Don't Miss
Home / রাজনীতি / সরকার / বিএনপির কোনো নীতি আদর্শ নেই : তোফায়েল

বিএনপির কোনো নীতি আদর্শ নেই : তোফায়েল

এমএনএ রিপোর্ট : বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, ‘বিএনপির কোনো নীতি আদর্শ নেই। তারা নির্বাচনে জেতার আগে বলে আমাদের হারিয়ে দেয়া হচ্ছে। আবার জেতার পরে বলে ঠিকমত ভোট হলে আরো বেশি ভোট পেতাম।’
আজ শনিবার দুপুরে ভোলা সদর উপজেলার বাংলাবাজারে নির্মিত স্বাধীনতা জাদুঘর পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। খবর বাসসের
আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি ৮০ শতাংশ ভোট পাওয়া নিয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের দেয়া বক্তব্যের সমালোচনা করে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেন, ৮০ ভাগ ভোট যে দল পাবে তাদের তো হাসিমুখে নির্বাচনে অংশগ্রহণ করা উচিত। সে দলের তো ভয় পাওয়ার কিছু নেই।
বিএনপির নীতি-আদর্শ নেই উল্লেখ করে বাণিজ্যমন্ত্রী বলেন, আগামী নির্বাচনে বিএনপিকে আসতেই হবে। এছাড়া তাদের কোনো বিকল্প উপায় নেই। তাদের ভয় কিসের। তারা তো ৮০ শতাংশ ভোট পাবে। ভোট দেবে জনগণ। তাই অহেতুক কথা বলে লাভ নেই।
তিনি বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এলে দেশের উন্নয়ন হয়। তাই আগামী নির্বাচনেও জনগণ আওয়ামী লীগকে ভোট দেবে এবং আওয়ামী লীগ তৃতীয় বারের মত সরকার গঠন করবে।
তিনি বলেন, গত ৯ বছরে বর্তমান মহাজোট সরকার যে উন্নয়ন করেছে মানুষ তাতে অত্যন্ত আনন্দিত। গ্রামে এখন আর অভাব অনটন নেই। মানুষের জীবনমান অনেক উন্নত হয়েছে। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে জনগণ আওয়ামী লীগের পক্ষে আবারো রায় দেবে।
এ সময় অন্যান্যের মধ্যে বিশিষ্ট চিত্র শিল্পী হাসেম খান, কবি তারিখ সুজাত, জেলা প্রশাসক মো. সেলিম উদ্দিন, জেলা আওয়ামী লীগ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, জেলা পুলিশ সুপার মো. মোকতার হোসেন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ উপস্থিত ছিলেন।
x

Check Also

যুব মহিলা লীগের বহিষ্কৃত নেত্রী পাপিয়ার কীর্তিনামা

এমএনএ রিপোর্ট : নরসিংদী জেলা যুব মহিলা লীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক শামীমা নূর পাপিয়া চৌধুরী ...