Don't Miss
Home / হোম স্লাইডার / একটু বেশিই ম্যাচুয়ার্ড নিক: প্রিয়াঙ্কা চোপড়া
প্রিয়াঙ্কা

একটু বেশিই ম্যাচুয়ার্ড নিক: প্রিয়াঙ্কা চোপড়া

এমএনএ বিনোদন ডেস্কঃ বয়সে ১০ বছরের ছোট হলেও নিক ‘একটু বেশিই ম্যাচুয়ার্ড’ এমনটাই জানিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। ১৬ই সেপ্টেম্বর স্বামী নিক জোনাস ৩০ বছরে পা দিয়েছেন। আর এই বিশেষ দিনটা পরিবার আর প্রিয়জনদের সঙ্গেই কাটালেন নিক-প্রিয়াঙ্কা।

সুবিশাল গলফ কোর্সে নিকের জন্মদিনের পার্টির আয়োজন করেছিলেন অভিনেত্রী। পার্টির ড্রেস কোড ছিল সাদা। সেই পার্টির অন্দরের ভিডিও প্রকাশ্যে এনেছেন প্রিয়াঙ্কা। পাশাপাশি নিকের জন্য লিখলেন এক আবেগঘন বার্তা।

নিকের উদ্দেশে প্রিয়াঙ্কার বার্তা, ‘শুভ জন্মদিন আমার ভালোবাসা। তোমার মুখের হাসিটা অটুট থাকুক এভাবেই, তুমি সুখ-স্বচ্ছন্দ্যে ভরে ওঠো। এই সপ্তাহান্তটা আমাদের হৃদয়কে পরিপূর্ণ করে দিল, শুরু করেছিলাম নিকের জন্মদিনের সেলিব্রেশন হিসাবে, তবে দিনটা আরও অনেক কিছু দিয়ে গেল….।

পোশাকের সঙ্গে সাযুজ্য রেখেই হাই হিলস পায়ে দিয়েছিলেন প্রিয়াঙ্কা। ‘এম’ লেখা লকেট (মেয়ের নাম মিলিয়ে) গলায় ঝুলছিল সোনার চেন থেকে, হাতে সোনার ব্রেসলেট এবং কানে দুল।

দেখতে দেখতে ইতিমধ্যেই দাম্পত্যের তিনটে বছর পার করে ফেলেছেন নিয়াঙ্কা। চলতি বছর জানুয়ারি মাসেই সারোগেসির মাধ্যমে কন্যা সন্তানের বাবা-মা হয়েছেন দুজনে। নিক-প্রিয়াঙ্কার মেয়ের নাম মালতি মেরি চোপড়া জোনাস। মেয়ের ঝলক বেশ কয়েকবার প্রকাশ্যে আনলেও এখনও পর্যন্ত মেয়ের মুখ দেখাননি প্রিয়াঙ্কা।

x

Check Also

তাসকিন

তাসকিনকে নিয়েই বিশ্বকাপের দল ঘোষণা বিসিবির

এমএনএ খেলাধুলা ডেস্কঃ আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে অবশেষে ১৫ সদস্যের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করেছে ...