Don't Miss
Home / রাশিফল / আজকের রাশিফল / আজ সোমবারের দিনটি আপনার কেমন যাবে?

আজ সোমবারের দিনটি আপনার কেমন যাবে?

এমএনএ ফিচার ডেস্ক : আজ ২৭ আগষ্ট ২০১৮, সোমবার। নতুন সূর্যালোকে আজ সোমবারের দিনটি আপনার কেমন যাবে তা জেনে নিন ১২ রাশির সুক্ষ্ম বিশ্লেষণে তৈরী এ বিশেষ প্রতিবেদন।

নতুন দিন মানেই নতুন আশা, নতুন স্বপ্ন। ঘর থেকে বেরুনোর আগে একবার দেখে নেওয়া যাক আজ দিনটা আপনার কেমন যাবে। এই বিশ্বাসে আমরা বিশ্বাসী নই। তবুও, রাশিফল দেখি আমরা শুধুমাত্র একটু সাবধানতা অবলম্বনের জন্য।

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

অন্যভাবে বললে বলা যায় যে, আসলে আপনি নিজেই নিজের আপনার ভাগ্য নিয়ন্ত্রণ করতে পারেন শতকরা ৯০ থেকে ৯৬ ভাগ। বাকিটা আমরা ফেট বা নিয়তি বলতে পারি। ভাগ্য অনেক সময় অনির্দিষ্ট কারণে আপনা থেকেও গতিপথ বদলাতে পারে। এখানে রাশিচক্রে আমি ‘নিউমারলজি’ বা ‘সংখ্যা–জ্যোতিষ’ পদ্ধতি প্রয়োগ করেছি।

অতীতকে পিছনে ফেলে রেখে সামনের উজ্জ্বল এবং খুশির সময়ের দিকে তাকান। আপনার উদ্যম ফলপ্রদ প্রমাণিত হবে। যদি আপনি কোন পরিস্থিতি থেকে পালিয়ে বাঁচতে চান–তাহলে এটি আপনাকে সম্ভাব্য চরম মন্দ উপায়ে অনুসরণ করবে। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

যেকোনো সম্পত্তি কেনার জন্য দিনটি শুভ। আজকের দিনে দান করলে সৌভাগ্য বাড়বে। মতবিরোধ দূর করতে পরিবারের সঙ্গে মানিয়ে নিয়ে চলুন। প্রেমযোগ শুভ। আজ আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ১২, শুভ রং হলুদ। আজকে সবকাছু ভালোর জন্য শোবার ঘরে একটি কাচের পাত্রে জল দিয়ে তিনটি জবাফুল রাখলে উপকার পাবেন। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ – Aries (২১ মার্চ২০ এপ্রিল)

শুভ রং : লাল, বেগুনি ও সাদা। শুভ সংখ্যা : ৩, ৯, ১৭, ২২, ৩৭, ৪৫। শুভ দিন : মঙ্গলবার। মানানসই রাশি : সিংহ এবং ধনু। শুভ পাথর : প্রবাল।

মেষ রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ট্রেড ইউনিয়ন কর্মীদের জন্য দিনটি শুভ। সাংগঠনিক কাজে সুফল পাবেন। কোনো আশা পূরণ হতে পারে। আর্থিক দিক ভালো যেতে পারে। আয়-উপার্জন বৃদ্ধি পেতে পারে। ব্যবসা-বাণিজ্যে বন্ধু বা বড় ভাই এর সাহায্য পেতে পারেন। ঠিকাদারী কাজে অগ্রগতি হবে। বন্ধুর কাছ থেকে কিছু অর্থ সাহায্য পেতে পারেন। চাকরিজীবী ও ব্যবসায়ীদের বকেয়া টাকা আদায়ের যোগ প্রবল। কোনো মৌসুমী ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং নীল, শুভ সংখ্যা ৫।

বৃষ – Taurus (২১ এপ্রিল২১ মে)

শুভ রং : আকাশি, কমলা। শুভ সংখ্যা :, ১৭, ১৯, ২৭, ৩২, ৪৪। শুভ দিন : শুক্রবার। মানানসই রাশি : কন্যা, মকর, মীন এবং কর্কট। শুভ পাথর : পান্না।

বৃষ রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে। আজ আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধির যোগ প্রবল। কর্মস্থলে নিজের কর্তৃত্ব বজায় রাখতে পারবেন এবং কর্মপরিবেশ অনুকূল থাকবে। কর্মস্থলে পদস্ত কর্মকর্তার আনুকূল্যে নতুন দায়িত্ব পেতে পারেন। গোপন শত্রুরা আপনার ক্ষতি করার চেষ্টা করেও সফল হবে না। ব্যবসা-বাণিজ্যে রাজনৈতিক ব্যক্তির সাহায্য আশা করতে পারেন। সরকারি চাকুরেদের উচ্চাকাঙ্খা পূরণ হবার সম্ভাবনা প্রবল। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। কোনো উচ্চাশা পূরণ হতে পারে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং কমলা, শুভ সংখ্যা ৮।

মিথুন – Gemini (২২ মে২১ জুন)

শুভ রং : হালকা সবুজ, ক্রিম। শুভ সংখ্যা :, ১৮, ১৯, ২৫, ৩৪, ৪৭। শুভ দিন : বুধবার। মানানসই রাশি : বৃশ্চিক, মকর, তুলা এবং কুম্ভ। শুভ পাথর : পোখরাজ।

মিথুন রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে। ভাগ্য উন্নতির জন্য বিদেশ যাত্রার যোগ বলাবান। আমদানি-রপ্তানি বা বৈদেশিক পণ্যর ব্যবসায় ভালো আয় রোজগার হতে পারে। ধর্মীয় ও আধ্যাত্মীক কোনো অনুষ্ঠানে কিছু অর্থ ও শ্রম দিয়ে সাহায্য করতে পারেন। বিশ্ব বিদ্যালয়ের শিক্ষার্থীরা কোন প্রতিযোগিতামূলক পরীক্ষায় ভালো করবেন। সামাজিক যোগাযোগ অব্যাহত রাখুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। পেশাগত দিক ভালো যেতে পারে। কোনো আশা পূরণ হতে পারে। ভ্রমণ ফলপ্রসূ হতে পারে। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং সাদা, শুভ সংখ্যা ৪।

কর্কট – Cancer (২২ জুন২২ জুলাই)

শুভ রং : হালকা সবুজ, সাদা ও কমলা। শুভ সংখ্যা :, ১১, ১৮, ২৩, ৩৩, ৪৫। শুভ দিন : বুধবার এবং শুক্রবার। মানানসই রাশি : বৃশ্চিক, মীন, বৃষ এবং কন্যা। শুভ পাথর : মুক্তা।

কর্কট রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। আজ মামলা ও আইনগত জটিলতায় ভুগতে পারেন। কোনো মামলার রায় আপনার বিরুদ্ধে যেতে পারে। কোনো ধরনের সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে। রিপুকে সংযত রাখুন। অন্যথায় বদনাম হতে পারে। ট্যাক্স-সংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ এড়িয়ে চলুন। ব্যাংক ঋণ সংক্রান্ত জটিলতায় জড়িয়ে যাবেন। ব্যক্তিগত পাওনাদারের সাথে কোনো কারণে ভুল বোঝাবুঝি দেখা দেবে। কোনো পরিচিত জনের অসুস্থতার কারণে কিছু অর্থ সাহায্য করতে পারেন। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং হলুদ, শুভ সংখ্যা ৩।

সিংহ – Leo (২৩ জুলাই২৩ আগস্ট)

শুভ রং : হলুদ, সোনালি। শুভ সংখ্যা : , ১২, ৩৭, ৩৯, ৪১, ৪৬। শুভ দিন : রবিবার ও মঙ্গলবার। মানানসই রাশি : মেষ এবং ধনু। শুভ পাথর : চুন্নি ও প্রবাল।

সিংহ রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। দাম্পত্য সম্পর্ক মোটামুটি ভালো থাকতে পারে। ব্যাবসায়িক দিক ভালো যেতে পারে। যৌথ ও অংশীদারি ব্যবসায় সুফল পেতে পারেন। যৌথ ব্যবসায় কর্তৃত্ব বজায় রাখা সহজ হতে পারে। জীবন সাথীর রহস্যজনক আচরণে কষ্ট পাবার সম্ভাবনা। ঝুকিপূর্ণ রহস্যজনক বানিজ্যে ভালো আয় হতে পারে। অবিবাহিতদের বিয়ের ক্ষেত্রে অনাকাঙ্ক্ষিত বাধা-বিপত্তি দেখা দেবে। সবার প্রতি সদাচরণ করুন। কোনো আশা পূরণ হতে পারে। ভ্রমণ ফলপ্রসূ হতে পারে। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং গোলাপি, শুভ সংখ্যা ৫।

কন্যা – Virgo (২৪ আগস্ট২৩ সেপ্টেম্বর)

শুভ রং : ফিরোজা, চকলেট। শুভ সংখ্যা :, , ১৭, ২২, ৩৫, ৪৮। শুভ দিন : বুধবার এবং শুক্রবার। মানানসই রাশি : বৃশ্চিক, মকর, মীন এবং কর্কট। শুভ পাথর : পান্না।

কন্যার জাতক-জাতিকার দিনটি ভালো যাবে না। শরীর স্বাস্থ্য খারাপ হবার আশঙ্কা। কর্মস্থলে সহকর্মীদের দ্বারা ক্ষতির সম্মুখীন হতে পারেন। মূল্যবান কোনো ডকুমেন্ট হারিয়ে ফেলার আশঙ্কা রয়েছে। রহস্যজনক ভাইরাসে অসুস্থ হবার আশঙ্কা প্রবল। দুর্নাম ও বদনাম থেকে সতর্ক হতে হবে। শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পেতে পারে। শত্রুকে দুর্বল ভাবা ঠিক হবে না। নিজের সীমাবদ্ধতা সম্পর্কে সতর্ক থাকুন। কর্মপরিবেশ অনুকূল নাও থাকতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা নাও পেতে পারেন। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং লাল, শুভ সংখ্যা ৭।

তুলা – Libra (২৪ সেপ্টেম্বর২৩ অক্টোবর)

শুভ রং : ফিরোজা, আকাশি ও সাদা। শুভ সংখ্যা :, , ১৮, ২১, ৩৬, ৪২। শুভ দিন : শুক্রবার ও রবিবার। মানানসই রাশি : মিথুন, কুম্ভ এবং সিংহ। শুভ পাথর : হীরাপান্না।

তুলা রাশির জাতক-জাতিকার দিনটি ব্যস্ততায় কাটবে। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকতে পারে। পড়াশোনায় মন বসাতে পারবেন। সন্তানের কোনো সাফল্যে আনন্দ বোধ করতে পারেন। সন্তানের পড়াশোনা নিয়ে ব্যস্ত হতে পারেন। বিদ্যার্থীদের পরীক্ষার চাপ বৃদ্ধি পাবে। রোমান্টিক বিষয়ে তৃতীয় কোনো ব্যক্তির হস্তক্ষেপের কারণে ঝামেলা হতে পারে। সৃজনশীল পেশাজীবীরা ভালো সুযোগ পেয়ে যাবেন। শিল্পকলার সাথে জড়িতদের আশানুরুপ রোজগারের যোগ রয়েছে। সৃজনশীল কাজে সুফল পাবেন। রোমান্স ও বিনোদন শুভ। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং সবুজ, শুভ সংখ্যা ১।

বৃশ্চিক – Scorpio (২৪ অক্টোবর২২ নভেম্বর)

শুভ রং : নীল, ঘিয়ে, চকলেট। শুভ সংখ্যা :, , , , ২২, ৩৪। শুভ দিন : শুক্রবার ও রবিবার। মানানসই রাশি : কর্কট এবং মীন। শুভ পাথর : প্রবাল ও চুন্নি।

বৃশ্চিক রাশির জাতক-জাতিকার দিনটি ঝামেলাপূর্ণ। পারিবারিক ক্ষেত্রে আপনার প্রত্যাশা পূরণে বার বার বাধা আসবে। কোনো আত্মীয়ের ষড়যন্ত্রের শিকার হতে পারেন। মায়ের শরীর স্বাস্থ্য ভালো যাবে না। ভূমি স্থাবর ও সম্পত্তি সংক্রান্ত বিষয়ে ঝামেলা দেখা দেবে। যানবাহন মেরামতে ঝামেলা কমে আসবে। আসবাবপত্র বা গৃহে সংস্কারে কিছু অর্থ ব্যয়ের যোগ। কোনো আশা পূরণ হতে পারে। বিলাসদ্রব্য কেনাকাটা হতে পারে। মন ভালো থাকবে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকতে পারে। পড়াশোনার প্রতি আগ্রহ বোধ করতে পারেন। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং মেরুন, শুভ সংখ্যা ৪।

ধনু – Sagittarius (২৩ নভেম্বর২১ ডিসেম্বর)

শুভ রং : আকাশি ও বেগুনি। শুভ সংখ্যা :, , ১৭, ৩৮, ৪০, ৪৮। শুভ দিন : বৃহস্পতিবার। মানানসই রাশি : মেষ, সিংহ, তুলা এবং কুম্ভ। শুভ পাথর : পোখরাজ।

ধনু রাশির জাতক-জাতিকাদের দিনটি মিশ্র সম্ভাবনাময়। বিদেশ থেকে কোন ভালো সংবাদ পেতে পারেন। আর্থিক অনিশ্চয়তা কেটে যাবে। স্বর্ণালঙ্কার ও বস্ত্র ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধি পেতে পারে। ছোট ভাই বোনের বেকারত্বের অবসান আশা করা যায়। সাংবাদিক ও প্রকাশকদের নতুন কাজের সুযোগ হতে পারে। বিকাশ ও মানি এক্সচেঞ্জ ব্যবসায়ীদের প্রত্যাশা পূরণের যোগ। আত্মীয়দের সঙ্গে যোগাযোগ হতে পারে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। ছোট ভাই-বোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। কাজকর্মে উৎসাহ বোধ করবেন। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং ক্রিম, শুভ সংখ্যা ৭।

মকর – Capricon (২২ ডিসেম্বর২০ জানুয়ারি)

শুভ রং : নীল, চকোলেট, ক্রিম, সবুজ। শুভ সংখ্যা :, , ১৬, ৩২, ৩৭, ৪৯। শুভ দিন : শনি ও বুধবার। মানানসই রাশি : বৃষ, কন্যা, বৃশ্চিক এবং মীন। শুভ পাথর : ক্যাটস আই।

মকর রাশির জাতক-জাতিকাদের দিনটি শুভ সম্ভাবনাময়। বকেয়া বিল আদায়ের যোগ প্রবল। খুচরা ও পাইকারি ব্যবসা-বাণিজ্যে ভালো আয়ের সম্ভাবনা রয়েছে। খাদ্য ও পানিয়ের ডিলারদের আয় রোজগার বৃদ্ধি পাবে। বাড়িতে আত্মীয়ের আগমনের যোগ। সঞ্চয়ের প্রচেষ্টা সফল হতে পারে। কনজুমার প্রডাক্ট বিক্রেতারা আজ সফল হবেন। অধীনদের কাজে লাগাতে পারবেন। মূল্যবোধ সমুন্নত থাকতে পারে। আর্থিক দিক ভালো যাবে। প্রাপ্তিযোগ আছে। পড়াশোনায় আনন্দ পাবেন। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং বেগুনি, শুভ সংখ্যা ৩।

কুম্ভ – Aquarius (২১ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি)

শুভ রং : নীল, গাঢ় সবুজ ও বেগুনি। শুভ সংখ্যা :, , , ১৫, ২২, ৪৭। শুভ দিন : শুক্রবার। মানানসই রাশি : মিথুন এবং তুলা। শুভ পাথর : নীলা।

কুম্ভ রাশির জাতক-জাতিকাদের দিনটি ভালো যাবে। আপনার ক্ষমতা ও প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। বকেয়া টাকা আদায়ের সম্ভাবনা। পারিবারিক কোনো বিরোধের অবশান হতে পারে। জীবন সাথীর সাহায্য পাবেন। রাজনৈতিক কাজে অগ্রগতি হবে। জনসংযোগে লাভবান হবেন। ব্যবসায় নতুন বিনিয়োগ শুভ। আত্মপ্রতিষ্ঠার চেষ্টা জোরদার করুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করা সহজ হতে পারে। প্রথম সাক্ষাতেই কাউকে ভালো লাগতে পারে। শরীর ভালো থাকতে পারে। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং গোলাপি, শুভ সংখ্যা ৬।

মীন – Pisces (১৯ ফেব্রুয়ারি২০ মার্চ)

শুভ রং : বেগুনি। শুভ সংখ্যা :, , ২৩, ৩৭, ৪০, ৪৫। শুভ দিন : বৃহস্পতিবার ও শুক্রবার। মানানসই রাশি : বৃষ, কন্যা, বৃশ্চিক এবং মীন। শুভ পাথর : রক্তমুখী নীলা।

মীন রাশির জাতক-জাতিকাদের দিনটি ভালো যাবে। দূরে কোথাও যাত্রার পরিকল্পনা করতে পারেন। ট্রাভেল এজেন্ট ও ট্রান্সপোর্ট ব্যবসায় আয় রোজগার বাড়বে। প্রবাসীদের সময় ভালো যাবে। ভিসা বা আকামা সংক্রান্ত জটিলতার অবসান হতে পারে। গৃহস্থালী ও সাংসারিক প্রয়োজনে ব্যয় বৃদ্ধির যোগ। আইনগত ঝামেলা এড়িয়ে চলার চেষ্টা করুন। কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে বিদেশযাত্রার সুযোগ পেতে পারেন। ব্যয় বৃদ্ধি পেতে পারে। আজকের দিনটিতে আপনার জন্য শুভ রং বাদামি, শুভ সংখ্যা ৪।

বিশেষ দ্রষ্টব্য : জ্যোতিষশাস্ত্রে গ্রহনক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়।

x

Check Also

সালমান খান

সালমানের বাড়ির সামনে গুলির দায় স্বীকার করল বিষ্ণোই গ্যাং

এমএনএ বিনোদন ডেস্কঃ বলিউড অভিনেতা সালমান খানের বাড়ির বাইরে রবিবার ভোর ৫টা নাগাদ চার রাউন্ড ...