Don't Miss
Home / রাশিফল / আজকের রাশিফল / আজ শুক্রবারের দিনটি আপনার কেমন যাবে?

আজ শুক্রবারের দিনটি আপনার কেমন যাবে?

এমএনএ ফিচার ডেস্ক : আজ ১৭ মার্চ, ২০১৭ ইং শুক্রবার। আজকের দিনটি কেমন যাবে তা জেনে নিন ১২ রাশির সুক্ষ্ম বিশ্লেষণে তৈরী এ বিশেষ প্রতিবেদন ।

আজ শুরু হওয়া নির্মাণ কাজ আজই আপনার প্রত্যাশা মতো শেষ হবে। নিজের অভ্যন্তরে একটা দ্বন্দ্ব বেড়ে উঠতে পারে আজ৷ বাস্তবে বিশ্বাস করবেন নাকি কল্পনায় বিশ্বাস করবেন? তা নিয়েও বিভ্রান্ত থাকবেন৷ অন্যের থেকে সাহায্য নিলে সেটাও আপনাকে বিভ্রান্ত করবে৷ পুরোপুরিভাবে কোন কিছুই বিশ্বাস করতে পারবেন না৷ আপনার উপদেশ ওযুধের মত কাজ করবে। প্রেমে হতাশ হতে পারেন কিন্তু মনোক্ষুণ্ণ হবেন না যেহেতু প্রেমিক প্রেমিকারা সর্বদাই চাটুকার হন। ঘর থেকে বেরনোর আগে এবার দেখে নেওয়া যাক আজ দিনটা আপনার কেমন যাবে? এই বিশ্বাসে আমরা বিশ্বাসী নই৷ তবুও, রাশিফল দেখি আমরা শুধুমাত্র একটু সাবধানতা অবলম্বন করার জন্য৷ আজ আপনার শুভ রং সাদা, শুভ সংখ্যা ৭।

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়।

অন্যভাবে বললে বলা যায় যে, আসলে আপনি নিজেই নিজের আপনার ভাগ্য নিয়ন্ত্রণ করতে পারেন শতকরা ৯০ থেকে ৯৬ ভাগ। বাকিটা আমরা ফেট বা নিয়তি বলতে পারি। ভাগ্য অনেক সময় অনির্দিষ্ট কারণে আপনা থেকেও গতিপথ বদলাতে পারে। এখানে রাশিচক্রে আমি ‘নিউমারলজি’ বা ‘সংখ্যা-জ্যোতিষ’ পদ্ধতি প্রয়োগ করেছি। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

১৯ ফেব্রুয়ারি ২৩ টা ৫৯ মিনিটে কুম্ভ রাশি থেকে মীন রাশিতে প্রবেশ করেছে। এসময়টাতে বেশিরভাগ লোকই রোগমুক্ত থাকবেন। তবে কারও কারও শরীর কিছুটা খারাপ যাবে। বিশেষ করে শরীরের বিভিন্ন কারণে সৃষ্ট পুরনো ব্যথা নতুন করে দেখা যেতে পারে। শীতজনিত কারণে এসব রোগের আবির্ভাব ঘটবে। এ জন্য কারও কারও দারুন কষ্টে ভূগতে হতে পারে। তবে সতর্কতা আপনাকে রোগ-বালাইয়ের কষ্ট লাঘব করবে।

রাশিফলের প্রতিবেদনে থাকছে দ্বাদশ রাশির ১১ মার্চ ২০১৭ ইং থেকে ১৭ মার্চ ২০১৭ ইং পর্যন্ত শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা।

আজ ১৭ মার্চ। আজকের তারিখে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মীন রাশির জাতক বা জাতিকা। আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ৩ ও ৮। গুরুত্বপূর্ণ দিন বৃহস্পতি ও শনিবার। শুভ রং—হালকা সবুজ, বাদামি, চকলেট। শুভ রত্ন—পান্না, অ্যামিথিস্ট। বিশিষ্ট ব্যক্তিত্ব—বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, আবিষ্কারক ডিমলার, নাট্যশিল্পী নরেশ ভূঁইয়া। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ – Aries (২১ মার্চ – ২০ এপ্রিল)

শুভ রং: লাল, বেগুনি ও সাদা। শুভ সংখ্যা: ৩, ৯, ১৭, ২২, ৩৭, ৪৫। শুভ দিন : মঙ্গলবার। মানানসই রাশি : সিংহ এবং ধনু। শুভ পাথর: প্রবাল।

চলতি সপ্তাহটি আপনার যেরকম যাবে : মেষ রাশির জাতক-জাতিকারা চলতি সপ্তাহে বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। পড়াশোনায় মনোযোগ বৃদ্ধি পাবে। মনের মানুষের সঙ্গে দেখা হতে পারে। সাময়িক শারীরিক অসুস্থতায় ভুগতে হতে পারে। মৌসুমী রোগব্যাধি সম্পর্কে সচেতন থাকুন। আহার বিহারে পরিমিত খাদ্যাভাস মেনে চলুন। ব্যবসায়িক দিক ভালো যেতে পারে। সামাজিক কোনো অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারেন।

আজকের দিনটি আপনার যেরকম যাবে : মেষ রাশির জাতক-জাতিকারা আজকের দিনটিতে কারও কাছ থেকে আর্থিক সহায়তা পেতে পারেন। সামাজিক কর্মকাণ্ডের জন্য প্রশংসিত হতে পারেন। বিয়ের আলোচনায় অগ্রগতি হতে পারে। যাবতীয় কেনাকাটা শুভ। রাজনৈতিক শোভাযাত্রা এড়িয়ে চলুন।

এছাড়াও আজকের দিনটিতে আপনার কথা এবং কাজের প্রতি খেয়াল রাখুন, যদি আপনি প্রতারণাপূর্ণ কিছু করেন তাহলে কর্তাস্থানীয় ব্যক্তিরা কম সহানুভূতিশীল হবেন। আপনার স্বাস্হ্য এবং সামগ্রিক ব্যক্তিত্ব উন্নত করার চেষ্টা করুন। আপনি আজকে ভালো অর্থ উপার্জন করবেন। তবে খরচ বৃদ্ধির ফলে আপনার সঞ্চয় করা কঠিন হবে। আপনার বাচ্চাদের সমস্যার মোকাবিলা করতে কিছু সময় বের করুন। আজ আপনার প্রিয়জনের অনমনীয় মেজাজ থাকবে। আপনার বেপরোয়া আচরণ নিয়ন্ত্রণ করুন, এতে একটি ভালো বন্ধুত্ব নষ্ট হতে পারে। যৌথ ব্যবসায় যাবেন না- অংশীদারেরা আপনার থেকে সুযোগ নিতে পারে। জীবন আজ সত্যিই চমৎকার হতে যাচ্ছে কারণ আপনার স্ত্রী বিশেষ কিছু পরিকল্পনা করেছে।

বৃষ – Taurus (২১ এপ্রিল – ২১ মে)

শুভ রং: আকাশি, কমলা। শুভ সংখ্যা: ৬, ১৭, ১৯, ২৭, ৩২, ৪৪। শুভ দিন : শুক্রবার। মানানসই রাশি : কন্যা, মকর, মীন এবং কর্কট। শুভ পাথর: পান্না।

চলতি সপ্তাহটি আপনার যেরকম যাবে : বৃষ রাশির জাতক-জাতিকারা চলতি সপ্তাহে স্থাবর সম্পত্তি কেনাকাটা হতে পারে। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ মায়ের আরোগ্য লাভের সম্ভাবনা রয়েছে। বিলাসজাতদ্রব্য কেনাকাটা হতে পারে। প্রিয় মানুষের সান্নিধ্যে সময় কাটানোর ‍সুযোগ পেতে পারেন। নব দম্পতির সন্তান লাভের চেষ্টায় সাফল্য আসতে পারে। স্নায়বিক উত্তেজনা পরিহার করতে বিতর্ক এড়িয়ে চলুন। অবিবাহিতদের বিয়ের যোগ রয়েছে।

আজকের দিনটি আপনার যেরকম যাবে : বৃষ রাশির জাতক-জাতিকারা আজকের দিনটিতে ব্যবসায়ে আগের ক্ষতি পুষিয়ে নেওয়ার সুযোগ পাবেন। আপনি একজন সংগীতশিল্পী হয়ে থাকলে আজ নতুন অনুষ্ঠানের জন্য চুক্তিবদ্ধ হতে পারেন। পারিবারিক দ্বন্দ্বের অবসান হতে পারে। দূরের যাত্রা শুভ।

এছাড়াও আজকের দিনটিতে আপনার স্বপ্ন সত্যে পরিণত হবে। কিন্তু আপনার উত্তেজনা নিয়ন্ত্রণের রাখা উচিত। কারণ খুব বেশী আনন্দ কিছু সমস্যার কারণ হতে পারে। আপনার খরচ নিয়ন্ত্রণ করতে চেষ্টা করুন- এবং আজ কেবলমাত্র জরুরী জিনিসই কিনুন। বন্ধু-ব্যবসায়িক সহযোগী এবং আত্মীয়দের সাথে কারবার করার সময় আপনার আগ্রহকে রক্ষা করুন-যেহেতু তাঁরা আপনার প্রয়োজনের প্রতি বিবেচক নাও হতে পারেন। কোন আকস্মিক বার্তা আপনাকে মিষ্টি স্বপ্ন দেখাবে। আপনি ঘটমান কাজের পরিবর্তন থেকে উপকৃত হবেন। সতর্কতা অবলম্বন করে পদক্ষেপ গ্রহণ করার দিন- যখন আপনার হৃদয়ের থেকেও মনের দরকার বেশি পড়বে। দিনটি আপনার জীবন সঙ্গীর সঙ্গে স্বাভাবিক দিনের তুলনায় অনেক ভাল হবে বলে মনে হচ্ছে।

মিথুন – Gemini (২২ মে – ২১ জুন)

শুভ রং: হালকা সবুজ, ক্রিম। শুভ সংখ্যা: ৫, ১৮, ১৯, ২৫, ৩৪, ৪৭। শুভ দিন : বুধবার। মানানসই রাশি : বৃশ্চিক, মকর, তুলা এবং কুম্ভ। শুভ পাথর: পোখরাজ।

চলতি সপ্তাহটি আপনার যেরকম যাবে : মিথুন রাশির জাতক-জাতিকারা চলতি সপ্তাহে কোথাও বেড়াতে যেতে পারেন। গুরুত্বপূর্ণ কোনো আলোচনায় অংশগ্রহণ করতে পারেন। প্রতিবেশীদের সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করুন। কণ্ঠশিল্পীদের জন্য সময়টি খুব একটা ভালো নাও যেতে পারে। গলা সংক্রান্ত কোনো সমস্যা হতে পারে। ভূসম্পত্তি সংক্রান্ত কাজে ব্যস্ততা বাড়বে। প্রেম রোমান্স শুভ।

আজকের দিনটি আপনার যেরকম যাবে : মিথুন রাশির জাতক-জাতিকারা আজকের দিনটিতে কর্মস্থলে আগের জমে থাকা কাজগুলো আজ সুষ্ঠুভাবে সম্পাদিত হতে পারে। বেকারদের কারও কারও কর্মসংস্থানের সম্ভাবনা আছে। আজ কারও কাছ থেকে প্রেমের প্রস্তাব পেতে পারেন। রাজনৈতিক তৎপরতা শুভ।

এছাড়াও আজকের দিনটিতে অবাঞ্ছিত চিন্তায় মন ভরাবেন না। বরং স্থির এবং দুশ্চিন্তামুক্ত থাকুন যাতে মানসিক দৃঢ়তা বাড়ে। অপ্রয়োজনীয় ক্ষতি এড়াতে সতর্কভাবে এবং যথাযথ উপদেশ নিয়ে সমস্ত লগ্নি করতে হবে। আপনি কোন বিষয়ের সমাধান করতে গেলে মেজাজ এবং পরিকল্পনার পরিবর্তন প্রভাবশালী হয়ে উঠবে। প্রেমে হতাশ হতে পারেন কিন্তু মনোক্ষুণ্ণ হবেন না যেহেতু প্রেমিক প্রেমিকারা সর্বদাই চাটুকার হন। যদি আপনি আপনার কাজে মনোযোগ দেন তাহলে আপনি আপনার ফলাফল দ্বিগুণ করতে পারেন। হাত-মারফৎ বার্তা যাচাই করে নেওয়া উচিত। আপনার বিবাহ আজ একটি কঠিন সময়ের মধ্যে দিয়ে যেতে পারে।

কর্কট – Cancer (২২ জুন – ২২ জুলাই)

শুভ রং: হালকা সবুজ, সাদা ও কমলা। শুভ সংখ্যা: ২, ১১, ১৮, ২৩, ৩৩, ৪৫। শুভ দিন: বুধবার এবং শুক্রবার। মানানসই রাশি : বৃশ্চিক, মীন, বৃষ এবং কন্যা। শুভ পাথর: মুক্তা।

চলতি সপ্তাহটি আপনার যেরকম যাবে : কর্কট রাশির জাতক-জাতিকারা চলতি সপ্তাহে হাতে অর্থকড়ি আসতে পারে। পাওনা অর্থ আদায়ে তাগাদা দিন। চক্ষু সংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন। স্বল্প দূরত্বে কোথাও বেড়াতে যেতে পারেন। আত্মীয় স্বজনের সঙ্গে যোগাযোগ বৃদ্ধি পেতে পারে। শিক্ষার্থীদের পড়াশোনায় মনোযোগ বৃদ্ধি পাবে। মনের কোনো আশা আকাঙ্ক্ষা পূরণ হতে পারে। কাউকে কথা দেওয়ার আগে চিন্তা করুন তা রাখতে পারবেন কিনা

আজকের দিনটি আপনার যেরকম যাবে : কর্কট রাশির জাতক-জাতিকারা আজকের দিনটিতে বিদেশযাত্রার ক্ষেত্রে হাতছাড়া হয়ে যাওয়া সুযোগ ফিরে আসতে পারে। পাওনা আদায়ে কুশলী হোন। মামলা-মোকদ্দমা থেকে দূরে থাকুন। প্রেমে সাফল্যের সম্ভাবনা আছে। দূরের যাত্রা শুভ।

এছাড়াও আজকের দিনটিতে আপনার মধ্যে শক্তির প্রাচুর্যতা থাকবে- কিন্তু কাজের চাপ আপনার বিরক্তের কারণ হবে। আকস্মিক টাকাকড়ির আগমন আপনার রসিদগুলির এবং তাত্ক্ষণিক খরচার খেয়াল রাখবে। বাচ্চারা কিছু শিহরণ জাগানো খবরও আনতে পারে। আপনি যদি আপনার প্রেমিকাকে নির্দেশ দেন তাহলে গুরুতর সমস্যার সৃষ্টি হবে। আপনার কর্মক্ষেত্রে বিষয়বস্তু বাছাইয়ে আপনার বুদ্ধিমত্তা এবং প্রভাব রাখতে হবে। সফর করা তাৎক্ষণিক ফলাফল না আনলেও ভবিষ্যত লাভের জন্য ভালো ভিত্তিপ্রস্তর স্থাপন করবে। আজ আপনার স্ত্রীর মেজাজ খারাপ আছে বলে দেখাচ্ছে।

সিংহ – Leo (২৩ জুলাই – ২৩ আগস্ট)

শুভ রং: হলুদ, সোনালি। শুভ সংখ্যা: ১, ১২, ৩৭, ৩৯, ৪১, ৪৬। শুভ দিন : রবিবার ও মঙ্গলবার। মামানসই রাশি : মেষ এবং ধনু। শুভ পাথর: চুন্নি ও প্রবাল।

চলতি সপ্তাহটি আপনার যেরকম যাবে : সিংহ রাশির জাতক-জাতিকাদের চলতি সপ্তাহে শরীর ও মন মোটামুটি ভালো থাকবে। গুরুত্বপূর্ণ কোনো বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হতে পারে। আর্থিক দিক মন্দ যাবে না। গৃহে অতিথি আসতে পারে। ছোট ভাইবোনের বিষয়ে চিন্তিত হতে পারেন। কাছে কিংবা দূরে কোথাও বেড়াতে যেতে পারেন। কোনো মনোবাসনা পূর্ণ হতে পারে। আবাসন বিষয়ে ব্যস্ততা বাড়তে পারে।

আজকের দিনটি আপনার যেরকম যাবে : সিংহ রাশির জাতক-জাতিকারা আজকের দিনটিতে বিদেশযাত্রায় প্রবাসী বন্ধুর সহায়তা পেতে পারেন। পারিবারিক সমস্যার সমাধানে আপনার উদ্যোগ ফলপ্রসূ হতে পারে। প্রেমের ব্যাপারে ইতিবাচক সাড়া পেতে পারেন। রাজনৈতিক কর্মকাণ্ড থেকে দূরে থাকুন।

এছাড়াও আজকের দিনটিতে আপনার রসালো বোধ কাউকে এই দক্ষতা বৃদ্ধি করতে উৎসাহিত করবে কারণ আপনি তাকে বোঝাতে সক্ষম হবেন যে সুখ দখল করার জিনিস নয় এটি আমাদের ভেতরে থাকে। যদিও আপনার আর্থিক অবস্থান উন্নত হয়েছে, তবুও টাকা বেরিয়ে যাওয়ায় আপনার প্রকল্পগুলির কার্যনির্বাহে বাধার সৃষ্টি করবে। যাকে আপনি বিশ্বাস করেন তিনি আপনাকে সম্পূর্ণ সত্যিটি নাও বলতে পারেন- ছোট একটি অনুসন্ধান সব সত্যি লাভ করতে জরুরী-কিন্তু যদি আপনি রাগের মাথায় কাজ করেন তাহলে আপনি আপনার সম্পর্ক বিনষ্ট করবেন। প্রেমের সম্মুখীন হওয়া অত্যন্ত উত্তেজক হলেও বেশিক্ষণ টিকবে না। আজ আপনার কোম্পানী আপনার জন্য একটি বড় ক্ষতির কারণ হতে পারে; তাই সচেতন থাকুন। আপনি অপ্রত্যাশিত সূত্র থেকে গুরুত্বপূর্ণ আমন্ত্রণ পেতে পারেন। আপনার স্ত্রী সত্যিই কিছু সুন্দর জিনিসের সঙ্গে আপনাকে অবাক করবে।

কন্যা – Virgo (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

শুভ রং: ফিরোজা, চকলেট। শুভ সংখ্যা: ৫, ৯, ১৭, ২২, ৩৫, ৪৮। শুভ দিন : বুধবার এবং শুক্রবার। মানানসই রাশি: বৃশ্চিক, মকর, মীন এবং কর্কট। শুভ পাথর: পান্না।

চলতি সপ্তাহটি আপনার যেরকম  যাবে : কন্যা রাশির জাতক-জাতিকারা চলতি সপ্তাহে ব্যয় বাড়বে। আর্থিক সংকট এড়াতে অপ্রয়োজনীয় ব্যয় নিয়ন্ত্রণের চেষ্টা করুন। পেশাগত উন্নয়ণে নতুন কোনো পদক্ষেপ নেওয়া হতে পারে। প্রয়োজনে সীমিত ঝুঁকি নিতে পারেন। আত্মীয় স্বজনের সঙ্গে যোগাযোগ হতে পারে। মাইগ্রেন কিংবা চক্ষু সংক্রান্ত কোনো সমস্যা অবহেলা করা ঠিক হবে না। চলাফেরায় সাবধানতা অবলম্বন করুন।

আজকের দিনটি আপনার যেরকম যাবে : কন্যা রাশির জাতক-জাতিকারা আজকের দিনটিতে নতুন ব্যবসায়ে হাত দেওয়ার জন্য দিনটি শুভ। আজ কারও কাছ থেকে আর্থিক সহায়তা পেতে পারেন। শিক্ষাক্ষেত্রে কারও কারও বৃত্তি পাওয়ার সম্ভাবনা আছে। প্রেমিক-প্রেমিকার জন্য দিনটি বিশেষ শুভ।

এছাড়াও আজকের দিনটিতে একটু আধটু শরীরচর্চা দিয়ে আপনার দিন শুরু করুন- এই সময়ে আপনি নিজেকে নিয়ে ভালো বোধ করতে শুরু করবেন- এটিকে প্রতিদিনের অঙ্গ বানিয়ে ফেলুন এবং এটিতে লেগে থাকার চেষ্টা করুন। আজ আপনার সামনে উপস্থাপিত বিনিয়োগ স্কিমগুলিকে নিয়ে দুইবার ভাবা উচিত। আপনি আজ কিছু সমস্যার সম্মুখীন হবেন- কিন্তু বাস্তবসম্মত হন এবং যারা সাহায্যের হাত প্রসারিত করেছে তাদের থেকে অলৌকিক কিছু আশা করবেন না। আপনার প্রেমিকার সঙ্গে অশ্লীল আচরণ করবেন না। আপনার কর্মক্ষেত্রে বিষয়বস্তু বাছাইয়ে আপনার বুদ্ধিমত্তা এবং প্রভাব রাখতে হবে। আপনার ধারালো পর্যবেক্ষণ আপনাকে অন্যদের থাকে এগিয়ে রাখতে সাহায্য করবে। খুব বেশী প্রত্যাশা আজ আপনার বিবাহিত জীবনে দুঃখ নিয়ে আসতে পারে।

তুলা – Libra (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

শুভ রং: ফিরোজা, আকাশি ও সাদা। শুভ সংখ্যা: ৫, ৬, ১৮, ২১, ৩৬, ৪২। শুভ দিন : শুক্রবার ও রবিবার। মানানসই রাশি: মিথুন, কুম্ভ এবং সিংহ। শুভ পাথর: হীরা-পান্না।

চলতি সপ্তাহটি আপনার যেরকম  যাবে : তুলা রাশির জাতক-জাতিকারা চলতি সপ্তাহে বন্ধু কিংবা সহকর্মীদের মাধ্যমে উপকৃত হতে পারেন। বড় ভাইবোনের সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করুন। আয় উপার্জনের পথে কোনো ধরনের চ্যালেঞ্জ মোকাবেলা করতে হতে পারে। ব্যয় বৃদ্ধি পেতে পারে। শারীরিক সুস্থতার জন্য স্বাস্থ্যবিধি মেনে চলুন। পাওনা অর্থ আদায়ের সম্ভাবনা রয়েছে। গৃহে অতিথি আসতে পারে।

আজকের দিনটি আপনার যেরকম যাবে : তুলা রাশির জাতক-জাতিকারা আজকের দিনটিতে ব্যবসায়ে আগের ক্ষতি পুষিয়ে নেওয়ার সুযোগ পাবেন। আপনি একজন সংগীতশিল্পী হয়ে থাকলে আজ এ ক্ষেত্রে সম্মাননা পেতে পারেন। মামলা-মোকদ্দমা থেকে দূরে থাকুন। সৃজনশীল কাজের স্বীকৃতি পাবেন।

এছাড়াও আজকের দিনটিতে স্বাস্হ্যের সমস্যার জন্য আপনি কোন গুরুত্বপূর্ণ কাজে যেতে অসমর্থ হওয়ায় কিছু প্রতিকূলতার সামনা করা সম্ভবপর। কিন্তু আপনাকে সম্মুখে চালিত করতে আপনার যুক্তি ব্যবহার করুন। আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন। বাড়ির কাজ ক্লান্তিকর এবং যার বড় কারণ মানসিক দুশ্চিন্তা। আপনি আপনার ভালবাসার সঙ্গীর একটি নতুন বিস্ময়কর দিকে দেখতে পাবেন। কোন নতুন যৌথ উদ্যোগ এবং অংশীদারিত্বে সই করা থেকে বিরত থাকুন। উত্তেজনাপূর্ণ দিন যখন ঘনিষ্ঠ সহকারীদের সাথে বেশ কিছু বিরোধ মাথা চাড়া দিয়ে উঠতে পারে। স্পর্শ, চুম্বন, আলিঙ্গন বিবাহিত জীবনে একটি খুব বিশেষ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। আপনি আজ তা অনুভব করতে যাচ্ছেন।

বৃশ্চিক – Scorpio (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

শুভ রং: নীল, ঘিয়ে, চকলেট। শুভ সংখ্যা: ১, ২, ৩, ৯, ২২, ৩৪। শুভ দিন : শুক্রবার ও রবিবার। মানানসই রাশি: কর্কট এবং মীন। শুভ পাথর:  প্রবাল ও চুন্নি।

চলতি সপ্তাহটি আপনার যেরকম যাবে : বৃশ্চিক রাশির জাতক-জাতিকারা চলতি সপ্তাহে সামাজিক কোনো অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারেন। প্রবাসে অবস্থানরত অনেকেই আয় উপার্জন ‍বৃদ্ধির সুযোগ পেতে পারেন। চাকুরি সংক্রান্ত কোনো কাজে ব্যস্ততা বাড়বে। আয় উপার্জন বৃদ্ধির চেষ্টায় সাফল্য পেতে পারেন। বন্ধু কিংবা গুণীজনের পরামর্শ কিংবা সহযোগিতা পেতে পারেন। ব্যয় নিয়ন্ত্রণ করুন। কারও কারও ক্ষেত্রে হাসপাতাল কিংবা ক্লিনিকে যাওয়ার প্রয়োজন হতে পারে।

আজকের দিনটি আপনার যেরকম যাবে : বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের মধ্যে আজকের দিনটিতে ব্যবসায়ে আগের ক্ষতি পুষিয়ে নেওয়ার সুযোগ পাবেন। আপনি একজন অভিনয়শিল্পী হয়ে থাকলে আজ নতুন অভিনয়ের প্রস্তাব পেতে পারেন। পাওনা আদায় হতে পারে। রাজনৈতিক তৎপরতা শুভ।

এছাড়াও আজকের দিনটিতে বয়স্ক ব্যাক্তিরা তাঁদের স্বাস্থ্যের যত্ন নিন। ব্যাঙ্কিং কারবার খুব সতর্কতার সাথে সামলাতে হবে। যখন আপনি একাকী বোধ করছেন তখন আপনার পরিবারের সাহায্য নিন। এটি আপনাকে হতাশা থেকে বাঁচাবে। এটি আপনাকে যু্ক্তিগ্রাহ্য সিদ্ধান্ত নিতেও সাহায্য করবে। উৎসাহময় দিন, য়েহেতু আপনি আপনার ভালোবাসার মানুষের কাছ থেকে পুরস্কার/উপহার পাবেন। সিদ্ধান্ত নেবার সময় অহংকার আপনার রাস্তায় আস্তে দেবেন না– অধস্তনদের বক্তব্যও শুনুন। ঘরে ধর্মানুষ্ঠান/হোম/শুভ অনুষ্ঠান সম্পাদিত হবে। আপনার বিবাহ আজ সত্যিই একটি কঠিন সময় অভিজ্ঞতা করতে পারে।

ধনু – Sagittarius (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

শুভ রং: আকাশি ও বেগুনি। শুভ সংখ্যা: ৩, ৯, ১৭, ৩৮, ৪০, ৪৮। শুভ দিন: বৃহস্পতিবার। মানানসই রাশি : মেষ, সিংহ, তুলা এবং কুম্ভ। শুভ পাথর: পোখরাজ।

চলতি সপ্তাহটি আপনার যেরকম  যাবে : ধনু রাশির জাতক-জাতিকাদের চলতি ভাগ্যোন্নয়ণের চেষ্টায় সাফল্য পেতে পারেন। ধর্মীয় কাজে আগ্রহ বাড়তে পারে। পেশা কিংবা উচ্চশিক্ষার জন্য কেউ কেউ বিদেশযাত্রার সুযোগ পেতে পারেন। পেশাক্ষেত্রে কোনো ধরনের চ্যালেঞ্জ মোকাবেলা করতে হতে পারে। সম্ভাব্যক্ষেত্রে পদোন্নতির যোগ রয়েছে। আয় উপার্জন বৃদ্ধি পেতে পারে। বন্ধুদের সঙ্গে সময় কাটানোর সুযোগ পেতে পারেন।

আজকের দিনটি আপনার যেরকম যাবে : ধনু রাশির জাতক-জাতিকাদের আজকের দিনটিতে ব্যবসায়ে নতুন বিনিয়োগ আশার সঞ্চার করবে। আপনার প্রেমিক মন আজ তার ঠিকানা খুঁজে পাবে। পাওনা আদায়ে কুশলী হোন। কর্মস্থলে পদস্থ ব্যক্তিদের আনুকূল্য পেতে পারেন। যাত্রাপথে সতর্ক থাকুন।

এছাড়াও আজকের দিনটিতে যদি আপনি স্পষ্টতই চাপ অনুভব করেন–তাহলে আরো বেশি সময় বাচ্চাদের সাথে কাটান। তাদের উষ্ণ আলিঙ্গন/আদর বা একটি নিষ্পাপ হাসিও আপনাকে আপনার দুর্দশা থেকে তুলতে পারে। আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন। আজ যদি পরিবারের কোন সদস্য আপনাকে অত্যন্ত উত্যক্ত করেন-তাহলে পরিস্থিতি হাতের বাইরে যাওয়ার আগেই নিশ্চিত করে সীমা বেঁধে দিন। আপনার হৃদয়ে এবং মনে প্রেম রাজ করবে। কর্মক্ষেত্রে আপনার দলের সবচেয়ে বেশী বিরক্তিকর ব্যক্তিটি আজ হঠাৎ বুদ্ধিমান হতে পারে। উত্তেজনাপূর্ণ দিন যখন ঘনিষ্ঠ সহকারীদের সাথে বেশ কিছু বিরোধ মাথা চাড়া দিয়ে উঠতে পারে। আপনার কি বিবাহিত জীবন মানেই সব বিষয়েই আপোস বলে মনে হয়? যদি হ্যাঁ হয় তাহলে আজ আপনি জানতে পারবেন যে এটা আপনার জীবনে ঘটা সবচেয়ে ভাল জিনিস।

মকর – Capricon (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

শুভ রং: নীল, চকোলেট, ক্রিম, সবুজ। শুভ সংখ্যা: ৮, ৯, ১৬, ৩২, ৩৭, ৪৯। শুভ দিন: শনি ও বুধবার। মানানসই রাশি: বৃষ, কন্যা, বৃশ্চিক এবং মীন। শুভ পাথর: ক্যাটস আই।

চলতি সপ্তাহটি আপনার যেরকম যাবে : মকর রাশির জাতক-জাতিকাদের চলতি সপ্তাহে কোথাও সাময়িকভাবে সময় কিছুটা প্রতিকূল থাকতে পারে। কাজকর্মে সময়ানুবর্তী হওয়ার চেষ্টা করুন। ব্যবসায়ী ও পেশাজীবীদের কর সম্পর্কিত কাজে ব্যস্ততা বাড়তে পারে। কারও কারও ক্ষেত্রে প্রবাসযাত্রা হতে পারে। ভাগ্যোন্নয়ণের পথে নিজেকে আরও সক্রিয় করে তোলার প্রয়োজন হতে পারে। পেশাগত দিক খুব একটা মন্দ যাবে না। বন্ধু কিংবা সহকর্মীদের সহযোগিতা আশা করতে পারেন।

আজকের দিনটি আপনার যেরকম যাবে : মকর রাশির জাতক-জাতিকারা আজকের দিনটিতে শিক্ষা কিংবা গবেষণায় অবদানের জন্য বিদেশ থেকে সম্মাননা পেতে পারেন। পাওনা আদায়ে প্রভাবশালী কারও সহযোগিতা পেতে পারেন। প্রেমে সাফল্যের সম্ভাবনা আছে। যাবতীয় কেনাকাটা শুভ।

এছাড়াও আজকের দিনটিতে আপনার স্ত্রীর মনোরম মেজাজ আপনার দিনকে উজ্জ্বল করে তুলতে পারে। সাময়িক ঋণের জন্য যাঁরা আপনার কাছে আসে তাঁদেরকে শুধু উপেক্ষা করুন। আপনি দেখতে পাবেন যে আপনার পিতামাতা সন্তুষ্ট করা কঠিন। তাদের বুঝতে এবং তাদের দৃষ্টিকোণ থেকে জিনিসকে দেখে ইতিবাচক ফলাফল দেওয়ার চেষ্টা করুন। তাদের আপনার সব মনোযোগ প্রেম এবং সময় প্রাপ্য। আপনার ভালোবাসার মানুষ/স্বামী বা স্ত্রীর কাছ থেকে পাওয়া ফোন কল আপনার দিনটি সফল করে তুলবে। আপনার কাজ কর্মক্ষেত্রে প্রশংসা কুড়োবে। কারো কারোর জন্য ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে। আপনার নিজের চাপ এবং প্রকৃত কোন কারণ ছাড়া আজ আপনি আপনার স্ত্রীর সাথে ঝগড়া করবেন।

কুম্ভ – Aquarius (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

শুভ রং: নীল, গাঢ় সবুজ ও বেগুনি। শুভ সংখ্যা: ১, ৩, ৯, ১৫, ২২, ৪৭। শুভ দিন : শুক্রবার। মানানসই রাশি : মিথুন এবং তুলা। শুভ পাথর: নীলা।

চলতি সপ্তাহটি আপনার যেরকম যাবে : কুম্ভ রাশির জাতক-জাতিকারা চলতি সপ্তাহে দাম্পত্য সম্পর্ক মোটামুটি ভালো যাবে। কোনো বিষয়ে চুক্তি হতে পারে। নতুন চুক্তি ঝুঁকিপূর্ণ। অবিবাহিতদের কারও কারও ক্ষেত্রে বিয়ের আলোচনা হতে পারে। একসঙ্গে একাধিক কাজ করার প্রয়োজন হতে পারে। সাময়িকভাবে সময় কিছুটা প্রতিকূল থাকতে পারে। ভাগ্যোন্নয়ণের চেষ্টায় প্রভাবশালী কারও সহযোগিতা পেতে পারেন। চাকুরিসংক্রান্ত কাজে ব্যস্ততা বাড়তে পারে।

আজকের দিনটি আপনার যেরকম যাবে : কুম্ভ রাশির জাতক-জাতিকারা আজকের দিনের শুরুতেই আর্থিক বিষয়ে কোনো সুখবর পেতে পারেন। আজ কারও প্রেমের আহ্বানে সাড়া দিতে হতে পারে। জমিজমা-সংক্রান্ত পারিবারিক বিরোধের নিষ্পত্তি হতে পারে। দূরের যাত্রায় সতর্ক থাকুন।

এছাড়াও আজকের দিনটি ভ্রমণ-ভোজ এবং আনন্দ আপনাকে এক ভালো মেজাজে রাখবে। বিশেষ জাত আছে এমন যে কোন কিছুতে আর্থিক জোগান দিতে গুরুত্বপূর্ণ ব্যক্তিরা তৈরী থাকবেন। আপনার পরিবারের সঙ্গে কাঠিন্য দেখাবেন না– এতে শান্তি নষ্ট হবে। আপনি আজ ভালবাসাপূর্ণ চকলেট খেতে পারেন। কর্মক্ষেত্রে আজ জিনিষগুলি আপনার পক্ষে থাকবে বলে মনে হয়। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না যাতে পরে খারাপ লাগে। বিবাহিত জীবনে একটি ব্যক্তিগত স্থান গুরুত্বপূর্ণ, কিন্তু আজ আপনি শুধুমাত্র একে অপরের কাছাকাছি হতে চেষ্টা করবেন। পরিবেশে রোম্যান্স ভেসে বেড়াচ্ছে।।

মীন – Pisces (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

শুভ রং: বেগুনি। শুভ সংখ্যা: ৪, ৭, ২৩, ৩৭, ৪০, ৪৫। শুভ দিন : বৃহস্পতিবার ও শুক্রবার। মানানসই রাশি : বৃষ, কন্যা, বৃশ্চিক এবং মীন। শুভ পাথর: রক্তমুখী নীলা।

চলতি সপ্তাহটি আপনার যেরকম যাবে : মীন রাশির জাতক-জাতিকারা চলতি সপ্তাহে কর্মক্ষেত্রে দায়দায়িত্ব বাড়তে পারে। প্রয়োজনে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন। মৌসুমী রোগব্যাধি থেকে মুক্ত থাকতে স্বাস্থ্যবিধি মেনে চলুন। দাম্পত্য সম্পর্কের ক্ষেত্রে স্বামী/স্ত্রীর শরীর স্বাস্থ্যের খোঁজখবর নিন। ব্যবসায়িক দিক মোটামুটি ভালো যাবে। সামাজিকভাবে গ্রহণযোগ্য নয় এমন সম্পর্কের ক্ষেত্রে নিজেকে সংযত রাখা হবে বুদ্ধিমানের কাজ। ভাগ্যোন্নয়নের চেষ্টায় সাফল্য পেতে পারেন।

আজকের দিনটি আপনার যেরকম যাবে : মীন রাশির জাতক-জাতিকাদের আজকের দিনটিতে পেশাজীবী ব্যক্তিদের কারও কারও পসার বৃদ্ধি পেতে পারে। আপনি একজন সংগীতশিল্পী হয়ে থাকলে আজ এ ক্ষেত্রে সম্মাননা পেতে পারেন। ভেঙে যাওয়া প্রেমের সম্পর্ক জোড়া লাগতে পারে। তীর্থভ্রমণ শুভ।

এছাড়াও আজকের দিনটিতে কাজের জায়গায় উত্তেজনা আপনাকে অসুস্থ করতে পারে। কাউকে প্রভাবিত করার জন্য বেশী খরচ করবেন না। বয়স্ক আত্মীয়দের অযৌক্তিক চাহিদা করা সম্ভবপর। প্রেম-বাইরে যাওয়া এবং ভোজ উত্সাহব্যঞ্জক প্রমাণিত হলেও ক্লান্তিকর হবে। কোন নতুন প্রকল্প নেওয়ার আগে দুবার ভাবুন। কেনাকাটা এবং অন্যান্য কাজকর্ম আপনাকে দিনের বেশি ভাগ সময়েই ব্যস্ত রাখবে। আপনার স্ত্রী আপনার স্বাস্থ্যর দিকে আজ অসংবেদী হতে পারেন।

x

Check Also

আজ রবিবারের দিনটি আপনার কেমন যাবে?

এমএনএ ফিচার ডেস্ক : আজ ২৯ মার্চ ২০২০, রবিবার। নতুন সূর্যালোকে আজ রবিবারের দিনটি আপনার ...