Don't Miss
Home / হোম স্লাইডার / মাদক মামলায় গ্রেপ্তার হতে পারেন শাহরুখ পুত্র
আরিয়ান খান

মাদক মামলায় গ্রেপ্তার হতে পারেন শাহরুখ পুত্র

এমএনএ বিনোদোন ডেস্ক : মাদক মামলায় গ্রেপ্তার হতে পারেন বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান।শনিবার (২ অক্টোবর) রাতে মুম্বাইয়ের একটি প্রমোদতরীতে রেভ পার্টির সময় আরিয়ানসহ আটজনকে আটক করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। তাদের বিরুদ্ধে অভিযোগ পার্টিতে তারা নিষিদ্ধ মাদক সেবন করছিলেন।

এনসিবি’র একজন ঊর্ধ্বতন কর্মকর্তা জানিয়েছেন, আটক হওয়া আটজনের প্রত্যেককেই গ্রেপ্তার করা হতে পারে। ইতোমধ্যে গ্রেপ্তার প্রক্রিয়া শুরু হয়েছে। আপতত তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আটককৃতরা হলেন— আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট, মুনমুন ধামেচা, নুপূর সারিকা, ইসমত সিং, মোহাক জাসওয়াল, বিক্রান্ত ছোকার এবং গোমিত চোপড়া। এর মধ্যে মোহাক, নুপূর ও গোমিত দিল্লির বাসিন্দা। মোহাক ও নুপূর ফ্যাশন ডিজাইনার।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই রেভ পার্টির আয়োজন করা হয়। প্রমোদতরীটিতে জনপ্রতি এন্ট্রি ফি ছিল প্রায় ১ লাখ রুপি। গোপন তথ্য পেয়ে রেইডের জন্য দুই সপ্তাহ ধরে প্রস্তুতি নিচ্ছিলেন এনসিবি। সাধারণ যাত্রী সেজে প্রমোদতরীতে উঠেছিলেন এনসিবি কর্মকর্তারা। পরে তল্লাশি চালিয়ে শাহরুখ পুত্রসহ আটজনকে আটক করে।

জানা গেছে, শনিবার রাতে কোর্ডেলিয়া নামের প্রমোদতরীটি মুম্বাই থেকে ভারতের পর্যটন নগরী গোয়ার উদ্দেশ্যে রওনা হয়। মাঝ সমুদ্রে যাওয়ার পর পার্টি শুরু হয়। এরপর এনসিবি কর্মকর্তারা অভিযান চালিয়ে বুঝতে পারেন সেখানে মাদক পার্টি চলছে। এই প্রমোদতরী থেকে কোকেইন, হাশিশ, এমডি-এর মতো মাদক পাওয়া গেছে।

x

Check Also

শের-ই-বাংলা

বাংলার অবিসংবাদিত নেতা শের-ই-বাংলা এ কে ফজলুল হকের ৬২তম মৃত্যুবার্ষিকী আজ

এমএনএ ফিচার ডেস্কঃ বাংলার অবিসংবাদিত নেতা শের-ই-বাংলা এ কে ফজলুল হকের ৬২তম মৃত্যুবার্ষিকী আজ। শেরে ...