Don't Miss
Home / রাজনীতি / বিএনপি, জাতীয় পার্টির জন্ম ক্যান্টনমেন্ট থেকে: চীফ হুইপ নূর-ই আলম চৌধুরী
চীফ হুইপ

বিএনপি, জাতীয় পার্টির জন্ম ক্যান্টনমেন্ট থেকে: চীফ হুইপ নূর-ই আলম চৌধুরী

এমএনএ রাজনীতি ডেস্কঃ জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই আলম চৌধুরী বলেছেন, বিএনপি, জাতীয় পার্টির জন্ম হয়েছে ক্যান্টনমেন্ট থেকে; অবৈধভাবে এরা দল গঠন করেছে। তাই অবৈধ দলের নেতাদের কাছে দেশের মানুষ ভালো কিছু আশা করতে পারে না। শুরু থেকেই এরা ষড়যন্ত্রে লিপ্ত ছিল, ষড়যন্ত্র করা ছাড়া এদের কোন কাজ নেই। মার্শল ল‘ দিয়ে জিয়াউর রহমান ক্ষমতায় গিয়ে তার পরে বিএনপি দল গঠন করেছে। একই ভাবে এরশাদ সাহেব ও জাতীয় পার্টি দল গঠন করেছে। যে দলের জন্মটাই অবৈধ, আজ সে দলের নেতারা দেশ পরিচালনার জ্ঞান দিয়ে বেড়ায়।

শনিবার (১১ ফেব্রুয়ারি) দুপুরের মাদারীপুরের শিবচরের কাঁঠালবাড়ী এলাকায় কাঁঠালবাড়ি সিনিয়র আলিম মাদ্রাসার নতুন ভবন উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, এরশাদের আমলে হ্যাঁ-না, ভোট, বিএনপির আমলের একতরফা নির্বাচন দেশের মানুষ ভুলে নাই। একমাত্র আওয়ামী লীগের সময় দেশের মানুষ সুষ্ঠুভাবে ভোট দিতে পারে।

তিনি বলেন, ২০০১ সালে আমাকে সহ শিবচরে অসংখ্য নেতাকর্মীকে মিথ্যা মামলা দেয়া হয়ে ছিল, কিন্তু আওয়ামী লীগ ক্ষমতায় এসে আমারা কাউকে হয়রানি করি নাই।

শিবচর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিএম আতাউর রহমানের সভাপত্বিতে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মুনির চৌধুরী, শিবচর উপজেলা নির্বাহী অফিসার রাজিবুল ইসলাম, শিবচর উপজেলা চেয়ারম্যান আব্দুল লতিফ মোল্লা, কাঁঠালবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান মহসিন উদ্দিন সোহেল বেপারী ও উপজেলা আওয়ামী লীগের নেতা কর্মী ছাড়াও সংশ্লিষ্টরা।

x

Check Also

সৌজন্য সাক্ষাৎ

থাইল্যান্ডের রাজা-রানীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

এমএনএ জাতীয় ডেস্কঃ থাইল্যান্ডের রাজা ও রানী মহা ভাজিরালংকর্ন ফ্রা ভাজিরা-ক্লাওচা-উয়ুয়া এবং রানী সুথিদা বজ্রসুধা-বিমলা-লক্ষণের ...