Don't Miss
Home / বিনোদন / বলিউড / বিরাট-আনুশকার বিচ্ছেদের নেপথ্যে টাকা!

বিরাট-আনুশকার বিচ্ছেদের নেপথ্যে টাকা!

এমএনএ বিনোদন ডেস্ক : বিরাট কোহলি ও আনুশকা শর্মার বিচ্ছেদ নিয়ে সাম্প্রতিক সময়ে কম আলোচনা হয়নি। তাদের প্রেম ভাঙার খবরে সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে গণমাধ্যম- সবখানেই পড়ে হইচই। কেন ভাঙন ধরল- তা নিয়েও হয় সবর আলোচনা। এ আলোচনার সর্বশেষ চমক জাগানো তথ্য দিয়েছেন আনুশকার এক বন্ধু। তিনি জানান, টাকার কারণেই বিরাট-আনুশকার বিচ্ছেদ ঘটেছে।

Birat-Anuska

আনুশকার সেই ঘনিষ্ট বন্ধুটি জানিয়েছেন, বিরাট-আনুশকার সম্পর্ক ভেঙেছে টাকার জন্য। ৪০ কোটি রূপিই (ভারতীয় মুদ্রা) তাদের দু’জনকে দু’প্রান্তে ঠেলে দিয়েছে।

ভারতের তারকা ক্রিকেটার বিরাট ও বলিউড অভিনেত্রী আনুশকার প্রেম নিয়ে দীর্ঘদিন সরব গণমাধ্যম। ক্রিকেট থেকে সিনেমা- তাদের সব ভক্তই হতাশ হন বিচ্ছেদের খবরে। অবাকও হন।

কেন তাদের সম্পর্ক ভাঙল- তা নিয়েও ছিল নানা মুনির নানা মত। তবে বলা হচ্ছিল, টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ হবার পর আনুশকাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন বিরাট। আর নিজের ক্যারিয়ার বেছে নিয়ে এ প্রস্তাব নাকচ করেন আনুশকা। এতেই নাকি তাদের মধ্যে ফাটল ধরে। তবে বহুবার প্রশ্ন করেও তাদের কারো কাছে এ বিষয়ে কোনো জবাব মেলেনি।

Birat-Anuska 2

এবার আনুশকার এক বন্ধু জানালেন, তাদের সম্পর্ক ভাঙার পেছনে রয়েছে অন্য কারণ। টাকার জন্য আলাদা হয়েছে দু’জনের পথ।

আনুশকার ওই বন্ধু জানান, আনুশকার অনুরোধে অনুরাগ কশ্যপের পরিচালনায় ‘বম্বে ভেলভেট’ সিনেমায় ৪০ কোটি রূপি বিনিয়োগ করেছিলেন বিরাট। ওই ছবিতে আনুশকাও অভিনয় করেন। তবে ১২০ কোটি রূপি বাজেটের ছবিটি বক্স অফিসে একদমই সাড়া ফেলতে পারেনি। মাত্র ২৪ কোটি রূপি আয় করে ছবিটি। ঘটনার সূত্রপাত সেখান থেকেই।

এ নিয়ে বিরাট আনুশকার সঙ্গে কথা বলতে গেলে আনুশকা সম্পর্কের ইতি টানেন- এমনটাই জানান ওই বন্ধু। সূত্র: ওয়ান ইন্ডিয়া ও টাইমস অব ইন্ডিয়া।

x

Check Also

২৬ মার্চ

আজ ২৬ মার্চ – মহান স্বাধীনতা ও জাতীয় দিবস

এমএনএ ফিচার ডেস্কঃ আজ ২৬ মার্চ, মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। বাঙালির ইতিহাসে গৌরবময় একদিন। ...