Don't Miss
Home / বিনোদন / বলিউড / বোনের হাতে রাখি পড়ে ভাইরাল তৈমুর

বোনের হাতে রাখি পড়ে ভাইরাল তৈমুর

এমএনএ বিনোদন ডেস্ক : বোনের হাতে রাখি বন্ধন অনুষ্ঠান পালন করল পতৌদি পরিবার। তবে নজর কাড়ল নবাব পরিবারের দুই খুদে সদস্যের প্রথম রাখি পরানোর দৃশ্য। সাইফ আলি খানের ছোট পুত্র তৈমুর আলি খান এবং সোহা আলি খান কন্যা ইনায়া নাওমি খেমুর প্রথম রাখি এটি। খুনসুটি আর মজায় কাটল তাদের প্রথম রাখি উৎসব। সেই ছবি প্রকাশ করা হল সোহার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকেই, যা প্রকাশের পরেই ভাইরাল হল সামাজিক যোগাযোগমাধ্যমে।

জন্মের পর থেকেই ‘স্টার কিডস’ তারা। সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন সময়ে ভাইরাল হয়ে যাচ্ছে তাদের ছবি। তারা হচ্ছে সাইফ- কারিনা পুত্র ছোট্ট নবাব তৈমুর আলী খান ও সোহা আলী খানের মেয়ে ইনায়া নাওমি খেমু । এবার রাখির বন্ধনের মতো স্পেশ্যাল একটা দিনে যোগ দিলো তারাও। বোনের সঙ্গে প্রথম রাখি সেলিব্রেট করল তৈমুর। সোশ্যাল মিডিয়ায় সে ছবি শেয়ার করেছেন স্বয়ং সোহা। আর মুহূর্তে তা ভাইরাল হয়ে গেল নেট দুনিয়ায়।

প্রত্যেক বছরই নবাব সাইফ আলি খানের বাড়িতে আয়োজন করে পালিত রাখি উৎসব। ছোট থেকে প্রত্যেক বছর সাইফ আলী খানের হাতে রাখি পড়ান বোন সোহা । এবছরও তার ব্যতিক্রম হয়নি। তবে এ বছর তাদের রাখি উৎসব ছিল স্পেশাল। কারণ এবার নবাব প্রাসাদে রাখি পরার লোক সাইফ একা নয়, রয়েছে ছোট্ট নবাব তৈমুর আলি খান। বোন ইনায়ার হাত থেকে রাখি পরল ছোট্ট নবাব তৈমুর আলি খান।

দুই ভাই বোনের রাখি পড়ানোর যে ছবিটি ভাইরাল হয় তাতে তৈমুরের চোখের কাছে আঙুল নিয়ে গিয়ে কী যেন একটা করার চেষ্টায় ছিল সোহা কন্যা।

শুধু তৈমুরকেই নয়, সাইফের বড় পুত্র ইব্রাহিম আলি খানকেও রাখি পরিয়ে দেয় ইনায়া। অপরদিকে সাইফ কন্যা সারা আলি খানও রাখি পরালো ছোট্ট তৈমুরকে। রাখি উৎসব শেষে সাইফের বাড়িতে এক ফ্রেমে দেখা গেল সাইফ, সোহা, ইব্রাহিম, ইনায়া, সারা ও তৈমুরকে।

জি নিউজ জানায়, ইব্রাহিমকে রাখি পরানোর পরই ভাইকে নিয়েই সারা সোজা গিয়ে হাজির হয়েছিলেন বাবা সাইফ আলি খানের বাড়িতে। সেখানেও ছিল রাখি পূর্ণিমা উপলক্ষ্যে বিশেষ অনুষ্ঠান। পুরো পরিবারই তখন মেতে উঠে রাখি বন্ধন উৎসবে।

ছোট্ট তৈমুরই ছিল সেদিনের মূল আকর্ষণ ৷ গোলাপি-সাদা পাজামা পাঞ্জাবিতে সেজেছিল ছোট নবাব ৷ অপর দিকে সোহা-কুণালের মেয়ে ইনায়াকে লাল-হলুদ সালোয়ার কামিজে দুর্দান্ত দেখাচ্ছিল। এ ছাড়া তৈমুরকে রাখি পরাতে এসেছিল কারিশমা কাপুরের দুই ছেলে মেয়ে সামাইরা আর কিয়ানও ৷ কিন্তু সকলেরই নজর যেন ছিল তৈমুর আর ইনায়ার দিকে।

x

Check Also

আইজিপি ড. বেনজীর আহমেদ

ব্যক্তিস্বার্থের ঊর্ধ্বে উঠে দেশ ও মানুষকে নিয়ে ভাবতে হবেঃ আইজিপি ড. বেনজীর আহমেদ

এমএনএ জাতীয় ডেস্কঃ আইজিপি ড. বেনজীর আহমেদ বলেছেন, ব্যক্তিস্বার্থের ঊর্ধ্বে উঠে সবাইকে দেশ ও মানুষকে ...

Scroll Up
%d bloggers like this: