Don't Miss
Home / বিনোদন / বলিউড / ঐশ্বরিয়া-রণবীর রসায়নে অ্যায় দিল হ্যায় মুশকিল

ঐশ্বরিয়া-রণবীর রসায়নে অ্যায় দিল হ্যায় মুশকিল

এমএনএ বিনোদন ডেস্ক : করণ জোহর পরিচালিত ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন ও বলিউড অভিনেতা রণবীর কাপুরের অন্তরঙ্গ দৃশ্য নিয়ে বেশ কিছুদিন ধরে নানান মুখরোচক খবর শোনা যাচ্ছিলো। ছবিটির টিজারে দেখা গেলো তাদের রসায়নের একঝলক। এখানে ঘনিষ্ঠ প্রেমের দৃশ্যে অভিনয় করেছেন তারা।

আজ মঙ্গলবার (৩০ আগস্ট) ইউটিউবে প্রকাশিত হলো টিজারটি। এর শুরুতে দেখা যায়- রণবীর গাইছেন ‘তু সফর মেরা হ্যায় তু হি মেরি মঞ্জিল/তেরে বিনা গুজারা অ্যায় দিল হ্যায় মুশকিল।’ গানটি সুর করেছেন প্রীতম চক্রবর্তী। এতে কণ্ঠ দিয়েছেন অরিজি‍ৎ সিং। ১ Eai-Dil-Hai-Muskilমিনিট ৩৪ সেকেন্ড ব্যাপ্তির এ টিজারে ঐশ্বরিয়ার পাশাপাশি আনুশকা শর্মার সঙ্গেও রণবীরের রসায়ন দেখা গেছে।

ছবিটির গল্পটা কী তা নিয়ে দর্শকের কৌতূহল আরও বাড়িয়ে দিয়েছে টিজার। অনেকের ধারণা, এটি ‘কাভি আলবিদা না কেহনা’র সিক্যুয়েল। এ ছাড়া গুঞ্জন উঠেছে, বলিউডের ‘দুসরা আদমি’র রিমেক এটি। তবে করণ জোহরের দাবি, নতুন প্রেমের গল্প নিয়ে তৈরি হয়েছে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল।’

১৯৯৮ সালে ব্লকবাস্টার ছবি ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর মাধ্যমে বলিউডে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন করণ জোহর। ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডসে সেরা পরিচালক ও সেরা চিত্রনাট্যকারের পুরস্কার আসে তার ঘরে। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি। ‘কাভি খুশি কাভি গাম’, ‘কাভি আলবিদা না কেহনা’ ও ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবিগুলো পরিচালনা করেছেন তিনি তৈরি করেছেন স্বতন্ত্র অবস্থান।

* ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবির টিজার :

ট্যাগ : রণবীর কাপুর, ঐশ্বরিয়া রাই, করণ জোহর, অ্যায় দিল হ্যায় মুশকিল, বিশ্বসুন্দরী,
x

Check Also

সৌজন্য সাক্ষাৎ

থাইল্যান্ডের রাজা-রানীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

এমএনএ জাতীয় ডেস্কঃ থাইল্যান্ডের রাজা ও রানী মহা ভাজিরালংকর্ন ফ্রা ভাজিরা-ক্লাওচা-উয়ুয়া এবং রানী সুথিদা বজ্রসুধা-বিমলা-লক্ষণের ...