১৭, ২২, ৩৭, ৪৫। শুভ দিন : মঙ্গলবার। মানানসই রাশি : সিংহ এবং ধনু। শুভ পাথর : প্রবাল।

আজ মেষ রাশির জাতক-জাতিকার দিনটি কিছুটা ঝামেলার শরীর স্বাস্থ্য ভালো যাওয়ার সম্ভাবনা কম। কর্মস্থলে আপনার সম্মান ও মর্যাদা কোনো পরীক্ষার সম্মূখীন হতে পারে। সহকর্মী ও অধীনস্ত কর্মচারীর শত্রুতার কারণে কর্মে অনাকাঙ্খীত দূর্যোগ নেমে আসতে পারে। কোনো মূল্যবান দ্রব্য হারিয়ে ফেলতে পারেন। স্মরণ শক্তি কমে আসতে পারে। মনের কোনও আশাপূর্ণ হতে পারে। ভাল সময়ের জন্য ধৈর্য ধরে অপেক্ষা করুন। আর্থিক ক্ষেত্রে একটু সতর্ক হয়ে চলবেন। প্রেমজ সম্পর্কে সঙ্গীর পরামর্শ অনুযায়ী চললে সমস্যার সমাধান সম্ভব। বিনিয়োগ করার পক্ষে দিনটি ভাল। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং কমলা, শুভ সংখ্যা ৪।

বৃষ – Taurus (২১ এপ্রিল২১ মে)

শুভ রং : আকাশি, কমলা। শুভ সংখ্যা :, ১৭, ১৯, ২৭, ৩২, ৪৪। শুভ দিন : শুক্রবার। মানানসই রাশি : কন্যা, মকর, মীন এবং কর্কট। শুভ পাথর : পান্না।

বৃষ রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। অভিনয় শিল্পীদের কাজের ব্যস্ততা বাড়তে পারে। প্রেম ও রোমান্সে অপ্রত্যাশিত কোনো বাধা বিপত্তি দেখা দেবে। সন্তানের পড়াশোনা নিয়ে কিছুটা দুঃচিন্তায় থাকতে পারেন। সৃজনশীল কাজে বন্ধুর সাহায্য পেয়ে যাবেন। পরীক্ষার্থীরা পরীক্ষা নিয়ে দুশ্চিন্তায় ভুগবেন। হাঁটুতে কোনও ব্যথা লাগতে পারে। গৃহ বাড়ি ক্রয় বা বিক্রয় নিয়ে জ্ঞাতিদের সাথে আলোচনায় বসতে হতে পারে। ব্যবসায়ীরা পৈতৃক ব্যবসায়ে আজ বিনিয়োগ নিয়ন্ত্রণ করুন। বিদ্যার্থীরা শিক্ষামূলক ভ্রমণে যেতে পারেন। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং গোলাপি, শুভ সংখ্যা ৭।

মিথুন – Gemini (২২ মে২১ জুন)

শুভ রং : হালকা সবুজ, ক্রিম। শুভ সংখ্যা :, ১৮, ১৯, ২৫, ৩৪, ৪৭। শুভ দিন : বুধবার। মানানসই রাশি : বৃশ্চিক, মকর, তুলা এবং কুম্ভ। শুভ পাথর : পোখরাজ।

মিথুন রাশির জাতক-জাতিকাদের দিনটি মিশ্র যাবে। পারিবারিক কাজে ব্যস্ত থাকতে পারেন। যানবাহন মেরামতে ব্যয় বৃদ্ধির যোগ। ছোট বেলার কোনো বন্ধুর সাথে দেখা হতে পারে। ভূমি স্থাবর সম্পত্তি ক্রয় বিক্রয় শুভ। গৃহের জন্য আসবাব ক্রয় করতে পারেন। আপনার উচ্চাকাঙ্খা পূরণের যোগ। কুটিল আত্মীয়র কারণে পারিবারিক ঝামেলা বৃদ্ধি পাবে। প্রত্যাশা পূরণে রহস্যজনক ব্যক্তির সাহায্য পাওয়া যাবে। আপনার আজকের দিনটি মধ্যম। আপনার সুন্দর অভিব্যক্তি ও ব্যক্তিত্ব দ্বারা সকলের মন জয় করুন। ব্যবসায়ীরা ব্যবসার ক্ষেত্রে কিছু পরিবর্তন আনতে পারেন। একঘেয়ে জীবন যাপন কাটাতে ছোটখাটো ভ্রমণে বেরিয়ে আসতে পারেন। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং সবুজ, শুভ সংখ্যা ১।

কর্কট – Cancer (২২ জুন২২ জুলাই)

শুভ রং : হালকা সবুজ, সাদা ও কমলা। শুভ সংখ্যা :, ১১, ১৮, ২৩, ৩৩, ৪৫। শুভ দিন : বুধবার এবং শুক্রবার। মানানসই রাশি : বৃশ্চিক, মীন, বৃষ এবং কন্যা। শুভ পাথর : মুক্তা।

কর্কট রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে। স্বর্ণালঙ্কার ও রেডিমেট গার্মেন্টস ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। সাংসারিক বিষয়ে ছোট ভাই বোনের সাথে কিছু মনমালিন্য হবার আশঙ্কা। সাংবাদিক ও সাহিত্যিকদের কাজের চাপ বাড়তে পারে। বৈদেশিক যোগাযোগে লাভবান হবেন। মুদ্রণ শিল্পর সাথে জড়িতদেও লোকশানের আশঙ্কা প্রবল। কোনো অপ্রত্যাশিত সংবাদ পেতে পারেন। আপনার আজকের দিনটি মধ্যম। লিভারের সমস্যা থাকলে খাবারের বিষয়ে সাবধান হবেন। ভালোলাগা কোনও কাজকে পেশা হিসাবে বাছতে পারেন। পরিশ্রমসাধ্য কোনও কর্মে দেরিতে হলেও শ্রমের স্বীকৃতি মিলবে। প্রেমজ সম্পর্কে জটিলতা দেখা দিতে পারে। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং বাদামি, শুভ সংখ্যা ২।

সিংহ – Leo (২৩ জুলাই২৩ আগস্ট)

শুভ রং : হলুদ, সোনালি। শুভ সংখ্যা : , ১২, ৩৭, ৩৯, ৪১, ৪৬। শুভ দিন : রবিবার ও মঙ্গলবার। মানানসই রাশি : মেষ এবং ধনু। শুভ পাথর : চুন্নি ও প্রবাল।

সিংহ রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। বকেয়া অর্থ আদায়ের চেষ্টায় সফল হবেন। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। আর্থিক অনিশ্চয়তা কমে যাবে। কিছু সঞ্চয়ের প্রচেষ্টা সফল হতে পারে। বাড়ীতে আত্মীয় কুটুম্বর আগমন হবে। খুচরা ও পাইকারী বাণিজ্যে আয় রোজগার বৃদ্ধির যোগ। আর্থিকভাবে লাভবান হবার যোগ রয়েছে। দুপুর ১১টা থেকে ১:৪৫ এর মধ্যে কর্মপ্রার্থীরা কর্মলাভ বা নতুন কোনও কর্মের খবর পেতে পারেন। ক্রিয়েটিভ জগতের সাথে যুক্ত ব্যক্তিরা সফলতা পাবেন। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং আকাশী, শুভ সংখ্যা ৫।

কন্যা – Virgo (২৪ আগস্ট২৩ সেপ্টেম্বর)

শুভ রং : ফিরোজা, চকলেট। শুভ সংখ্যা :, , ১৭, ২২, ৩৫, ৪৮। শুভ দিন : বুধবার এবং শুক্রবার। মানানসই রাশি : বৃশ্চিক, মকর, মীন এবং কর্কট। শুভ পাথর : পান্না।

কন্যার জাতক-জাতিকার দিনটি ঝামেলাপূর্ণ। শরীর স্বাস্থ্য কিছুটা খারাপ হতে পারে। মানসিক অবস্থা ভালো যাবে না। ঋণাত্মক চিন্তার কারণে কোনো ঋণাত্মক ঘটনার আশঙ্কা করা যায়। সাকালের দিকে কিছু ঝামেলা মোকাবেলা করতে হবে। দাম্পত্য সুখ শান্তি বিনষ্ট হবার আশঙ্কা প্রবল। ব্যবসায়ীক বিষয়ে দূরের যাত্রার সুযোগ আসতে পারে। তাড়াহুড়োর দ্বারা কোনও সিদ্ধান্ত নেবেন না। কোনও সিদ্ধান্ত গ্রহণের পূর্বে সকলের সাথে আলোচনা বিবেচ্য। চাকরিজীবীরা কর্মস্থল পরিবর্তনের কোনও খবর পেতে পারেন। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং কমলা, শুভ সংখ্যা ৬।

তুলা – Libra (২৪ সেপ্টেম্বর২৩ অক্টোবর)

শুভ রং : ফিরোজা, আকাশি ও সাদা। শুভ সংখ্যা :, , ১৮, ২১, ৩৬, ৪২। শুভ দিন : শুক্রবার ও রবিবার। মানানসই রাশি : মিথুন, কুম্ভ এবং সিংহ। শুভ পাথর : হীরাপান্না।

আজ তুলা রাশির জাতক-জাতিকার দিনটি ব্যয় বহুল থাকবে। অপ্রত্যাশিত ব্যয় বৃদ্ধি পাবে। প্রবাসীরা কোন ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সী ব্যবসায় কিছু লাভ আশা করা যায়। এ সময়ে বিদেশ যাত্রার বিষয়ে কোনো অগ্রগতি হবার সম্ভাবনা। দূরের যাত্রা শুভ। অতীতের কোনও সমস্যার প্রভাব বর্তমান জীবনে টানবেন না। আর্থিক ক্ষেত্রে সকলের চাহিদা মেটানোর চেষ্টা করুন। প্রেমের ক্ষেত্রে আজই কোনও সিদ্ধান্ত নিতে হতে পারে। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং ক্রিম, শুভ সংখ্যা ১।

বৃশ্চিক – Scorpio (২৪ অক্টোবর২২ নভেম্বর)

শুভ রং : নীল, ঘিয়ে, চকলেট। শুভ সংখ্যা :, , , , ২২, ৩৪। শুভ দিন : শুক্রবার ও রবিবার। মানানসই রাশি : কর্কট এবং মীন। শুভ পাথর : প্রবাল ও চুন্নি।

বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের দিনটি বলবান যাবে। কাজ কর্মে ও ব্যবসা বাণিজ্যে বন্ধুর সাহায্য পেতে পারেন। বকেয়া বিল আদায় হওয়াতে ব্যবসায়ীদের আর্থিক সঙ্কটের অবসান হবে। বড় ভাই এর কাছ থেকে কিছু আর্থিক সাহায্য পাওয়ার সম্ভাবনা। বন্ধুর সাথে অংশিদারী কাজে লাভবান হতে পারেন। বকেয়া বেতন বোনাস লাভের সম্ভাবনা প্রবল। শ্লেষ্মাজনিত সংক্রমণে ভুগতে পারেন। সকল ক্ষেত্রে আত্মবিশ্বাসী হয়ে সিদ্ধান্তগুলি নিন। বিদ্যার্থীরা বিষয় নির্বাচন নিয়ে কিছুটা দ্বিধাগ্রস্ত থাকবেন। মানসিক শান্তির আশায় ধ্যান করুন। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং হলুদ, শুভ সংখ্যা ৪।

ধনু – Sagittarius (২৩ নভেম্বর২১ ডিসেম্বর)

শুভ রং : আকাশি ও বেগুনি। শুভ সংখ্যা :, , ১৭, ৩৮, ৪০, ৪৮। শুভ দিন : বৃহস্পতিবার। মানানসই রাশি : মেষ, সিংহ, তুলা এবং কুম্ভ। শুভ পাথর : পোখরাজ।

ধনু রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে। কর্মস্থলে কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। মার্কেটিং এর চাকরিতে সফলতা আসবে। রাজনৈতিক নেতাকর্মীরা গণসংযোগে সুফল পাবেন। পিতার কর্মস্থলে কোনা ঝামেলা দেখা দেবে। পদস্থ কর্মকর্তার সাথে বিবাদে জড়াতে পারেন। সতর্ক হতে হবে। সামাজিক ও সাঙ্গঠনিক কাজে শত্রুতার আশঙ্কা প্রবল। কর্মক্ষেত্রে আপনার কাজের অভিনবত্ব গড়ে তুলুন। কারিগরি বিদ্যার প্রশিক্ষণ বা ম্যানেজমেন্ট সংক্রান্ত প্রশিক্ষণের ক্ষেত্রে বিদ্যার্থীরা কোনও কর্মের যোগাযোগ পেতে পারেন। প্রেমজ সম্পর্কে দূরত্ব নির্দেশ করছে । আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং কমলা,শুভ সংখ্যা ৩।

মকর – Capricon (২২ ডিসেম্বর২০ জানুয়ারি)

শুভ রং : নীল, চকোলেট, ক্রিম, সবুজ। শুভ সংখ্যা :, , ১৬, ৩২, ৩৭, ৪৯। শুভ দিন : শনি ও বুধবার। মানানসই রাশি : বৃষ, কন্যা, বৃশ্চিক এবং মীন। শুভ পাথর : ক্যাটস আই।

মকর রাশির জাতক জাতিকার দিনটি ধর্মীয় ও আধ্যাত্মীক কাজের জন্য শুভ। বিদেশ যাত্রা বা বিদেশে উচ্চ শিক্ষা সংক্রান্ত কোন সুযোগ পেতে পারেন। বিজ্ঞানের বিদ্যার্থীদের রাষ্ট্রীয় বৃত্তি লাভের প্রবল সম্ভাবনা। শিক্ষা ও গবেষণার সাথে সম্পৃক্তরা আজ কোনো নতুন সুযোগ পাবেন। বিদেশে চাকরী লাভের যোগ বলবান। মাথার যন্ত্রণার কারণে সমস্যা হতে পারে। বিভিন্ন খাতে অর্থব্যয়ের যোগ রয়েছে। অতিরিক্ত স্বার্থপরতার কারণে প্রিয়জনের বিরাগভাজন হবেন। মেশিনারি পার্টস বা ইলেকট্রনিক্স জাত দ্রব্যের ব্যবসায়ে অর্থ বিনিয়োগে লাভবান হবেন। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং লাল, শুভ সংখ্যা ৭।

কুম্ভ – Aquarius (২১ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি)

শুভ রং : নীল, গাঢ় সবুজ ও বেগুনি। শুভ সংখ্যা :, , , ১৫, ২২, ৪৭। শুভ দিন : শুক্রবার। মানানসই রাশি : মিথুন এবং তুলা। শুভ পাথর : নীলা।

কুম্ভ রাশির জাতক-জাতিকাদের দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসায়ীক যোগাযোগ বৃদ্ধি পাবে। দাম্পত্য সুখ শান্তি ফিরে পাবেন। জীবন সাথীর রহস্যজনক আচরণে কষ্ট পাবার সম্ভাবনা। ঝুকিপূর্ণ রহস্যজনক বাণিজ্যে ভালো আয় হতে পারে। অবিবাহিতদের বিয়ের ক্ষেত্রে অনাকাঙ্ক্ষিত বাধা-বিপত্তি দেখা দেবে। সামাজিকতা ও লৌকিকতার কারণে অধিক ব্যয় | বিনোদনমূলক কোনও অনুষ্ঠানে যোগ দিতে পারেন। স্ত্রীর কারণে অর্থপ্রাপ্তির সম্ভাবনা। কর্মস্থলে সহকর্মীদের দ্বারা উপকৃত হবেন। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং সাদা, শুভ সংখ্যা ২।

মীন – Pisces (১৯ ফেব্রুয়ারি২০ মার্চ)

শুভ রং : বেগুনি। শুভ সংখ্যা :, , ২৩, ৩৭, ৪০, ৪৫। শুভ দিন : বৃহস্পতিবার ও শুক্রবার। মানানসই রাশি : বৃষ, কন্যা, বৃশ্চিক এবং মীন। শুভ পাথর : রক্তমুখী নীলা।

মীন রাশির জাতক-জাতিকাদের দিনটি ভালো যাবে না। শরীর স্বাস্থ্য খারাপ হবার আশঙ্কা। কর্মস্থলে সহকর্মীদের দ্বারা ক্ষতির সম্মুখীন হতে পারেন। মূল্যবান কোনো ডকুমেন্ট হারিয়ে ফেলার আশঙ্কা রয়েছে। রহস্যজনক ভাইরাসে আপনার কম্পিউটার বা মোবাইল সফটওয়ার ক্রাশ করতে পারে। কাজের লোকের দ্বারা কিছু অর্থহানীর আশঙ্কা রয়েছে। নার্ভ বা পেশির ব্যথায় কষ্ট হতে পারে। কেমিকেল, কাঁচ ও ফ্যান্সিজাত দ্রব্যের ব্যবসায়ে আজ অর্থ বিনিয়োগ নিয়ন্ত্রণ করুন। প্রেমজ সম্পর্কে কোনও হঠকারিতামূলক সিদ্ধান্ত নেবেন না। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং গোলাপি, শুভ সংখ্যা ৬।

বিশেষ দ্রষ্টব্য : জ্যোতিষশাস্ত্রে গ্রহনক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়।

x

Check Also

২৬ মার্চ

আজ ২৬ মার্চ – মহান স্বাধীনতা ও জাতীয় দিবস

এমএনএ ফিচার ডেস্কঃ আজ ২৬ মার্চ, মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। বাঙালির ইতিহাসে গৌরবময় একদিন। ...