Don't Miss
Home / বিনোদন / মহামারীর মধ্যেই ভারত গেলেন মিথিলা

মহামারীর মধ্যেই ভারত গেলেন মিথিলা

এমএনএ বিনোদন ডেস্কঃ করোনামহামারীর মধ্যেই ভারত গিয়েছেন বাংলাদেশের আলোচিত-সমালোচিত মডেল ও অভিনেত্রী মিথিলা। দীর্ঘ সময় পর বাংলাদেশ থেকে বুধবার কলকাতায় গেলেন মিথিলা। এ তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান টাইমস।

করোনাভাইরাসে ইতিমধ্যে মৃত্যুপুরীতে পরিণত হয়েছে ভারত। এ পর্যন্ত ৩ লাখ ৯৮ হাজারেরও বেশি মানুষ প্রাণঘাতী এ ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। ইতিমধ্যে তিন কোটিরও বেশি মানুষ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এর মধ্যে গত একদিনে ২৯ হাজারেরও বেশি মানুষ শনাক্ত হয়েছে।

হিন্দুস্তান টাইমস জানায়, কাঁটাতার পেরিয়ে সৃজিতের কাছে ফিরলেন মিথিলা ও আইরা, দীর্ঘ ১০০ দিন পর দেখা হল সৃজিলার। করোনা মহামারির জেরে বন্ধ ভারত-বাংলাদেশ সীমান্ত। কর্মসূত্রে নিজের দেশে গিয়ে আটকে পড়েছিলেন মিথিলা। অবশেষে বিশেষ অনুমতি নিয়ে আজ শ্বশুরবাড়িতে এলেন মিথিলা, সঙ্গী অবশ্যই আইরা।

হিন্দুস্তান টাইমস জানায়, বুধবার পেট্রোপোল সীমান্ত হয়ে ভারত যান মিথিলা ও আইরা। ট্রলিতে বসেই মিথিলা-তাহসানকন্যা আইরা মিথিলার নতুন স্বামী সৃজিতের সঙ্গে গল্প জুড়ে দেয়। এই সব মুহূর্ত নিজের মুঠোফোনে বন্দি করেছেন মিথিলা। আর ছবিগুলির ক্যাপশনে লিথেছেন, ১০০ দিনের একাকীত্ব শেষে,…..

মিথিলা-আইরাকে নিয়ে কলকাতায় ফেরার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সৃজিতও। গাড়িতে বসে তিনজনের মিষ্টি গ্রুপফি, বাবা-মায়ের মাঝখানে বসে রয়েছে আইরা। এই ছবির ক্যাপশনে সৃজিত লিখেছেন, ‘দ্য মিথিলা রাজ বায়োপিক’। ছবিতে দেখা যাচ্ছে, এই মহামারীকালেও স্বাস্থ্যবিধির কোনো বালাই নেই তাদের মাঝে। ছোট্ট আইরা মিথিলা ও সৃজিতের মাঝখানে গাদাগাদি করে বসেছে। তার স্বাস্থ্যঝুঁকি বিবেচনা করে সামাজিক দূরত্ব বা স্বাস্থ্যবিধি মানার যে প্রয়োজন ছিল তা মানা হয়নি।

x

Check Also

নায়িকা হলেন যেভাবে ‘একা’

রূপালি পর্দায় অভিষেক হয়েছিল ১৯৯৭ সালে। এর আগে বিজ্ঞাপনে মডেল হয়েছেন তিনি। তখনও নাম ‘একা’ ...

Scroll Up