Don't Miss
Home / রাশিফল / আজকের রাশিফল / রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি?

রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি?

এমএনএ ফিচার ডেস্ক : আজ ১৪ অক্টোবর ২০১৭, শনিবার। নিয়তিতে লেখা থাকলে তা খন্ডন করা যায় না। তাই রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি।
আসলে আপনি নিজেই নিজের আপনার ভাগ্য নিয়ন্ত্রণ করতে পারেন শতকরা ৯০ থেকে ৯৬ ভাগ। বাকিটা আমরা ফেট বা নিয়তি বলতে পারি। ভাগ্য অনেক সময় অনির্দিষ্ট কারণে আপনা থেকেও গতিপথ বদলাতে পারে। এখানে রাশিচক্রে আমি ‘নিউমারলজি’ বা ‘সংখ্যা-জ্যোতিষ’ পদ্ধতি প্রয়োগ করেছি। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?
মেষ (২১ মার্চ-২০ এপ্রিল) : আজকের দিনটিতে আত্মঅহংকারের সমস্যা সংসারে অশান্তি বাড়বে। আজকের দিনে কিছুটা অতিরিক্ত অর্থ হাতে পেয়ে যাবেন। সন্তানের পড়াশোনার জন্য হিসেবের অতিরিক্ত খরচ করতে হতে পারে। প্রেমযোগে শুভ ভাব বজায় থাকবে। যাত্রাযোগ মিশ্র। আজকে আপনার জন্য শুভ রং : নীল, শুভ সংখ্যা : ২২।
বৃষ (২১ এপ্রিল-২১ মে) : আজকের দিনটিতে রাশিচক্রের শুভ যোগে আর্থিক উন্নতির সম্ভাবনা। কর্মক্ষেত্রে পদোন্নতির বিষয়ে সমস্যা বাড়তে পারে। শরীর নিয়ে সমস্যা থাকবে। ব্যবসার বিষয়ে অজানা দিক থেকে সমস্যা হাজির হতে পারে। প্রেমযোগ শুভ। যাত্রাযোগ মধ্যম। আজকে আপনার জন্য শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১৬।
মিথুন (২২ মে-২১ জুন) : আজকের দিনটিতে প্রেমের ক্ষেত্রে সমস্যা দেখা দিলে মানসিক ক্লেশ জন্ম দিতে পারে। পরিবারের সমস্যায় বন্ধুর সক্রিয় সহায়তা কাজটিকে সম্পন্ন করতে সাহায্য করবে। ব্যবসায়ে সাময়িক বাধা আসতে পারে। প্রেমযোগ আছে। যাত্রাযোগ শুভ। আজকে আপনার জন্য শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯।
কর্কট (২২ জুন-২২ জুলাই) : আজকের দিনটিতে সমস্যায় পড়ে আত্মীয়দের কাছে সাহায্য চাইলে হতাশ হবেন। পরিবারের অধিক চাহিদা থেকে হতাশা বাড়তে পারে। আপনার আর্থিক এবং পারিবারিক সমস্যা সমাধান করবে কাছের কেউ। প্রেমের যোগ আছে। যাত্রাযোগ শুভ। আজকে আপনার জন্য শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৬।
সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট) : আজকের দিনটিতে ব্যর্থতার মধ্যে দিয়েই সাফল্যের রাস্তা বেরিয়ে আসবে। আজকের দিনে ব্যবসায়িক সমস্যার সমাধানের সূত্র বের হতে পারে। পারিবারিক পরিস্থিতি ধীরে ধীরে অনুকূল থাকবে। খুব দ্রুত কিছু করতে এগিয়ে গিয়ে হয়রানি হতে পারে। প্রেমযোগ শুভ। যাত্রাযোগ শুভ। আজকে আপনার জন্য শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১১।
কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) : আজকের দিনটিতে সঠিক নিয়ন্ত্রণের অভাব ঘটলে পরিবারে সমস্যা আসতে পারে। আপনার সাহসী পদক্ষেপ দেখে বাকিরাও এগিয়ে আসবে। তবে নিকট আত্মীয়কে কোনো কাজের দায়িত্ব দিয়ে হতাশ হবেন। প্রেমের ক্ষেত্রে আত্মীয়দের প্রবেশের ফলে সমস্যা দেখা দিতে পারে। যাত্রাযোগ মিশ্র। আজকে আপনার জন্য শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ২।
তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) : আজকের দিনটিতে কর্মক্ষেত্রে সুযোগ আসবে। প্রেমের ক্ষেত্রে সচেষ্ট হলে সফল হতে পারবেন। প্রিয়জনের শারীরিক কারণে খরচ বাড়তে পারে। কোনো ব্যক্তির খারাপ আচরণের প্রতিবাদ করতে গিয়ে বিতর্কে জড়াতে পারেন। যাত্রাযোগ শুভ। আজকে আপনার জন্য শুভ রং :বাদামি, শুভ সংখ্যা : ৭।
বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর) : আজকের দিনটিতে মানসিক শক্তির জোরে প্রতিকূলতা ঠেকিয়ে অগ্রগতি বজায় থাকবে। প্রেমে সফল হতে হলে আপনাকে হতাশা দূরে রাখতে হবে। বাইরে থেকে দেখে কেউ আপনার সমস্যা বুঝবে না। অর্থনৈতিক দিকে কিছু বাধা রয়েছে। যাত্রাযোগ শুভ। ভ্রমণের যোগ দেখা যাচ্ছে। আজকে আপনার জন্য শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৪।
ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) : আজকের দিনটিতে বিভিন্ন বাধার জন্য ব্যবসা বৃদ্ধির পরিকল্পনা ব্যাহত হতে পারে। স্থিরভাবে পরিচালনা করার চেষ্টা করুন। শরীরে ক্লান্তি দেখা দিতে পারে। অর্থনৈতিক দিকে সমস্যা প্রকট নয়। প্রেমযোগ আছে। আজকে আপনার জন্য শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৭।
মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) : আজকের দিনটিতে ব্যবসা এবং কর্মক্ষেত্রে হয়রানির যোগ আছে। গুণী ও বিচক্ষণ ব্যক্তির পরামর্শে সমস্যার সমাধান হতে পারে। দাম্পত্য জীবনে সমস্যা দেখা দিতে পারে। প্রেমের যোগ আছে। কিন্তু তা বাধা যুক্ত। দাম্পত্যযোগ শুভ। আজকে আপনার জন্য শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ২৫।
কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : আজকের দিনটিতে উপহার হিসেবে প্রাপ্তির যোগ আছে। শুভ যোগের সমন্বয়ের অভাব আপনার কাজের পরিবেশ নষ্ট করতে পারে। চক্রান্তকারীরা আপনার ক্ষতি করার চেষ্টা করবে। প্রেমের ক্ষেত্রে শুভ যোগ আছে। আর্থিক বাধা নেই। যাত্রাযোগ শুভ। আজকে আপনার জন্য শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৬।
মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : আজকের দিনটিতে কোনো আত্মীয় ভুল পথে চালিত করতে পারে। উত্তেজনা নিয়ন্ত্রণ করুন। কর্মস্থলে সামান্য কারণে কারও সঙ্গে সংঘাত লেগে যেতে পারে। অন্যর সাহায্য নেওয়া থেকে দূরে থাকুন। প্রেমযোগ আছে। যাত্রাযোগ মিশ্র। আজকে আপনার জন্য শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ২।
বিশেষ সতর্কীকরণ : জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়।
x

Check Also

আজ রবিবারের দিনটি আপনার কেমন যাবে?

এমএনএ ফিচার ডেস্ক : আজ ২৯ মার্চ ২০২০, রবিবার। নতুন সূর্যালোকে আজ রবিবারের দিনটি আপনার ...