Don't Miss
Home / এই দেশ / বগুড়ার গাবতলী থানার ওসির ঝুলন্ত লাশ উদ্ধার

বগুড়ার গাবতলী থানার ওসির ঝুলন্ত লাশ উদ্ধার

বগুড়া জেলা প্রতিনিধি : বগুড়ার গাবতলী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ ন ম আব্দুল্লাহ আল হাসানের সরকারি বাসভবনের শয়ন কক্ষ থেকে তাঁর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। আজ বুধবার সকাল সাড়ে ১০টার দিকে ফ্যানের সঙ্গে তাঁকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।

হাসানের বাড়ি নাটোরের বড়াইগ্রাম উপজেলার রাজাপুর ইউনিয়নের কদমতলা গ্রামে। তার বাবার নাম হযরত আলী। গাবতলী মডেল থানার ওসি হিসাবে মাস দু-এক আগে তিনি যোগদান করেন।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী বলেন, থানার ওসির সরকারি বাসভবনে পরিবার ছাড়াই থাকতেন আবদুল্লাহ আল হাসান। আজ সকালে থানা থেকে ফোন করলেও তিনি ধরছিলেন না। সাড়ে ১০টার দিকে থানা-পুলিশের কয়েকজন তাঁর বাসার যান। সেখানে তাঁরা শয়ন কক্ষে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তাঁকে দেখতে পান। পরে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আমায়েত-উল-হাসিন তাঁকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, ওসি আ.ন.ম. আবদুল্লাহ আল হাসান গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তবে, তাৎক্ষণিকভাবে তার আত্মহত্যার কারণ জানাতে পারেনি পুলিশ।

গাবতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আমায়েত-উল-হাসিন বলেন, বেলা সোয়া ১১টার দিকে ওসি আবদুল্লাহ আল হাসানকে হাসপাতালে আনা হয়। হাসপাতালে আনার আগেই তিনি মারা গেছেন। গলায় একটা দাগ দেখা গেছে। তবে শরীরে অন্যান্য স্থানে আঘাতের কোনো চিহ্ন আছে কি না, সেটা সুরতহাল প্রতিবেদনের সময় পুলিশ দেখবে।

তবে বিভিন্ন সূত্র বলেছে, ওসি হাসান আজ বুধবার সকালে থানার ডিউটি অফিসার এএসআই হাসিনাকে ডেকে স্ত্রীকে দেবার জন্য একটি চিঠি ও চাবি দেন। এছাড়া তিনি ফোনে স্ত্রীর সঙ্গেও কথা বলেছেন।

সূত্রের দাবি, দাম্পত্য বা পারিবারিক কলহে তিনি আত্মহত্যার পথ বেছে নিয়েছেন।

এএসআই হাসিনার কাছে এ বিষয় জানতে চাইলে তিনি বলেন, এখন তারা শোকাহত। পরে কথা বলবো।

বেলা সাড়ে ১২টায় এ রিপোর্ট পাঠানো পর্যন্ত ওসি হাসানের মরদেহ গাবতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ছিল। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা তার আত্মহত্যার কারণ খতিয়ে দেখছেন।

x

Check Also

গাজীপুরে পোশাক শ্রমিকদের বিক্ষোভ, মহাসড়ক অবরোধ

এমএনএ অর্থনীতি রিপোর্ট : বকেয়া বেতন পরিশোধ ও লে-অফ থাকা কারখানা খুলে দেয়ার দাবিতে গাজীপুরে ...

Scroll Up
%d bloggers like this: