Don't Miss
Home / খেলাধূলা / ফুটবল / জানুয়ারিতেই বার্সেলোনা ছাড়ছেন মেসি!

জানুয়ারিতেই বার্সেলোনা ছাড়ছেন মেসি!

এমএনএ স্পোর্টস ডেস্ক : জানুয়ারিতেই বার্সেলোনা ছাড়ছেন মেসি! খবরটা শুনে হতচকিত হলেও এমনটিই হতে যাচ্ছে। কেননা চুক্তির কাগজপত্র ছয় সপ্তাহ আগে তৈরি হলেও তাতে সই করেননি লিওনেল মেসি। সেক্ষেত্রে ডিসেম্বরে শেষ হওয়া চুক্তির পর আর বার্সেলোনার হয়ে খেলবেন কিনা এই আর্জেন্টাইন, তা নিয়ে চলছে গুঞ্জন।

এর সাথে যোগ হয়েছে বায়ার্ণ মিউনিখের উসমান ডেম্বেলের সঙ্গে বার্সার চুক্তি আর মেসিতে ম্যানচেস্টার সিটির আগ্রহ; সবমিলিয়ে এক জানুয়ারি মেসির বার্সেলোনা ছাড়ার সম্ভাবনা দেখা দিয়েছে।

সবচেয়ে বড় খবরটি দিয়েছেন বার্সেলোনার সভাপতি পদে নির্বাচন করা প্রার্থী আগুস্তো বেনেদিতো। স্প্যানিশ এক রেডিওর কাছে দাবি করেছেন, ২০১৮ সালের এক জানুয়ারি বার্সা ছাড়ছেন এই তারকা ফরোয়ার্ড।

এদিকে ডেম্বেলকে বার্সায় ভেড়ানো হয়েছে ১৩৮ মিলিয়ন পাউন্ডে। চুক্তি শেষ, আনুষ্ঠানিকতা বাকি। এই খবর চাউর হয়েছে ইএসপিএনের সাংবাদিক ফার্নান্দো পালামোর বরাত দিয়ে তিনি বলেছেন, ‘যতদূর জানি, চুক্তির আনুষ্ঠানিকতা দ্রুতই শেষ হবে। কাতালানরা ডেম্বেলের জন্য সবমিলিয়ে ১৫০ মিলিয়ন ইউরো খরচ করবে।’

যদিও ম্যানচেস্টার সিটি ৩০০ মিলিয়ন ইউরোর রিলিজ ক্লজ পরিশোধ করে হলেও মেসিকে কিনতে প্রস্তুত। বেশ কয়েক বছর ধরেই ফুটবল জাদুকরকে দলে পেতে মরিয়া ইংলিশ ক্লাবটি। মেসিকে প্রস্তাব দেওয়ার খবরটিও বেশ ফলাও করে প্রচার করেছে ইংলিশ প্রিমিয়ার লিগের শীর্ষস্থানীয় ক্লাবটি।

ক্লাবটির জন্য শাপেবর হয়ে এসেছে বার্সার নীতি-নির্ধারকদের সঙ্গে মেসির কোন্দল। এমন সময়ই চুক্তির শেষ অবস্থানে মেসি। তাই বার্সা ছাড়ছেন মেসি, আলোচনাটা আরও বেশি গাঢ় হচ্ছে। সাবেক সতীর্থ নেইমারের পথই অনুসরণ করবেন তিনি, এমনটাই ভাবা হচ্ছে।

x

Check Also

চীনে হচ্ছে বিশ্বের বৃহত্তম ফুটবল স্টেডিয়াম

এমএনএ স্পোর্টস ডেস্ক : বিশ্বের সবচেয়ে বড় ফুটবল স্টেডিয়াম নির্মিত হতে যাচ্ছে চীনে। স্টেডিয়ামটির নির্মাণ ...

Scroll Up
%d bloggers like this: