Don't Miss
Home / হোম স্লাইডার / অসাধারণ আবেদনময়ীরুপে পরদায় আবির্ভূত হলেন নোরা ফতেহী
নোরা

অসাধারণ আবেদনময়ীরুপে পরদায় আবির্ভূত হলেন নোরা ফতেহী

এমএনএ বিনোদন ডেস্কঃ ‘চিত্রগুপ্ত’ অজয় দেবগণ আগেভাবেই সিদ্ধার্থ মালহোত্রাকে সচেতনবার্তা দিয়ে দিয়েছেন যে ‘কামনা-বাসনা চেপে রাখা সহজ নয়’। এবার তেমনটাই ঘটল। নোরার শরীরী হিল্লোল থেকে যেন কিছুতেই চোখ ফেরাতে পারছেন না সিদ্ধার্থ।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) প্রকাশ্যে এল ‘থ্যাঙ্ক গড’ ছবির গান ‘মানিকে’, এর মধ্য দিয়ে বলিউডে আত্মপ্রকাশ ঘটলো সিংহলি গায়িকা ইয়োহানির। কয়েক মাস আগেই তার ‘মানিকে মাগে হিতে’ গানটি উপমহাদেশে ঝড় তুলেছিল, সেই গানেরই রিমেক ভার্সন এটি।

নতুন এই গানের ভিডিও প্রকাশ্যে আসতেই একদিকে সবাই যেমন ইয়োহানির ম্যাজিক্যাল ভয়সের প্রশংসায় মেতে উঠেছে, তেমনি নোরা এবং সিদ্ধার্থের আঠালো রসায়ন দেখেও হতবাক সবাই!

প্রকাশিত মিউজিক ভিডিওর শুরুতেই দেখা মিলেছে অজয় দেবগণের। সেখানে তিনি স্পষ্ট বলেন, একজন পুরুষের সবচেয়ে বড় দুর্বলতা হল কাম। এরপর ‘চিত্রগুপ্ত’ অজয়ের অঙ্গুলি হেলনে সেখানে হাজির হয় ‘অপ্সরা’ নোরা। সিদ্ধার্থকে লোলুপিত করতে প্রচেষ্টার কোনরকম কমতি ছিলো না তার। সিদ্ধার্থকেও দেখা গেল নোরার শরীরী নেশায় কুপোকাত হতে। শরীরে শরীর মিশিয়ে উদ্দাম নাচে মজলেন দুজনেই। দূর থেকে সবকিছুর হিসাব রাখছেন অজয় দেবগণ। তবে কি হবে শেষ পর্যন্ত? স্ত্রীর কথা ভুলে সত্যিই কি পরকীয়ায় মজবেন সিদ্ধার্থ? এসব প্রশ্নের উত্তর পেতে হলে অপেক্ষা করতে হবে ছবিটির মুক্তি পর্যন্ত।

২০২০ সালে মুক্তি পাওয়া ‘মানিকে মাগে হিথে’ গানের রিমেক ভার্সনটি রি-অ্যারেঞ্জ করেছেন তনিশক বাগচি। ইয়োহানির সঙ্গে এই গানে গলা মিলিয়েছেন জুবিন নটিয়াট এবং সূর্য রঘুনাথন।

ছবিতে রকুল প্রীত সিং কে দেখা গেছে সিদ্ধার্থের স্ত্রীর চরিত্রে। গাড়ি দুর্ঘটনায় জখম সিদ্ধার্থের প্রাণ নিতে হাজির যমদূত। জীবন-মৃত্যুর মধ্যে যখন ঝুলছেন তিনি, তখনই চিত্রগুপ্ত তার পাপ-পুণ্যের হিসাব করতে বসেছেন। এমন কাহিনীকে উপজীব্য করেই এগিয়েছে ছবির গল্প। অনেকেই এই ছবির মধ্যে ‘যমালয়ে জীবন্ত মানুষ’ এর ছাপ খুঁজে পাচ্ছেন। তবে ইতোমধ্যেই উঠেছে হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগে, মামলাও দায়ের হয়েছে সিদ্ধার্থ-অজয়দের নামে। আগামী ২৫শে অক্টোবর মুক্তি পাবে এই ছবি।

x

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনা

জাতির পিতাকে হত্যার পর সমস্ত অর্জন নষ্ট করে দেয়া হয়ঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা

এমএনএ জাতীয় ডেস্কঃ জাতির পিতাকে হত্যা করার পরে এদেশে সমস্ত অর্জনগুলো একে একে নষ্ট করে ...